ইমন চক্রবর্তী থেকে গৌরব- রইল তারকাদের জামাই ষষ্ঠীর ছবি, দেখে নিন কার দিন কেমন কাটল

এক রাশ আনন্দ আর জমিয়ে খাওয়া-দাওয়ার মধ্যে পালিত হল দিন। দেখে নিন কোন তারকার জামাই ষষ্ঠী কাটল কেমন ভাবে।

Sayanita Chakraborty | Published : May 26, 2023 4:27 AM IST

ভাত, পাঁচ রকম ভাজা, দু থেকে তিন রকম মাছ, পাঁঠার মাংস, চাটনি, মিষ্টি, দই। এর সঙ্গে ফল তো আছেই। জামাই ষষ্ঠী মানে পেটে ভরে খাওয়া দাওয়া। এমনই রীতি প্রচলিত সর্বত্র। এই দিন সকাল সকাল পঞ্জাবি পরে মিষ্টি আর দই সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি উপস্থিত হন জামাইরা। কিছু নিয়ম আর খাওয়া দাওয়ার মধ্য দিয়ে পালিত হয় দিনটি। বাদ পড়েননি টলিউড সেলেবরা। সকল জামাই-ই এবছর খেয়েছেন জামাই আদর। সঙ্গে জমিয়ে হয়েছে খাওয়া-দাওয়া। আর দিনের শেষে সকলে সেই সকল ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন কার জামাই ষষ্ঠী কাটল কেমন ভাবে।

ইমন চক্রবর্তী-নিলাঞ্জন - বর নিলাঞ্জনতে নিয়ে ইমন চক্রবর্তী হাজির হন তার বাবার বাড়ি। মা না থাকায় বাবাই সব দায়িত্ব পালন করেছেন। আশীর্বাদ থেকে ভুরিভোজ কিছুই বাদ ছিল না এই দিন। এদিন নিলাঞ্জন পরেছিলেন প্রিন্টেড পাঞ্জাবি। আর ইমন পরেছিলেন বেগুনি রঙের কুর্তি।

 

 

ঋদ্ধিমা-গৌরব – জামাইষষ্ঠী পালন করেন ঋদ্ধিমা ও গৌরব। জমিয়ে খাওয়া দাওয়া হয় এই দিন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি। ভাত, পাঁচরকম ভাজা, মাছ, মাংস থেকে মিষ্টি বাদ যায়নি কিছুই।

 

 

তৃণা সাহা ও নীল- জমিয়ে জামাই ষষ্ঠী পালন করেন তৃণা সাহা ও নীল। শাশুড়ির সঙ্গে পোজ দিতেও দেখা যায় নীলকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তৃণা। এদিন নীলের পাতে ছিল সব ধরনের বাঙালি খাবার।

 

 

গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা- বউকে নিয়ে সকাল সকাল শ্বশুর বাড়ি হাজির হন গৌরব। জমিয়ে খাওয়া দাওয়া হল এই দিন। ভাত, তিন-চার রকম মাছ, মাংস, চাটনি, পাপড়, মিষ্টি, ফল সবই খেয়েছে জমিয়ে। জমিয়ে করেন পেট পুজো।

 

 

রূপসা-সায়নদীপ- এই বছর প্রথম জামাই ষষ্ঠী পালন করলেন রূপসা। ছোট পর্দার পরিচিত মুখ রূপসা। এবছর জামাই ষষ্ঠী পালন করতে পৌঁছে যান রেস্তোরাঁতে। একেবারে অন্য ভাবে পালন করলেন প্রথম জামাই ষষ্ঠী। জমিয়ে খাওয়া দাওয়া করেন তাঁরা।

 

 

এই ভাবে জামাই ষষ্ঠী পালন করেন সেলেবরা। ইমন চক্রবর্তী থেকে গৌরবের জামাইষষ্ঠী ছিল ঠিক এই রকম। সকলেই জমিয়ে খাওয়া দাওয়া করেন এদিন। বিভিন্ন বাঙালি পদ থেকে মিষ্টি সবই আয়োজন ছিল আদরের জামাইদের জন্য। দিনের শেষ সকলেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সেই সকল ছবি।

 

আরও পড়ুন

The Kerala Story: বলিউড তারকার বিতর্কীত মন্তব্য থেকে ছবির আয়- ফের খবরে এল ‘দ্য কেরালা স্টোরি’

Ashish Vidyarthi: স্বামীর দ্বিতীয় বিয়ের দিন বিশেষ পোস্ট প্রথম স্ত্রীর, রইল আশিস বিদ্যার্থীর দ্বিতীয় স্ত্রীর পরিচয়

Gauahar Khan: মা হওয়ার ১০ দিনের মধ্যেই ১০ কেজি ওজন কমিয়ে, সোশ্যাল মিডিয়ার সেনসেশন গওহর

Share this article
click me!