বিগ বসের নতুন সিজনে এবার খুদে প্রতিযোগী? মঙ্গলবার তার নাম ঘোষণা করলেন সালমান বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

| Sep 28 2022, 10:40 AM IST

বিগ বসের নতুন সিজনে এবার খুদে প্রতিযোগী? মঙ্গলবার তার নাম ঘোষণা করলেন সালমান বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে
বিগ বসের নতুন সিজনে এবার খুদে প্রতিযোগী? মঙ্গলবার তার নাম ঘোষণা করলেন সালমান বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

বিগ বস সিজন ১৬ এর প্রথম প্রতিযোগীর নাম ঘোষণা করলেন সালমান খান। তবে এবারের সিজনে রয়েছে একজন খুদে প্রতিযোগী। মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইয়ের প্রেস কনফারেন্সে তার নাম ঘোষণা করেন তিনি। নাম জানতে চোখ রাখুন খবরে।
 

আপনি যদি সালমান খান পরিচালিত জনপ্রিয় রিয়েলিটি টিভি শো 'বিগ বস ১৬'-এর আসন্ন সিজনে কাদের প্রতিযোগী হিসেবে দেখতে পাবেন তা জানতে অপেক্ষা করে থাকেন, তাহলে আপনার জন্য একটি আপডেট রয়েছে!  তাজাকিস্তানের খুদে তারকা আবদু রোজিক হলেন শো তে প্রথম নিশ্চিত প্রতিযোগী, যার ঘোষণা মঙ্গলবার সালমান নিজেই করেছিলেন।

 মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইতে আয়োজিত একটি প্রেস ইভেন্টের সময়, সালমান খান শোয়ের প্রথম নিশ্চিত প্রতিযোগী হিসাবে আবদু রোজিকের নাম প্রকাশ করেছিলেন।  রোজিককে প্রথম স্বাগত জানান গওহর খান। অন্যদিকে সালমান এটাও জানিয়েছেন  যে রোজিককে তার বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যাবে।

Subscribe to get breaking news alerts

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার প্রিয় অভিনেতাদের সম্পর্কে জিজ্ঞাসা করা হলে আবদু রোজিক বলিউড সুপারস্টার সালমান খান এবং শাহরুখ খানের নাম নেন।  ইভেন্টে সালমান আরও বলেছিলেন যে অনুরাগীরা অবশ্যই আইফা ২০২২ এর সময় আবুধাবিতে তাদের একসাথে দেখেছেন।

"এটি খুবই আশ্চর্য বিষয় যে, সে হিন্দি বোঝে না কিন্তু হিন্দি গান গাইতে পারে," আবদু রোজিক 'ম্যায়নে প্যায়ার কিয়া' সিনেমার অভিনেতার জনপ্রিয় গান 'দিল দিওয়ানা' গেয়ে শোনানোর পর সালমান খান একথা নিজেই বলেছিলেন। সালমান এবং আবদুকে  বিগ বস হাউসের ভিতরে যাওয়া নিয়ে বহুবার আলোচনা করতে দেখা গিয়েছে। রোজিক যখন অভিনয়ের উপর জোর দিয়েছিলেন, তখন সালমান তাকে মনে করিয়ে দিয়েছিলেন যে অভিনয়ে যাওয়ার আগে সর্বপ্রথম রোম্যান্স করতে জানতে হয়। 

বিগ বস ১৬-এর প্রথম নিশ্চিত প্রতিযোগী হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে, আবদু রোজিক বলেছেন, “আমি খুব খুশি।  আমি ঘরের ভিতরে যেতে উত্তেজিত এবং অনুগ্রহ করে আমাকে সমর্থন করুন।" সালমান খান রোজিকের উচ্চতা নিয়ে একটি রসিকতাও করেছেন যে বিগ বস কোনও বাচ্চাদের অনুষ্ঠান নয়।

বিগ বস, যা প্রতি বছর অভিনেতা সালমান খান হোস্ট করেন তা শীঘ্রই এর ১৬ তম সিজনের জন্য  সম্প্রচার করা হবে৷  শো টি ১ অক্টোবরে প্রিমিয়ার হবে। প্রথম প্রতিযোগীকে নিশ্চিত করা হলেও, বিগ বসের ঘরে প্রবেশের আগে বাকী হাউসমেটদেরও সালমান পরিচয় করিয়ে দেবেন। প্রতিবারের মতো এবারও শো-এর সব প্রতিযোগীকে একশো দিনের জন্য ঘরে তালাবদ্ধ থাকতে হবে।

আরও পড়ুন

কোপ পড়ল সলমনের পারিশ্রমিকে,বিগ বসের ১৬-র জন্য হাঁকিয়েছিলেন ১০০০ কোটি, কত পাচ্ছেন জানেন?

শাহরুক, সলমন, আমির - বলিউডের সবথেকে ধনী খান কে? জানুন তিন খানের মোট সম্পত্তির বহর

সলমনকে মারতে মুম্বইয়ে রেইকি পর্যন্ত করা হয়েছিল, কীভাবে খুনের ছক কষেছিল গ্যাংস্টার লরেন্স

Read more Articles on