'সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি', বিয়ে বাড়ির ছবি দিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে শ্রাবন্তী

এর আগেও ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে বার বার বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন তিনি। তবে তা সত্ত্বেও নিজ মহিমায় ভক্তদের মন হয় করেছেন শ্রাবন্তী।

Web Desk - ANB | Published : Jan 20, 2023 11:16 AM IST

'সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি', বিয়ে বাড়ির ছবি শেয়ার করতেই শ্রাবন্তীকে খোঁচা নেটিজেনদের। আসন্ন নতুন সিনেমা কাবেরী অন্তর্ধান-এর সৌজন্যে এমনিতেই চর্চায় রয়েছেন অভিনেত্রী। এরইমধ্যে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়ে ফের একবার সংবাদ শিরোনামে অভিনেত্রী শ্রাবন্তী। তবে অভিনয়ের থেকে তাঁর ব্যক্তিগত জীবই হয়ে উঠেছে পেজ থ্রির হট কেক। এর আগেও ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে বার বার বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন তিনি। তবে তা সত্ত্বেও নিজ মহিমায় ভক্তদের মন হয় করেছেন শ্রাবন্তী। এবার বন্ধুর বিয়েতে গিয়ে ফের একবার বিতর্কে জড়ালেন তিনি।

সম্প্রতি বন্ধুর বিয়েতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই বেশ কিছু ছবিও তোলেন অভিনেত্রী। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিতেই একের পর এক কটূক্তির বন্যা বয়ে যায় কমেন্ট সেকশনে। কেউ লিখেছেন, 'সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি'। বর বউয়ের চেয়ারে শ্রাবনন্তীকে দেখে আবার কেউ লিখেছেন,'নাতি-নাতনিদের সঙ্গে বিয়ে হবে।'

 

 

Share this article
click me!