Hina Khan Breast Cancer: কেমোথেরাপি নেওয়ার আগে অ্যাওয়ার্ড শোতে! ভিডিও শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েন Big Boss 11-এর 'শের খান'

এই সময় সাহসিকতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। হিনা এমন একটি ভিডিও শেয়ার করেছেন, যা দেখার পর ভক্তরা তার সাহসিকতার প্রশংসা করছেন।

deblina dey | Published : Jul 2, 2024 5:30 AM IST

Hina Khan Viral Video: টিভি থেকে বলিউডে অভিনয় দিয়ে মানুষের মন জয় করা অভিনেত্রী হিনা খান সম্প্রতি প্রকাশ করেছিলেন যে তিনি থার্ড স্টেজের স্তন ক্যান্সারে ভুগছেন। ইন্সটাগ্রামে এক পোস্টের মাধ্যমে এই কথা জানিয়েছেন অভিনেত্রী। নিজের অসুস্থতার কথা জানিয়ে সবাইকে চমকে দিলেন হিনা খান। তবে এই সময় সাহসিকতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। হিনা এমন একটি ভিডিও শেয়ার করেছেন, যা দেখার পর ভক্তরা তার সাহসিকতার প্রশংসা করছেন।

কেমোথেরাপি সেশনের আগে অ্যাওয়ার্ড শোতে অংশ নিয়েছিলেন হিনা খান

গত রাতে হিনা একটি ভিডিও শেয়ার করেছেন, ভিডিওটি শুরু হয় হিনা খানের রেড কার্পেটে পাপারাজ্জিদের জন্য পোজ দেওয়ার এবং ইভেন্টে একটি পুরস্কার গ্রহণের মাধ্যমে। এর পর হিনা খানকে কেমোথেরাপি সেশনের জন্য হাসপাতালে যেতে দেখা যায়। এই ভিডিওতে, হিনা তার ফটোশুট থেকে অ্যাওয়ার্ড শো এবং তারপরে হাসপাতালে যাওয়া ভক্তদের কাছে তার যাত্রা দেখাচ্ছেন। অভিনেত্রীকেও আবেগপ্রবণ হতে দেখা যায়।

এই ভিডিওটি শেয়ার করার সময় হিনা খান ক্যাপশনে লিখেছেন- 'এই পুরস্কারের রাতে, আমি আমার ক্যান্সার সম্পর্কে জানতাম, তবুও আমি স্বাভাবিক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। শুধু নিজের জন্য নয়, আমাদের সবার জন্য। এই দিনটিই সবকিছু বদলে দিয়েছে। এটি ছিল আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং পর্বের শুরু। তাই আসুন আমরা নিজেদের প্রতিজ্ঞা করি। আমরা যা বিশ্বাস করি তা হয়ে উঠি। আমি এই চ্যালেঞ্জটিকে একটি সুযোগ হিসেবে নিয়েছি যার মাধ্যমে আমি নিজেকে পরিবর্তন করতে পারি।

 

 

'সব অসুবিধা সহজ করে দাও'

অভিনেত্রী আরও লিখেছেন- 'আমি সবচেয়ে বেশি নিজের জন্য ইতিবাচকতা রাখার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজের জন্য এটি স্বাভাবিক করার চিন্তা করেছি। আমার কাজ আমার কাছে গুরুত্বপূর্ণ। আমি মাথা নত করব না। আমি আমার প্রথম কেমোথেরাপি সেশনের ঠিক আগে এই পুরস্কারটি পেয়েছি। আমি আপনাদের সকলের কাছে আবেদন করছি জীবনে আসা সমস্ত অসুবিধাকে সহজ করার জন্য, সেই সময়ের সঙ্গে স্বাভাবিক থাকার চেষ্টা করুন এবং তবেই আপনার লক্ষ্য নির্ধারণ করুন।

ভিডিও শেয়ার করে আবেগাপ্লুত হয়ে পড়লেন অভিনেত্রী

পোস্টে হিনা আরও বলেছেন- 'যতই কঠিন হোক না কেন, কখনো হাল ছাড়বেন না এবং পিছিয়ে পড়বেন না।' আসুন আমরা আপনাকে বলি যে এই ভিডিওতে হিনা খানের চোখে ব্যথা দৃশ্যমান, তবে তা সত্ত্বেও, ক্যান্সারের সঙ্গে লড়াই করা এই অভিনেত্রী সাহসের সঙ্গে এই রোগের মুখোমুখি হচ্ছেন। এই ভিডিওটি দেখার পর একদিকে ভক্তরা যেখানে হিনার সাহসের প্রশংসা করছেন, অন্যদিকে সেলিব্রিটিরাও হিনা খানকে সাহস দিচ্ছেন।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

বিশ্বকাপ জেতার পর ভারতীয়দের উচ্ছ্বাস লন্ডনে #T20WorldCup2024 #london #indianfans
Sovandeb on Governor : রাজ্যপালের এত কীসের ইগো? প্রশ্ন তুললেন শোভনদেব চট্টোপাধ্যায়
BJP Protest : কোচবিহার কাণ্ডের প্রতিবাদে বিধানসভায় বিজেপির বিক্ষোভ, নেতৃত্বে অগ্নিমিত্রা পাল
Assam Floods : ভয়ঙ্কর বন্যা পরিস্থিতি অসমে, জলের তলায় ১২টি জেলার ৬৭১টি গ্রাম
বিশ্বকাপ জেতার আনন্দে ইরফানকে চুমু কাইফের #shorts #mohammadkaif #irfanpathan #t20wc2024