Kiara Advani: ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল, সত্যিই কি মা হচ্ছেন কিয়ারা আডবানি?

আসছে ‘সত্য প্রেম কি কথা’। ছবিতে জুটি বাঁধছেন কিয়ারা আডবানি ও কার্তিক আরিয়ান। জোড় ২৯ জুন মুক্তি পাবে ছবিটি। এবার এই ছবির প্রোমোশনে গিয়ে নিজের গোপন জিনিস ফাঁস করে ফেললেন কিয়ারা।

Sayanita Chakraborty | Published : Jun 26, 2023 1:10 AM IST

শীঘ্রই আসছে ‘সত্য প্রেম কি কথা’। ছবিতে জুটি বাঁধছেন কিয়ারা আডবানি ও কার্তিক আরিয়ান। জোড় কদমে চলছে ছবির প্রমোশনের কাজ। এর আগে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে কাজ করেছিলেন কিয়ারা। সে সময় তাদের দুটি বেশ হিট করেছিল। এরপর ফের একবার জুটি বাঁধছেন তারা। ২৯ জুন মুক্তি পাবে ছবিটি। এবার এই ছবির প্রোমোশনে গিয়ে নিজের গোপন জিনিস ফাঁস করে ফেললেন কিয়ারা।

সদ্য প্রকাশ্যে এসেছে একটি ছবি। ছবিটি ‘সত্য প্রেম কি কথা’ ছবির প্রমোশনের। এই প্রমোশনের ছবিতে দেখা যাচ্ছে কিয়ারা ও কার্তিক বিশেষ ভঙ্গিতে পোজ দিয়েছেন। ছবিটি রাজস্থানে তোলা। কার্তিকের পরণে সাদা টি শার্ট, জিন্স ও খয়েরি রঙের জ্যাকেট। আর কিয়ারা পরেছেন খয়েরি ট্রাউজার ও জ্যাকেট। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা। কারণে ছবিতে কিয়ারার পেটের নীচের অংশ বিশেষ ভাবে ফোলা দেখা যাচ্ছে। যা দেখে অনেকেই অনুমান করেছেন, তিনি মা হতে চলেছেন। ছবি দেখে স্পষ্ট অনুমান করা যাচ্ছে, গর্ভবতী কিয়ারা।

এই ছবি প্রকাশ্যে আসতেই কিয়ারার গর্ভবতী হওয়ার খবর চাওড় হয়ে গিয়েছে। চলতি মাসে মুক্তি পাবে ‘সত্য প্রেম কি কথা’। তার আগে কিয়ারা এমন ব্যক্তিগত বিষয় নিয়ে উঠে এলেন খবরে। যদিও এর আগেও কিয়ারা গর্ভবতী কি না তা নিয়ে জল্পনা হয়েছে। বিয়ের পর একবার গায়ে বিশেষ ভাবে চাদর জড়িয়ে থাকতে দেখা গিয়েছিল কিয়ারাকে। সে সময় গুঞ্জন শোনা যায় তিনি গর্ভবতী। পরে যদিও বোঝা যায় সে খবর ভুল ছিল। কিন্তু, এবারে তা ছবি গর্ভবতী হওয়ার বিষয়টি উষ্ণে দিয়েছে।

 

 

 

 

চলতি বছর ফেব্রুয়ারিতে সাত পারে বাঁধা পড়েছেন কিয়ারা। রাজস্থানে রাজকীয় ভাবে বিয়ে করেন দুজন। বিয়ে থেকে রিসেপশন দুই নিয়ে ছিলেন খবরে। তাঁর পোশাক থেকে গয়না- নিয়ে হয়েছিল চর্চা। এবার মনে হচ্ছে তাদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। তবে, এখন দেখার সকলের এই অনুমান সত্য প্রমাণিত হয় কিনা। এদিকে শীঘ্রই আসছে ‘সত্য প্রেম কি কথা’। এই ছবিতে জমিয়ে রোম্যান্স করবেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। ২৯ জুন মুক্তি পাবে ছবিটি। বর্তমানে চলছে তারই প্রমোশন। প্রমোশনের কাজে বিভিন্ন শহরে ভ্রমণ করছেন কিয়ারা ও কার্তিক। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। 

 


আরও পড়ুন

তারারা আজ সত্যিই কত আলোকবর্ষ দূরে- বাপি দার চলে যাওয়া মানতে পারছে না নেটদুনিয়া

Swastika Mukherjee: 'প্লিজ হেল্প', পথ কুকুরদের বাঁচাতে কাতর আর্জি স্বস্তিকার

Mohiner Ghoraguli Bapi Das: 'এই সুরে বহুদূরে চলে যাব', বাপিদার প্রয়াণে শেষ হল 'মহীন অধ্যায়'

 

Share this article
click me!