বড় ঘোষণা টলিপাড়ায়, আসছে ‘চিনি ২’, জেনে নিন মৌনাক ভৌমিকের এই নতুন ছবির প্লট

ছবির টিমের পক্ষ থেকে এক বড় ঘোষণা করা হল। জানা যাচ্ছে, মৈনাক ভৌমিকের নির্দেশনায় ফের আসছে চিনি। মৈনাক তার পরবর্তী ফ্র্যাঞ্চাইজি চিনি ২ -র কথা ঘোষণা করলেন। আর এই খবরে আপ্লুত দর্শক মহল।

Web Desk - ANB | Published : Mar 14, 2023 8:12 AM IST

 

ফের সুখবর টলিপাড়ায়। শীঘ্রই আসছে ‘চিনি ২’। এমন ঘোষণা করল ছবির টিমের পক্ষ থেকে। ২০২০ সালে রিলিজ করেছে চিনি। মা ও মেয়ের সম্পর্কের এই কাহিনি মন কেড়েছিল সকলের। অপরাজিতে আঢ্য ও মধুমিতা সরকারের কেমিষ্ট্রি নজরে পড়েছিল সকলে। সেই ছবি বক্স অফিসে পার করল ১০০ দিন। সেই উল্লেখযোগ্য ১০০ দিন স্মরণ করতে ছবির টিমের পক্ষ থেকে এক বড় ঘোষণা করা হল। জানা যাচ্ছে, মৈনাক ভৌমিকের নির্দেশনায় ফের আসছে চিনি। মৈনাক তার পরবর্তী ফ্র্যাঞ্চাইজি চিনি ২ -র কথা ঘোষণা করলেন। আর এই খবরে আপ্লুত দর্শক মহল।

পারিবারিক ড্রামা, সম্পর্কের টানাপোড়েন, বাস্তবতা- সব নিয়ে তৈরি হয়েছিল চিনি। ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য আর মেয়ের ভূমিকায় দেখা গিয়েছিল মধুমিতাকে। মা ও মেয়েরা এক ভিন্ন কাহিনি উঠে এসেছিল ছবির পর্দায়। ছবিতে মিষ্টির চরিত্রে অভিনয় করেন মধুমিতা। সে আধুনিক মনষ্কা নারী। একটি বেসরকারি সংস্থায় কর্মরতা। বাড়ি থেকে বেরিকে নিজের কেরিয়ার গড়ার গল্প রয়েছে ছবিতে। তেমনই ছবিতে ফুটে উঠেছিল এক মায়ের কাহিনি। জীবনের অধিকাংশ সময়টা পরিবারের জন্য উৎসর্গ করেছিলেন সে। কিন্তু, বদলে মেলেনি তেমন কিছু। কিন্তু, জীবনে যে নিজের জন্যও বাঁচার প্রয়োজন আছে সে তা বুঝতে পারে। তারপর জীবনে আসে বদল। এদিকে অবাধ্য মাকে সামলাতে গিয়ে হিমশিম অবস্থা হয় মেয়ের। মা-মেয়ের এক অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেয়েছিল চিনি। সেখানে একজন মা ও মেয়ের এক ভিন্ন কাহিনি উঠে এসেছিল।

কিন্তু, চিনি ২-র কাহিনি হতে চলেছে কিছুটা ভিন্ন। টিমের পক্ষ থেকে জানানো হয়েছে এই ছবিটি হতে চলেছে আরও আকর্ষণীয়। থাকছে গল্পে নতুনত্ব। এই ছবিতে দেখা যাবে অপরাজিতা আঢ্য, মধুমিতা থাকছেন। সঙ্গে থাকছেন অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায়। ১৪ মার্চ অর্থাৎ আজ মুক্তি পেল ছবির পোস্টার। পোস্টার রিলিজের মাধ্যমে ছবির কথা ঘোষণা করল টিম। এই খবরে আনন্দের হাওয়া সর্বত্র। তবে, ঠিক চিনি ২-র ছবির কাহিনি সম্পর্কে এখনও সেভাবে জানা যায়নি। শীঘ্রই শুরু হবে কাজ। তবে, দেখার চিনি ছবির মতো এই সিক্যোয়েল সাফল্য পায় কি না তা দেখার। এখনও চিনি ছবিটি রয়েছে দর্শক মনে। তাই এই ছবির সিক্যোয়েল নিয়ে সমানভাবে আশাবাদী দর্শকেরা। এখন দেখার সত্যিই তা সাফল্য পায় কি না।

 

আরও পড়ুন

আদৌ কি গাড়ির টাকা ফেরত দেবেন বনি, মঙ্গলবার ফের ইডির তলব পেতেই নয়া জল্পনা টলিপাড়ার অন্দরে

'মেয়ের দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স বাংলায় অস্কার এনেছে', অনুভৃতির কথা জানালেন সঞ্চারীর মা-বাবা

সত্যিই কি এখনও সিঙ্গল মিমি? কেন পুরুষ সঙ্গী থেকে দূরে সাংসদ-তারকা, জানালেন সিক্রেট

Share this article
click me!