বাপ্পি লাহিড়ি প্রয়াণে শোকস্তব্ধ, এশিয়ানেট বাংলায় স্মৃতিচারণে শিল্পীমহল

একই মাসের মধ্যে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর চলে গিয়েছেন, কাটেনি ১০টা দিনও, তারপরই  গতকালই চলে গেলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। গোটা ২৪ ঘন্টা কাটতে না কাটতেই আবারও বিয়োগ। খুব অপ্রত্যাশিত ভাবেই না ফেরার দেশে চলে গেলেন প্রবাদ প্রতিম শিল্পী। 

Asianet News Bangla | Published : Feb 16, 2022 9:59 AM IST

আবারও সিনে দুনিয়ায় ইন্দ্রপতন। না ফেরার দেশে চলে গেলেন সঙ্গীত পরিচালক, তথা শিল্পী বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri No More) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। গতকাল রাত পৌনে ১২টা নাগাদ মৃত্যু হয় তাঁর। কিছুদিন আগেই শারীরিক অসুস্থতার কারনে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। একই মাসের মধ্যে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর চলে গিয়েছেন, কাটেনি ১০টা দিনও, তারপরই  গতকালই চলে গেলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। গোটা ২৪ ঘন্টা কাটতে না কাটতেই আবারও বিয়োগ। খুব অপ্রত্যাশিত ভাবেই না ফেরার দেশে চলে গেলেন প্রবাদ প্রতিম শিল্পী (Celebrities Reaction On Bappi Lahiri)।    

এশিয়ানেট নিউজ বাংলার তরফ থেকে বিভিন্ন মহলের শিল্পীদের সঙ্গে যোগাযোগ করা হয়, এদিন সকলেরই কণ্ঠরোধ, চোখের কোলে জল, স্মৃতিতে ভাসলেন সকলেই। 

উষা উত্থুপ- (কান্নায় ভেঙে পড়েন শিল্পী) (Usha Uthup) আমি কিছুই ভাবতে পারছি না । এটা কি হচ্ছে। কথা বলার মত অবস্থায় নেই। বাপি দার সাথেই তো আমায় মানুষ চিনেছেন, কত গান কত গান, সবই তো ওনার হাত ধরেই। এটা কি করে সম্ভব বিশ্বাস করতে পারছিনা। কত স্মৃতি। আমার অসহায় লাগছে। 

প্রসেনজিত চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) - সকাল বেলা খবরটা শুনে হতবাগ হয়ে গেছি। কোনও ভাষা খুঁজে পাচ্ছি না। প্রসেনজিত বাপি লাহিড়ি জুটিটা সত্যি এমন ভাবে কাজ করেছে। অমর সঙ্গী থেকে শুরু। ওনার সাথে আমার আত্মীয়তার সম্পর্ক ছিল। ওনার চলে যাওয়াটা বড্ড তাড়াতাড়ি হল। আমি এখনও বিশ্বাস করতে পারছি না।  কিন্তু ওনার সৃষ্টি থেকে যাবে, আমাদের মনে। 

আরও পড়ুন- Last Rites Live- শেষযাত্রায় সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপ্পি লাহিড়ি- বাঙালি হারাল তাঁর দুই অহংকার

আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উপস্থিতিতে সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষযাত্রা, বুধবার হবে শেষকৃত্য

আরও পড়ুন: গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকাহত, বললেন প্রধানমন্ত্রী মোদী

শান্তনু মৈত্র (Shantanu Maitra)- ওনার  মত পজেটিভ মানুষ খুব কম দেখেছি। ওনার পার্সোনাসলিটি ওনার গানের মধ্যে পরত। ওনার কন্ট্রিবিউসান নিয়ে কিছুই বলার নেই।  

জিত গাঙ্গুলী (Jeet Ganguly) - ভাবতে পারছিনা। কত কাজ কত কাজ গুনে শেষ করা মুশকিল। একজন কমপ্লিট মিউজিক কম্পোজার। বাপিদা চলে যাওয়াটা অপূরনিয় ক্ষতি। কিছুদিন আগে ওনার জন্মদিনে কথা হয়েছে। উনি নেই আমি ভাবতেও চাই না। এ যেন মহাগুরুকে হারানো। কিছুদিন আগেই একসাথে কাজ করেছি। কত স্মৃতি মনে ভিড় করছে। বাপিদার গান দিয়েই একটা কথা বলার, কাভি আলভিদা না ক্যেহেনা।

Share this article
click me!