বিমানবন্দরে চূড়ান্ত হেনস্থার শিকার, কলকাতা পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়

ফেসবুক লাইভে এসে টলি অভিনেতা অভিযোগ করেন, নিজের স্ত্রীকে খুঁজতে ব্যস্ত থাকার সময় অত্যন্ত অভব্য আচরণ শুরু করেন কর্তব্যরত পুলিশকর্মী। 

Web Desk - ANB | Published : May 28, 2023 11:12 AM IST

কলকাতা বিমানবন্দরে নিজের স্ত্রীকে নিয়ে যেতে এসে কলকাতা পুলিশের কর্তব্যরত কর্মীদের দ্বারা চূড়ান্ত হেনস্থার শিকার হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার রাতে এমনই অভিযোগ করে নিজের ফেসবুক অ্যাকাউন্টে লাইভ এসে সোচ্চার হন তিনি। তাঁর স্ত্রী ঐশ্বর্য চৌধুরীকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে এসে এমন দুর্ভাগ্যজনক ঘটনার শিকার হয়ে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন অভিনেতা।

ফেসবুক লাইভ চলাকালীন মৈনাক বলেন যে, তিনি স্ত্রী ঐশ্বর্যকে নিতে নিজের গাড়িটি চালিয়ে এসে বিমানবন্দরের ১ বি গেটের সামনে দাঁড়িয়েছিলেন। তাঁর স্ত্রী গাড়িটির দিকে এগিয়ে আসতে শুরু করলে কর্তব্যরত পুলিশকর্মী তাঁকে থামিয়ে দেন। ওই সময় ঠিক ওই জায়গাতেই আরও অনেক গাড়ি পার্ক করা ছিল বলে দাবি করেন মৈনাক। পুলিশ কিন্তু শুধু তাঁদের দুজনের সঙ্গেই খারাপ অপ্রীতিকর আচরণ করা শুরু করেন। অভিনেতা বলেন, তাঁদের গাড়ি পার্কিং করতে দেওয়া হয়নি, একই জায়গায় অন্যান্য গাড়ি পার্কিং করতে দেখা গেছে। তাঁর গাড়িটি লক করা ছিল। ওই ভিডিওতে তিনি পুলিশ কর্মীদের পরিচয়ও প্রকাশ করেছেন

শনিবার অভিনেতা জানিয়েছেন, “আমার স্ত্রী গতকাল চেন্নাই থেকে কলকাতায় ফিরেছেন। আমি তাঁকে নিতে বিমানবন্দরে গিয়েছিলাম। সে আমাকে আগেই জানিয়েছিল যে, সে আমার জন্য 1B গেটের সামনে অপেক্ষা করবে। আমি তার কথা শুনে আমার গাড়িটা নিয়ে সেখানে যাই। এই সময় একজন ব্যক্তি (পুলিশকর্মী) আমাকে বললেন, 'এখান থেকে চলে যাও।’ তখন, আমি আমার স্ত্রীকে খোঁজার জন্য গাড়িটা খুব ধীরে ধীরে চালাচ্ছিলাম। হঠাৎ করে ওই ব্যক্তি প্রায় আমার গাড়ির ওপরে ঝাঁপ দিয়ে পড়েন।” মৈনাক আরও জানিয়েছেন যে, ওই একই জায়গায় অনেকগুলি গাড়ি পার্ক করা ছিল। তাদের কাউকে গাড়ি রাখতে বারণ করা হচ্ছিল না। পুলিশের কাছ থেকে এইরূপ ব্যবহারে খুবই আশাহত হয়েছেন অভিনেতা। স্থানীয় থানায় গিয়ে এবিষয়ে অভিযোগ দায়ের করেছেন তিনি।

আরও পড়ুন-

শাহরুখ খানের প্রশংসা করে রিটুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সংসদ ভবনে ‘স্বদেশ’ ছোঁয়া
আপনি কি সোজা হয়ে শুয়ে ঘুমোলে ভয়ের স্বপ্ন দেখে বোবা হয়ে যান? জেনে নিন এর থেকে নিষ্কৃতি পাওয়ার উপায়

যুবরাজ সিং-এর সঙ্গে করিনা কাপুর, গ্ল্যামারের সঙ্গে ফের বাইশ গজের মেলবন্ধনের কিছু ছবি

Share this article
click me!