গাড়ির সজোরে ধাক্কায় রাস্তাতেই মৃত্যু মহিলার-গুরুতর আহত স্বামী, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

নাগভূষণের গাড়ি এক দম্পতিকে সজোরে ধাক্কা দেয়। এতে ৪৮ বছর বয়সী এক মহিলার মৃত্যু হয় এবং তার ৫৮ বছর বয়সী স্বামী গুরুতর আহত হন৷

Parna Sengupta | Published : Oct 1, 2023 4:39 PM IST

কন্নড় চলচ্চিত্র অভিনেতা নাগভূষণ এসএসকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর গাড়ির ধাক্কায় এক মহিলার মৃত্যির পরেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে নাগভূষণের গাড়ি এক দম্পতিকে সজোরে ধাক্কা দেয়। এতে ৪৮ বছর বয়সী এক মহিলার মৃত্যু হয় এবং তার ৫৮ বছর বয়সী স্বামী গুরুতর আহত হন৷ ঘটনাটি ঘটেছে ৩০ সেপ্টেম্বর রাতে বসন্তপুরা মেইন রোডে।

পুলিশ জানিয়েছে, ৪৮ বছরের প্রেমা এস এবং তাঁর স্বামী কৃষ্ণা বি (৫৮) ফুটপাথে হাঁটছিলেন যখন অভিযুক্ত অভিনেতা, যিনি উত্তরহল্লি থেকে কোনানকুন্টে ক্রসের দিকে তাঁর গাড়ি চালাচ্ছিলেন, অভিযোগ করা হয়েছে যে তাঁর গাড়ি একটি বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করার আগে তাদের ধাক্কা মেরে নিচে ফেলে দেয়। পুলিশ জানিয়েছে, কন্নড় চলচ্চিত্র অভিনেতা "দ্রুত ও বেপরোয়াভাবে" গাড়ি চালাচ্ছিলেন।

ধৃত অভিনেতা জানান "রাত প্রায় পৌনে দশটা নাগাদ গাড়ি চালানোর সময়, ফুটপাথ থেকে এক দম্পতি হঠাতই রাস্তায় চলে আসে, আমি নিয়ন্ত্রণ রাখতে না পেরে তাদের ধাক্কা দিই। পরে গাড়িটি ফুটপাথে ধাক্কা খেয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খেয়ে থামে।" গুরুতর আহত দম্পতিকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে মহিলার মৃত্যু হয়, তার স্বামী চিকিৎসাধীন। ঘটনাটি কুমারস্বামী লেআউট ট্রাফিক পুলিশ সীমায় ঘটে এবং অফিসাররা ঘটনাস্থলে পৌঁছে নাগভূষণকে গ্রেপ্তার করে।

অভিনেতা অনেক ছবিতে বিশেষ করে কমেডি চরিত্রে অভিনয় করেছেন। পুলিশ জানিয়েছে, একটি মামলা দায়ের করা হয়েছে এবং আরও তদন্তের জন্য গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে।

Share this article
click me!