জাতিয় পরিসরে হিন্দিতে মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি 'বাঘাযতীন', প্রকাশ্যে এল নতুন লুকও

শুক্রবার অভিনেতা ঘোষণা করলেন তাঁর নতুন ছবি 'বাঘাযতীন' বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেতে চলেছে।

Web Desk - ANB | Published : Jun 23, 2023 1:04 PM IST

জিতের পরে এবার একই পথে পা বাড়াল দেবও। জিতের 'চেঙ্গিজ'-এর পর এবার বাংলার বাইরে মুক্তি পাচ্ছে দেবের 'বাঘাযতীন'। এর আগে 'চেঙ্গিজ' ছবির মাধ্যমে সর্বভারতীয় পরিসরে পা রেখেছেন অভিনেতা জিৎ। এর পর থেকেই দেবের পরবর্তী পদক্ষেপ নিয়ে জল্পনা চলছিল টলিপাড়া জুড়ে। উল্লেখ্য গত কয়েকবছর ধরে নিজের ছবি, চরিত্র নিয়ে বারবারই নানা পরীক্ষা নিরীক্ষা করতে দেখা গিয়েছে দেবকে। পাশাপাশি ছবির পরিচালনায় বরাবরই বিশেষ গুরুত্ব দিতে দেখা গিয়েছে। এবার প্রশ্ন জাতীয় স্তরে কেন নিজের কাজকে নিয়ে যাচ্ছেন না তিনি? সমস্ত প্রশ্নের জবাবে মুখ খুললেন স্বয়ং দেবই। শুক্রবার অভিনেতা ঘোষণা করলেন তাঁর নতুন ছবি 'বাঘাযতীন' বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেতে চলেছে।

শুক্রবার দেবের নতুন ছবি বাঘাযতীনের পোস্টার টুইট করলেন দেব। সঙ্গে ক্যাপশন লিখেছেন হিন্দিতে। টুইটারে তিনি জানিয়েছেন,'ভারতের ভূমিপুত্র বাঘাযতীনের অমর কাহিনিকে বড় পর্দায় আনতে চলেছি আমরা।' পাশাপাশি এই ছবিটি যে সর্বভারতীয় স্তরে মুক্তি পেতে চলেছে সে বিষয়ও টুইটবার্তায় স্পষ্ট করেছেন দেব। পাশাপাশি এদিন ছবিতে দেবের লুকও প্রকাশ করা হয়।

 

 

দেবের 'বাঘাযতীন' ঘিরে একের পর এক চমক। জাতীয় পরিসরে ছবি মুক্তির খবরের পাশাপাশি দর্শকদের অবাক করেছে এই ছবিতে দেবের লুকও। একনজরে চেনার উপায় নেই যে এই সেই টলিউডের চকলেট বয় দেব। পরণে খাকি পোশাক। চোখের দৃষ্টি তীব্র। কাঁধে বন্দুক, মুখ ভর্তি দাড়ি, মাথায় পাগড়ি। তবে এছাড়াও দেবকে এই ছবিতে দেখা যাবে আরও এক লুকে। দেবের পাশাপাশি এই ছবিতে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরের মতো অভিনেতা। দেবের বিপরীতে অভিনয় করছেন সৃজা দত্ত।

Share this article
click me!