সদ্য কালারস টিভিতে প্রিমিয়ার হল বিগ বস ১৬, এরমধ্যেই এমসি স্ট্যান ও আবদু রোজিকের ঘনিষ্ঠতা নজর কাড়ল দর্শকদের

সদ্য কালারস টিভিতে প্রিমিয়ার হল বিগ বস সিজন ১৬। এখনও এক সপ্তাহ পুরোপুরি হয়নি, কিন্তু তারমধ্যেই নিজের ঘরে ফিরে যেতে চাইছেন র‌্যাপার এমসি স্ট্যান অন্যদিকে শোয়ের খুদে অভিনেতা আবদু রোজিককে দেখা গেল এমসি কে তার নিজের জীবনের নেতিবাচক কিছু অভিজ্ঞতা শেয়ার করে প্রতিযোগিতায় মনোনয়ন করার উপদেশ দিতে। 

Rimpy Ghosh | Published : Oct 7, 2022 7:55 AM IST

১ অক্টোবর থেকে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের প্রিমিয়ার হয়েছে। বিগ বস এবার ১৬ তম সিজনে। ১৬জন প্রতিযোগীদের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেন বলিউডের ভাইজান ওরফে সালমান খান। সার্কাস-থিমযুক্ত এই সেটে ১৬ জন প্রতিযোগীর বিগ বস যাত্রা শুরু হওয়ার প্রায় এক সপ্তাহ হতে চলেছে। প্রতিটি দিন এখানে সকলের কাটছে নানা চ্যালেঞ্জ, যুক্তি এবং মতবিরোধের মধ্যে দিয়ে। ৬ তম দিনে, বিগ বস ভক্তরা র‌্যাপার এমসি স্ট্যান এবং তাজিকিস্তানের গায়ক আবদু রোজিকের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রত্যক্ষ করেছে। এমসি স্ট্যান, যিনি প্রতিযোগিতা শুরু হত্তয়ার কয়দিনের মধ্যেই অসহায় বোধ করছিলেন এবং নিজের ঘরে ফিরে আসতে চাইছিলেন তাকে আবদু রোজিক সান্ত্বনা দিচ্ছেন।  এমসি স্ট্যান বলেছিলেন যে তিনি "টাকা বা খ্যাতি চান না" তিনি বিগ বস রুমে প্রবেশের আগে একটি সুন্দর জীবনযাপন করেছিলেন। আবদু রোজিক তখন পরামর্শ দেন যে র‌্যাপারকে সবসময় পজিটিভ মনোযোগ রাখা উচিত।  আবদু রোজিক নিজের অভিজ্ঞতা শেয়ার করে এমসি কে জানান যে লোকেরা তাকে সোশ্যাল মিডিয়ায় "কাচরা" বলে ডাকে তবুও এই মন্তব্যগুলিতে ভেঙে না পড়ে বরং তাকে আরও শক্তিশালী করে তোলে।

আবদু জানান "আমার ইনস্টাগ্রামে, অনেক লোক এসে আমাকে খারাপ জিনিস লেখে, 'আরে তুমি কাচরা,' খারাপ, খুব খারাপ, কিন্তু এটি আমাকে শক্তিশালী করে তোলে। জীবন সবসময় সুখী হতে পারে না, দুঃখের মুহূর্তও থাকে। আমি বিগ বস ভালোবাসি কারণ এখানে আমি অন্যান্য অনেক বিষয়ে শিখতে পাচ্ছি,"।

 গায়ক আরও বলেন, “বাইরে, আমার নাম আবদু রোজিক এবং আমি একজন সেলিব্রিটি কিন্তু এখানে আমরা সবাই এক।  এখানে আপনি কাজ করছেন, পরিষ্কার করছেন, আপনার সমস্ত কাজ আপনাকেই করতে হচ্ছে।  আপনি সবসময় সুপারস্টার হবেন না বা টাকা থাকবে না।  আপনার কাজ করার জন্য আপনার চারপাশে সবসময় লোক থাকতে পারে না।"  আবদু রোজিক এবং এমসি স্ট্যানের এই  হৃদয়গ্রাহী কথোপকথন দর্শকদের মুগ্ধ করেছে।  কিছু দিন আগেই নেটিজেনদের একটি অংশ টুইটারে এমসি স্ট্যানকে ট্রোল করেছিল, সেগুলিকে মাথায় না রেখে গেমের উপর মনোনয়ন করার উপদেশ দেন আবদু। 

বিগ বস ১৬ সোম থেকে শুক্র রাত ১০ টায় কালার টিভিতে সম্প্রচারিত হয়।  সপ্তাহের সকল পর্বগুলি দেখতে আপনার ১০টার স্লট বুক করুন।  ভক্তরা এছাড়াও ভুট (Voot )সিলেক্টে শোটি স্ট্রিম করতে পারেন।

আরও পড়ুন

বিগ বসের ঘরে কে এমন এলেন? যাকে দেখে চমকে গেলেন সলমন খানও

বিগ বসের নতুন সিজনে এবার খুদে প্রতিযোগী? মঙ্গলবার তার নাম ঘোষণা করলেন সালমান বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

কোপ পড়ল সলমনের পারিশ্রমিকে,বিগ বসের ১৬-র জন্য হাঁকিয়েছিলেন ১০০০ কোটি, কত পাচ্ছেন জানেন?

Read more Articles on
Share this article
click me!