টোটা নিজের হট ছবি শেয়ার করে জমিয়ে দিলেন ছুটির দিন, জানুন কী লিখলেন ক্যাপশনে

দীর্ঘদিন পরে পর্দায় 'ঘরে ফেরা' টোটা রায়চৌধুরীর। যা তিনি দারুণ উপভোগ করছেন। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন।

 

Saborni Mitra | Published : Aug 27, 2023 10:30 AM IST

সাফল্য আর কিছুতেই পিছু ছাড়তে চাইছে না টোটা রায় চৌধুরীর। বলা যেতে পারে দীর্ঘদিন বাদে সিলভারস্ক্রিনে ফেরে এসেই চমক দেখাচ্ছে। ওটিটি থেকে বড় পর্দা- সবেতেই চমক দিচ্ছেন টোটা রায়চৌধুরী। 'ফেলুদা ফেরত' সিরিজে সত্যজিৎ রায়ের দার্জিলিং জমজমাট-এর গল্পই তুলে ধরা হয়েছে। যাইহোক সেখানে অনবদ্য টোটা। অভিনয়ে রীতিমত প্রশংসা কুড়িয়েছেন। তারপরই বলিউডে করণ জোহরের বড় প্রজেক্টে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করে জমিয়ে দেন টোটা। শুধু কি আর অভিনয়। ডোলা রে ডোলা গানে তাঁর নাচ এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তারপরই ওটিটি প্ল্যাটফর্মে স্বস্তিকার সঙ্গে থ্রিলার 'নিখোঁজ'- দাপুটে মিডিয়াম্যানের চরিত্রে দর্শকদের মন কেড়ে নিয়েছেন। আগামী দিনেও হাতে কয়েকটি গুরুত্বপূর্ণ প্রজেক্ট রয়েছে। তবে আগে অবসর কাটাচ্ছেন টোটা।

দীর্ঘদিন পরে পর্দায় 'ঘরে ফেরা' টোটা রায়চৌধুরীর। যা তিনি দারুণ উপভোগ করছেন। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ৪৭ এর টোটার সেই ছবি যে কোনও তরুণীর মনে আগুন জ্বালিয়ে দিয়ে পারে। ছবিতে যতই লেডিকিলার লুক দিন না কেন অভিনেতা ক্যাপশান কিন্তু যথেষ্ট গুরুগম্ভীর। লিখেছেন, 'প্রতিবিম্বের সর্বদাই সজাগ দৃষ্টি। প্রকারান্তে সেটাই বিবেক।' শুধু ছবি নয়, ছবিটি কে তুলেছে, তাঁকে কে কে সাজিয়েছে সবই বিস্তারিত জানিয়েছেন টোটা।

 

 

শরীর চর্চায় পোটানো শরীর। গালে আধকাঁচা দাঁড়ি। পরনে হালকা হলুদ রঙের শার্ট। সবমিলিয়ে অত্যান্ত হট টোটা। তবে তাঁর স্বভাব সুলভ গাম্ভির্য বজায় রেখেছেন টোটা। কিন্তু কী উপলক্ষ্যে এই শ্যুট তা অবশ্য জানাননি অভিনেতা। তবে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল টোটার ছবি। ইতিমধ্যেই আড়াই হাজার ভিউ পেয়েছে। রবিবার কিছুক্ষণ আগেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ছবিটি।

৯০এর গোড়ায় টলিউডে যাত্রা শুরু টোটা রায়চৌধুরীর। টিভির পাশাপাশি সিলভার স্ক্রিনে তাঁর উপস্থিতি ছিল। চুটিয়ে অভিনয় করেছেন। ফেলুদার চরিত্রেও আগেও অভিনয় করেছেন টোটা। কিন্তু যেভাবে এই ইনিংস শুরু করেছেন টোটা আপাতত যে থামবেন না বোঝাই যাচ্ছে। তবে বরাবরই নিজের ইচ্ছে মত কাজ করেছেন। পছন্দের চরিত্র ছাড়া কোনও দিনই অভিনয় করেননি।

আরও পড়ুনঃ

বিয়ের আগেই মন্দিরে পরিণীতি আর রাঘব, মহাকালেশ্বর মন্দিরে পুজো দিলেন যুগলে

Katrina Kaif: পাঁচটি ছবি মোড় ঘুরিয়ে দিতে পারত ক্যাটরিনার , জানুন কেন সেগুলিতে অভিনয় করেননি তিনি

কেমন হল মদন মিত্রের ও লাভলি? জানুন সিনেমা হলের ভিড় দেখে বিধায়কের প্রতিক্রিয়া

 

Share this article
click me!