অবশেষে জল্পনার অবসান, আসতে চলেছে সৌরভের বায়োপিক, মুখ্য চরিত্রে কে অভিনয় করছেন জানেন?

সূত্রের খবর, পাকাপাকি ভাবে সৌরভের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। সৌরভের বায়োপিকের জন্য এই অভিনেতাকেই বেছে নেওয়া হয়েছে। আরও জানা গেছে খুব শীঘ্রই কলকাতায় আসছেন রণবীর কাপুর।

Web Desk - ANB | Published : Feb 23, 2023 6:29 AM IST / Updated: Feb 23 2023, 12:01 PM IST

মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে এই মুহূর্তে জোরদার জল্পনা চলছে। খুব শীঘ্রই আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক।প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে জোরকদমে প্রস্তুতি চলছে । ভারতীয় ক্রিকেটে অন্যতম সফল অধিনায়ক ও প্রশাসক সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনী দেখতে সকলেই মুখিয়ে রয়েছেন। তবে সৌরভের চরিত্রে কে অভিনয় করছেন, তা নিয়ে জল্পনা চলছিল অনেকদিন ধরেই। দীর্ঘদিন পর জানা গেল সেই অভিনেতার নাম।

তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক অভিনয় করতে গেলে যে একাধিক চ্যালেঞ্জ নিতে হবে, তা বেশ ভালমতোই টের পাওয়া যাচ্ছে। সূত্রের খবর, পাকাপাকি ভাবে সৌরভের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। সৌরভের বায়োপিকের জন্য এই অভিনেতাকেই বেছে নেওয়া হয়েছে। আরও জানা গেছে খুব শীঘ্রই কলকাতায় আসছেন রণবীর কাপুর। কলকাতায় এসে ইডেন গার্ডেন, সৌরভের বাড়ি, বরিশা ক্লাব, মোহনবাগান ক্লাব সবকিছু ঘুরে দেখবেন। কারণ এই প্রতিটা জায়গার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন রণবীর কাপুর।

 

 

ক্রিকেটের সঙ্গে বিনোদন জগতের যে নিবিড় সম্পর্ক রয়েছে, তা সকলেরই জানা। রাজনৈতিক চরিত্র থেকে, রূপোলি পর্দার অভিনেতা- অভিনেত্রী, খেলোয়াড়, সবাইকে নিয়েই বায়োপিকে মজেছে বলিউড। এর আগেও মহেন্দ্র সিং ধোনির বায়োপিকও বক্সঅফিসে সাড়া ফেলেছিল। সচীন তেন্ডুলকরের তথ্যচিত্রও বেশ জনপ্রিয় হয়েছিল। এবার পালা 'দাদা'র। আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। সবচেয়ে বড় বিষয় হল,বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিকে কে অভিনয় করেছেন,তা নিয়েই উত্তাল নেটদুনিয়া। অনেকদিন ধরেই মহারাজার বায়োপিক নিয়ে জল্পনা চলছিল। সৌরভকে একবার প্রশ্ন করা হয়েছিল আপনার বায়োপিকে কাকে দেখতে চান,সৌরভের উত্তর ছিল রণবীর কাপুর। যদিও প্রাক্তন অধিনায়করে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে এখনও জল্পনা বাড়ছে অনুরাগী মহলে। সূত্রের খবর, সৌরভের চরিত্রে এবার পাকাপাকিভাবে দেখা যেতে পারে রণবীর কাপুরকে। এমনকী সৌরভের চরিত্রে রণবীরের নামও নাকি চূড়ান্ত হয়ে গেছে। সঞ্জয় দত্তের বায়োপিকে যেভাবে ফাটিয়ে অভিনয় করেছেন রণবীর কাপুর তারপরই কি সৌরভ গাঙ্গুলির বায়োপিকের জন্য রণবীরকেই ভাবা হচ্ছে। বায়োপিকের জল্পনা শুরু হবার পর থেকেই এই নিয়ে জোর গুঞ্জন চলে আসছে। জানা গিয়েছে,রণবীর কাপুরের ডেট পাওয়া নিয়েই সমস্যা চলছিল। তবে শেষ পর্যন্তরা প্রযোজকরা তার ডেট পেয়েছেন। ২০২১ সাল থেকে সৌরভের বায়োপিক নিয়ে আলোচনা চলছে, চিত্রনাট্য লেখার কাজ শেষের দিকে বলে জানা গেছে। সৌরভের বায়োপিক মানে সেখানে পুরোটাই থাকবে ক্রিকেট জুড়ে। তবে বাকি ক্রিকেটারদের চরিত্রে কারা থাকবে তা নিয়েও চলছে বিস্তর জল্পনা। তবে কবে থেকে ছবির শ্যুটিং শুরু হবে তা নিয়ে কিছু জানা যায়নি, এমনকী সৌরভও এই বিষয় নিয়ে মুখ খোলেননি। ছবি মুক্তির তারিখও এখন পর্যন্ত ঠিক হয়নি, তবে সব কিছু ঠিকঠাক থাকলে ২০২৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

 

Share this article
click me!