নম্রতার বোল্ড লুকে উষ্ণতার পারদ তুঙ্গে, যৌন আবেদনে ভাইরাল ভিডিও

ফ্রেমে যখন নম্রতা মাল্লা, তখন ভক্তমহলে ঝড় উঠবে না তা কি হয়! এবার ঠিক তেমনই ছবি ধরা পড়ল নতুন ভিডিও-তে। 

Jayita Chandra | Published : Feb 16, 2022 10:37 AM IST

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা (Namrata Malla) তাঁর সাহসী স্টাইলের জন্য বেশ পরিচিত। তাঁর বোল্ড অভিনয় ভক্তদের হার্টরেট (Bold Beauty) বাড়িয়ে দেয়। সেই বোল্ড ডিভার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media Viral Video)  আসা মাত্রই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতীতে। নিখুঁত ফিগারের জাদুতে বুঁদ ভক্তমহল, নম্রতার ইনস্টাগ্রামে গেলেই তাঁর বোল্ড ছবি নজরে পড়ে, পরণে সাহসী পোশাক সঙ্গে সেক্সি মুভ। সম্প্রতি তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বেলি ডান্সের একটি ভিডিও শেয়ার করেছেন। যা দেখে ভক্তদের মন মুহূর্তে কেড়ে নিলেন নম্রতা (Namrata Malla)।

ইনস্টাগ্রামে (Social Media Post) বেলি ডান্সের একটি ভিডিও (Belly Dance Video) পোস্ট করেছেন নম্রতা। এই ভিডিওতে, তিনি একটি প্রিন্টেড টিউব ব্রা পরে এবং ম্যাচিং চুরনি কোমরে জড়িয়ে হাজির হন দর্শক দরবারে। যখন সে এই পোশাকে তার হট মুড প্রকাশ্যে আনেন, তখন তাঁর থেকে চোখ ফেরানো এক কথায় অসম্ভব। নাচের ভিডিওতে অভিনেত্রী মাল্লার সুন্দর চেহারা দেখা যায়। এতে তার পারফেক্ট ফিগার ফ্রেমবন্দি হওয়াতেই মুদ্ধ ভক্তমহল। 

 

 

ভিডিওটি দেখার পর ভক্তরা ক্রমাগত ফায়ার ও হার্টের ইমোজি শেয়ার করছেন। শুধু তাই নয়, তার জমজমাট নাচ দেখে অনেক ভক্তরা প্রেম নিবেদনই করে বসেন, জানান, দয়া করে যেন তাদের ক্যামেরা ম্যানের পোস্টটি দেওয়া হক। সেই সঙ্গে এক ভক্ত লিখেছেন, 'হট পারফরম্যান্স।' যদি তার ফ্যান ফলোয়ারের কথা বলা হয়, তাহলে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ১.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে (1.3 Million Follower) । নম্রতার সাহসী স্টাইল (Namrata Style Statement)  দেখে তার ফ্যান ফলোয়িং খুব দ্রুত উর্ধ্বমুখী। 

আরও পড়ুন- একাধিক বিতর্কে ছবি পৃথ্বীরাজ, অজয়ের সঙ্গে কড়া টক্করে ভয় নেই জানালেন বনি কাপুর

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

নম্রতার বয়স এখন ৩২, মুম্বইতে জন্মগ্রহণ করেন। তিনি দিল্লিতে নিজের নাচের ইনস্টিটিউট চালান (Dance Institute) । তিনি আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের চিয়ারলিডারও হয়েছেন। সম্প্রতি, তিনি খেসারি লাল যাদবের সাথে 'দো ঘুন্ট' গানে প্রকাশ্যে এসেছিলেন, যা সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছিল।

Read more Articles on
Share this article
click me!