Anushka Sharma: স্মৃতিচারণায় মিলল চমক, বন্ধুর ছবি প্রকাশ করে তাক লাগালেন অনুষ্কা

ছোট বেলার ছবি প্রকাশ করেছেন অনুষ্কা। তুই ক্রিকেট তারকার স্ত্রী যে ছোট বেলা থেকে বন্ধু তা সকলেরই ছিল অজানা। আর সে কারণে এই ছবি উঠে এসেছে খবরে।

Web Desk - ANB | Published : May 31, 2023 2:09 AM IST

সদ্য কয়েকটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা। যেখানে সাক্ষী ধোনির সঙ্গে দেখা যাচ্ছে অনুষ্কাকে। নিশ্চয়ই ভাবছেন, এ আর এমন কী। তবে, ছবিটি বর্তমানের নয়। বরং বেশ পুরনো ছবি। এক কথায় বলা চলে ছোট বেলার ছবি প্রকাশ করেছেন অনুষ্কা। তুই ক্রিকেট তারকার স্ত্রী যে ছোট বেলা থেকে বন্ধু তা সকলেরই ছিল অজানা। আর সে কারণে এই ছবি উঠে এসেছে খবরে।

তবে, ধোনির স্ত্রীর সঙ্গে কীভাবে বন্ধুত্ব করলেন তা নিজেই জানিয়েছেন অনুষ্কা। আসলে তাঁর বাবা ছিলেন কর্নেল। তাঁর একসময় অসমে পোস্টিং হয়। সে সময় স্বপরিবারে অসমে থাকতেন। তখনও সাক্ষীর স্কুলে ভর্তি হন অনুষ্কা। এক স্কুলে পড়াশোনা করতে গিয়ে হয় বন্ধুত্ব। আর সেই সময়ের কিছু ছবিই পোস্ট করেছেন অনুষ্কা। সেখানে তাঁদের গ্রুপ ফোটো আছে। রয়েছে স্কুলের ছবি। এরই সঙ্গে বড় বয়সের ছবিও পোস্ট করেছেন অনুষ্কা। এভাবে নিজের বন্ধুর কথা সকলকে জানালেন নায়িকা।

এদিকে এবছর প্রথম রেড কার্পেটে হাঁটেন অনুষ্কা। প্রথমবার যাবে অনুষ্কা শর্মা। চলছে তারই প্রস্তুতি। এর আগে রেড কার্পেটে দেখা গিয়েছে, সোনম কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনের মতো স্টারদের। এবার তাদের সঙ্গে থাকবেন অনুষ্কা শর্মা। গত বছর এই রেড কার্পেটে দেখা গিয়েছিল উর্বশী রাউতেলা, হিনা খান ও অদিতি রাও হায়দরিকেও।

এদিকে নানান কারণে প্রায়শই খবরে আসেন অনুষ্কা। কদিন আগে অর্থাৎ ১ মে ছিল তাঁর জন্মদিন। এই দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অনুষ্কার নানান ছবি। তেমনই জন্মদিনে অনুষ্কাকে করা শুভেচ্ছা বার্তাও ভাইরাল হয়। এদিকে কদিন আগে একটি ভিডিও পোস্ট করে খবরে এসেছিলেন বিরুষ্কা। বিরাটের সঙ্গে একটি নাচের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুষ্কা। যেখানে পঞ্জাবি গানে নাচতে দেখা গিয়েছে তাদের। কয়েক সেকেন্ডের ভিডিওটি বেশ মজার। জিমের মধ্যে নেচেছিলেন তাঁরা। শুরুতে দেখা যাচ্ছে, জিমের দরজা দিয়ে নাচতে নাচতে ঢুকলেন বিরাট ও অনুষ্কা। যাচ্ছে বিরাটের পরনে কালো টিশার্ট আর গ্রে রঙের ট্রাউজার। আর পায়ে সাদা স্নিকার্স। মাথায় আছে টুপি ও চোখে চশমা। তেমনই অনুষ্কা পরেছেন প্রিন্টেড শার্ট। জিন্স আর সাদা জুতো। দুজনে মিলে একটি স্টেপ করতে না করতেই বিপত্তি। পায়ে শিরার টান ধরল বিরাটের। তারপরই ক্যামেরার বাইরে চলে গেলেন তারা। এভাবে পঞ্জাবি গানে নাচলেন বিরাট ও অনুষ্কা

 

আরও পড়ুন

KK Death Anniversary: গান গাওয়ার জন্য ছেড়েছিলেন চাকরি, রইল কেকে-র জীবনের নানান অজানা কথা

অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থার স্বীকার রুকমা রায়, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ অভিনেত্রীর

The Kerala Story: কমল হাসানের বক্তব্যকে সমর্থন করলেন অনুরাগ, ফের বিতর্কে দ্য কেরালা স্টোরি

Share this article
click me!