Jeetu: বিচ্ছেদের মাঝে ভালোবাসার পাঠ দিলেন জিতু, দেখে নিন কী লিখলেন সোশ্যাল মিডিয়ায়

ভালোবাসার সংজ্ঞা পোস্ট করে খবরে এলেন জিতু। পোস্ট দেখে সকলই ভাবছেন সম্পর্কের রং পরিবর্তন হচ্ছে তাদের। সকল অভিমান ও বিবাদ মিটে গিয়েছে।

Sayanita Chakraborty | Published : Jul 18, 2023 7:19 AM IST

ভালোবাসা কি? যদি রূপ দেখে কাউকে ভালোবাসো, সেটা ভালোবাসা নয়। সেটা বেছে নেওয়া। যদি কারও দেহ দেখে ভালোবাসো, সেটা ভালোবাসা নয়। সেটা লোভ। সেটা লালসা যদি কারও টাকা দেখে ভালোবাসো। তাহলে ভালোবাসা কাকে বলে? যদি তুমি এক নজর তাকে দেখার জন্য ছটফট করতে থাকো তাহলে সেটাই ভালোবাসা। -এমনই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ভালোবাসার সংজ্ঞা পোস্ট করে খবরে এলেন জিতু।

বেশ কিছুদিন ধরেই খবরে জিতু ও নবনীতা। পাঁচ বছরের বিয়ে ভাঙতে চলেছে তাঁদের। নবনীতা নিজেই জানিয়েছিলেন তাঁদের বিচ্ছেদের কথা। এই নিয়ে দীর্ঘদিন চলছে জল্পনা। কেন তাঁদের বিচ্ছেদ হতে চলেছে তা এখনও রহস্যে। তবে, বিচ্ছেদ নিয়ে খবরে তাঁরা। এবার সোশ্যাল মিডিয়ায় ভালোবাসার সংজ্ঞা লিখে ট্রোলিং-র শিকার হলেন জিতু। যার বিচ্ছেদ হচ্ছে, তাঁর মুখে এমন কথা শুনে সকলেই অবাক হয়েছেন। কেউ জিতুকে বলেছেন, ডিভোর্সের পথে না হেঁটে নবনীতার সঙ্গে সব ঠিক করে নিতে। আবার কেউ বলেছেন, মোহ থেকে বেরিয়ে আসতে। এদিকে গত তিন মাস ধরে আলাদা আছেন তাঁরা। শোনা যাচ্ছে মিউচুয়াল ডিভোর্স করবেন।

এদিকে কদিন আগেও জিতুর সোশ্যাল মিডিয়া পোস্ট খবরে আসেন। সেই বার জিতু লেখেন, ‘তোমায় আগেও সামলেছি বাচ্চা বউ। পরেও সমলাব।’ সেই মেসেজ দেখে অনেকেই ভেবেছেন, হয়তো সম্পর্ক আবার স্বাভাবিক হবে তাঁদের। এদিকে আবার রবিবার ছবি পোস্ট করে খবরে এসেছিলেন নবনীতা দাস। ছবিতে দেখা যাচ্ছে, নবনীতার পরনে নীল শাড়ি। হাতে শাঁখা পলা। এরপরই একের পর এক সামালোচনা হয় তাঁকে নিয়ে। যদি বিচ্ছেদই করবেন, তাহলে এমন শাঁখা পলা পরে ছবি দিচ্ছেন কেন- এমন প্রশ্ন সকলের মনে। আদৌ তাদের বিচ্ছেদ হচ্ছে কি না তা প্রশ্ন উঠেছে ফের।

সে যাই হোক, এখন ফের খবরে জিতু ও নবনীতা। তাদের সম্পর্কের রঙ বদল হল কি না তা জানতে চান সকলে। তাদের মাঝে মধ্যে পোস্ট দেখে সকলই ভাবছেন সম্পর্কের রং পরিবর্তন হচ্ছে তাদের। সকল অভিমান ও বিবাদ মিটে গিয়েছে। কিন্তু, এখনও কোনও নিশ্চিত খবর নেই। তাই এখন তার ভক্তরা কোনও সুখবরের অপেক্ষায়। এরই মাঝে জিতুর ভালোবাসা নিয়ে এমন পোস্ট দেখে আশাবাদী তাঁর সকল ভক্ত। এখন শুধু সময়ের অপেক্ষা।

 

আরও পড়ুন

Project K: এলোমেলো চুলে দেখা দিলেন দীপিকা, প্রকাশ্যে এল ‘প্রজেক্ট কে’ ছবিতে দীপিকার লুক

Priyanka Chopra: প্রিয়াঙ্কা অভিনীত এই ১০টি চরিত্র আজও মনে রেখেছেন দর্শকেরা, দেখে নিন এক নজরে

ক্যাটরিনা ও করণের সম্পর্কে ধরল ফাটল, ছবি মুক্তি নিয়ে বিবাদ বাঁধল দুই তারকার

 

Share this article
click me!