'আমাদের কাছের মানুষরা আঘাত পায়', বিচ্ছেদের জল্পনায় নীলকে নিয়ে মুখ খুললেন তৃণা

টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছিল লাভবার্ডস নীল-তৃণার সুখের সংসারে নাকি ভাঙন ধরেছে। ভ্যালেন্টাইন্স ডে-র দিন ছবি পোস্ট করে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়েছেন নীল। ভ্যালেন্টাইন্স ডে-র দিন সংবাদমাধ্যমের কাছে ফের নীলকে নিয়ে মুখ খুলেছেন তৃণা সাহা।

Web Desk - ANB | Published : Feb 15, 2023 4:40 AM IST

বাংলা টেলিভিশনের পাওয়ার কাপল নীল-তৃণাকে নিয়ে চর্চা বেড়েই চলেছে। কয়েক মাস ধরেই টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছিল লাভবার্ডস নীল-তৃণার সুখের সংসারে নাকি ভাঙন ধরেছে। বিচ্ছেদের জল্পনার মাঝেই বড় খবর দিয়ে তৃণা জানিয়েছিলেন,সবকিছু একদম ঠিক আছে। যা রটেছে তার পুরোটাই গুজব। অন্যদিকে ভালবাসার বিশেষ দিন ভ্যালেন্টাইন্স ডে-র দিন স্ত্রী তৃণার সঙ্গে আদুরে ছবি পোস্ট করে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়েছেন নীল। ভ্যালেন্টাইন্স ডে-র দিন সংবাদমাধ্যমের কাছে ফের নীলকে নিয়ে মুখ খুলেছেন তৃণা সাহা।

ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল অনুষ্ঠানে তৃণা বলেন, সোশ্যাল মিডিয়ায় কোনও বিশেষ দিনে পোস্ট না করলেই নানা ধরনের কথা ওঠে আজকাল। তবে এর সত্যি কী কারণ তা আমি জানি না। কিন্তু আমাদের মা-বাবারা তো একে-অপরকে কবে লাস্ট আইলভইউ বলেছেন,তাদের এসব কথা মনেও নেই। তারপরেও একে অপরের সঙ্গে সংসার করে চলেছেন। এবং একসঙ্গে ভাল আছেন। আর ওরাই তো আমাদের প্রেরণা। তৃণা আরও বলেন, এমন কিছু জিনিস থাকে যা সকলের সামনে আনতে চাই না। যেমন আমরা কোন স্পেশ্যাল ডে সেলিব্রেট করলাম কি না করলাম, ছবি দিলাম কি না দিলাম সেটা নিয়ে আমার আর নীলের ব্যক্তিগত জীবনটা প্লিজ বিচার করবেন না। এটা আমার তরফ থেকে আপনাদের অনুরোধ। কারণ এই খবরে আমাদের কাছের মানুষেরা আঘাত পায়। কারণ আমাক আর নীলের পরিবার অনেক বড়। আমাদেরও অনেক প্রশ্নের মুখে পড়তে হয় । সুতরাং যে কারোর বিষয় লেখার আগে একবার ভাবুন।

 

 

বাংলা টেলিভিশনের পাওয়ার নীল-তৃণার বিচ্ছেদের জল্পনা নিয়ে কম জলঘোলা হয়নি গত কয়েকদিন। অনেকেই বলেছিলেন, তাদের সংসার ভাঙতে চলেছে। যদিও তারকা দম্পতি একথা মানতে নারাজ। ভ্যালেন্টাইন্স ডে-র দিন রংমিলান্তি পোশাক পরে হাসি মুখে ক্যামেরায় পোজ দিয়ে সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন নীল-তৃণা জুটি। ছবিতে দেখা যাচ্ছে লাল টকটকে শাড়ি, গলায় মোতির হার, এবং কানে বড় কানপাশা, চুলে খোপা বেঁধে নিজেকে মেলে ধরেছেন তৃণা। অন্যদিকে লাল রঙের পাঞ্জাবি ও জহর কোর্ট পরে ভালাবসার রঙে নিজেদের রাঙিয়ে তুলেছেন নীল। তৃণাকে জড়িয়ে ছবি দিয়েই ক্ষান্ত হননি নীল। পোস্টে নিন্দুকদের কড়া ভাষায় জবাবও দিয়েছেন বাংলা মিডিয়াম অভিনেতা। ছবির ক্যাপশনে লিখেছেন- ভ্যালেন্টাইন্স স্পেশ্যাল... আজকাল পোস্ট দেওয়াটা খুব জরুরি, তা না হলে তো আবার লোকজন আর্টিকেল লিখতে শুরু করে দেবে। নীলের এই পোস্টে কমেন্টের বন্যা। সেই পোস্টে তৃণার মন্তব্যও নজর কেড়েছেন। তৃণা লিখেছেন- হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে , সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। তবে ক্যাপশনটা সেই...। তবে একটু খেয়াল করলেই দেখা যাবে ছবিটা নতুন নয়। বরং গত বছরের দুর্গাপুজোর সময়কার ছবি দিয়েই বউকে ভ্যালেন্টাইন্স ডে-এর শুভেচ্ছা জানিয়েছেন নীল ।ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে এই মুহূর্তে হাতে একগুচ্ছ কাজ রয়েছে নীল ও তৃণার। চলতি মাসের ১১ ফেব্রুয়ারি তৃণার ওয়েব সিরিজ গভীর জলের মাছ মুক্তি পেয়েছে। অন্যদিকে এই মুহূর্তে স্টার জলসার বাংলা মিডিয়াম সিরিয়ালে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।

 

Share this article
click me!