BIG BOSS 16: বিগ বসের ঘরে কে এমন এলেন? যাকে দেখে চমকে গেলেন সলমন খানও

| Oct 02 2022, 06:44 PM IST

BIG BOSS 16: বিগ বসের ঘরে কে এমন এলেন? যাকে দেখে চমকে গেলেন সলমন খানও

সংক্ষিপ্ত

বিগ বস ১৬ দুর্দান্ত শুরু করেছে।  ইতিমধ্যেই বিগ বসের বিলাসবহুল ঘরে প্রবেশ করেছেন ১৬ জন অথিতি। তাদের সকলের সঙ্গেই পরিচয় করিয়ে দিয়েছেন সলমন খান। কিন্তু এমন এক জন অতিথি এবার বিগ বসের ঘরে প্রবেশে করেছেন যাকে দেখে চমকে উঠেছেন সলমন খানও। তাঁর নাম সাজিদ খান।

বিগ বস ১৬ দুর্দান্ত শুরু করেছে।  ইতিমধ্যেই বিগ বসের বিলাসবহুল ঘরে প্রবেশ করেছেন ১৬ জন অথিতি। তাদের সকলের সঙ্গেই পরিচয় করিয়ে দিয়েছেন সলমন খান। কিন্তু এমন এক জন অতিথি এবার বিগ বসের ঘরে প্রবেশে করেছেন যাকে দেখে চমকে উঠেছেন সলমন খানও। তাঁর নাম সাজিদ খান। বলিউড মশালা ফিল্মের জনপ্রিয় পরিচালক। আরও একটা পরিচয় রয়েছে, তিনি ফারহা খানের ভাই। 


সফল পরিচালক সাজিদ খান। 'হাউসফুল''হে বেবি'র মত জনপ্রিয় কমেডি ছবির পরিচালক সাজিদ খান। তাঁকে মঞ্চে দেখেই কিছুটা হলেও চমকে যান সলমন খান। প্রথমে সলমন ভেবেছিলেন সাজিদ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত হয়েছেন। কিন্তু সাজিদ নিজেই সেই ভুল ভেঙে দিয়ে বলেন, তিনি প্রতিযোগী হিসেবেই বিগ বসে হয়নি।  

Subscribe to get breaking news alerts

যা শুনে রীতিমত অবাক হয়ে যান সলমন খান। সাজিদ জানিয়েছেন অতিরিক্ত সাফল্য তাঁকে ক্ষতির দিকে ঠেলে দিয়েছে। যৌন হেনস্তারও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। আর তারপর থেকেই তিনি কাজ পাচ্ছেন না। গত চারবছর তাঁর হাতে তেমন কোনও কাজ নেই বলেও জানিয়েছেন। জীবন নষ্ট হয়ে যাচ্ছে বলেও জানিয়েছেন তিনি। 


এর উত্তরে সলমন খান বলেন তিনি জীবনে অনেক উত্থান পতন দেখেছেন। বলিউডের সফল অভিনেতাদের জীবনেও উত্থান পতন রয়েছে। সাফল্যের সঙ্গেই হাত ধরাধরি করে আসে অহংকার। আর সেটাই পতনের কারণ হয়ে দাঁড়ায়। সাজিদও সলমনের এই কথা মেনে নেন। কিনি বলেন, ‘একটা কথা আছে ‘ব্যর্থতা মানুষকে নষ্ট করে, আমার ক্ষেত্রে সাফল্য আমাকে নষ্ট করেছে।’

সাজিদ বলেন পরপর তিনটি ছবি হিট করায় তিনি ভেবেছিলেন  তিনি সাফল্যের চূড়ায় থাকবেন। কোনও দিনও পতন দেখবেন না। তিনি রীতিমত অহংকারী হয়ে গিয়েছিলেন। কিন্তু ওপরওয়ালার কোপে পড়ে একদম মাটিতে পড়ে যান।  আর সেখান থেকে সর্বশক্তি দিয়ে উঠে দাঁড়ানোর চেষ্টা করছেন। 

Read more Articles on