19

অভিনেতা সালমান খান পরিচালিত বিগ বসের ১৬ তম সিজনের প্রিমিয়ারের আর মাত্র কয়েক ঘন্টা বাকি।  সন্ধ্যায় বিবি হাউসের দরজা খুলে দিয়ে দর্শকদের সঙ্গে ১৪ জন প্রতিযোগীদের পরিচয় করিয়ে দিতে শুরু করবেন সালমান খান।  সেলিব্রিটিরা ১০০ দিনের বেশি সময় ধরে। উমঙ্গ কুমারের ডিজাইন করা নতুন থিমের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে যা দেখতে অধির আগ্রহে দর্শকেরা।

Subscribe to get breaking news alerts

29

বিগ বস ১৬-এর ঘরের থিম 'সার্কাস' হিসেবে বেছে নিয়েছেন বিগ বস কতৃপক্ষ।  থিম অনুসারে, উমঙ্গ কুমার এবং তার স্ত্রী বনিতা বিগ বস ঘরের ভিতর বাইরে উভয় জায়গায় রঙিন প্যালেটে সাজিয়ে তুলেছেন। 

39

'মথ কা কুয়া' জেল থেকে শুরু করে বাথরুমের ক্রেজি আয়না, খাবার টেবিলের ক্যারোসেল সবকিছুই বিগ বস ঘরের নতুন থিম অনুযায়ী পরিকল্পনা করা হয়েছে।  ডিজাইনাররা ঘরের  বিভিন্ন কোণায় কোণায় রেখেছেন নানারকম খেলনা।
 

49

বিগ বস ঘরের প্রবেশদ্বারটি জোকারের মুখ দিয়ে সাজানো হয়েছে। জোকারের মুখটিই সার্কাসের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। এই সিজনে বাথরুমের জায়গাটি চার ভাগে বিভক্ত করা হয়েছে। 

59

বিগ বস ঘরের অন্যতম আকর্ষণ হল বিশাল ক্যাপ্টেনের আস্তানা।  রুমটি জ্যাকুজি সহ বিলাসবহুল। ঘরের ক্যাপ্টেনের জন্য স্বাভাবিক ভাবেই ডিজাইন করা হয়েছে একটু অন্যরকম আকর্ষনীয় ঘর। 
 

69

বাড়ির সম্পর্কে কথা বলতে গিয়ে,উমঙ্গ কুমার শেয়ার করেছেন যে “বাড়িতে মোট ৯৮টি ক্যামেরা সেট করা হয়েছে যা প্রতিযোগীদের সমস্ত কার্যকলাপ রেকর্ড করবে। বিগ বস ঘরের  বাগান এলাকাটিও সুন্দর ভাবে ডিজাইন করা হয়েছে যেখানে দুটি 'চিলিং জোন' এবং একটি স্নেকি সুইমিং পুল রয়েছে।

79

এই সিজনে বিগ বস রুমে চারটি বেডরুম তৈরি করা হয়েছে যার প্রত্যেকটি আলাদা থিম দিয়ে ডিজাইন করা, সেগুলি হল আগুন, ভিনটেজ, সাদা কালো এবং কার্ড থিম। বাড়ির সমস্ত থিম যেন লালাল্যান্ড এর ইঙ্গিত দিয়েছে। 
 

89

বিলাসবহুল বেডরুম সহ অত্যাশ্চর্য ক্লাউন এন্ট্রান্স এবং স্যাঙ্কি সিট-আউট এলাকা ছাড়াও বাড়ির বসার ঘরটি দেখেও আপনার চোখ ধাঁধিয়ে যাবে। থিম অনুসারে বসার ঘরের সোফাটি রাখা হয়েছে লাল সাদা চেক ডিজাইনের। 

Read more Articles on