'টানা পাঁচ মিনিট ধরে চুম্বন...' শ্যুটিং-র সময় রেখাকে জোর করে চুম্বন করেছিলেন এই তারকা, চিনে নিন তাঁকে

'রেখা: দ্য আনটোল্ড স্টোরি' বইতে অভিনেত্রী দাবি করেছেন যে বাঙালি সুপারস্টার বিশ্বজিৎ চ্যাটার্জী তাকে পর্দায় জোর করে চুমু খেয়েছিলেন।

Sayanita Chakraborty | Published : Oct 14, 2024 10:42 AM IST

14

রেখার ফিল্মোগ্রাফি ব্যাপক কারণ তিনি অল্প বয়সে কাজ শুরু করেছিলেন। অভিনেত্রী অসংখ্য অভিনেতার সাথে কাজ করেছেন এবং কিছু অবিশ্বাস্য অভিনয় উপহার দিয়েছেন। যাইহোক, প্রতিটি চলচ্চিত্র নির্মাণের অভিজ্ঞতা ইতিবাচক ছিল না। একটি ছবির শুটিংয়ের সময়, অভিনেত্রী বলেছিলেন যে একজন পুরুষ সহ-অভিনেতা তাকে জোর করে চুমু খেয়েছিলেন। তিনি সেই সময়ে একজন বিশাল তারকা ছিলেন।

24

ঘটনার সময় রেখার বয়স ছিল মাত্র পনেরো বছর। অভিনেত্রী বলেছিলেন যে তারা একটি দৃশ্যের শুটিং করছিলেন যখন অভিনেতা তাকে চুমু খেয়েছিলেন এবং তাকে এ বিষয়ে অবহিত করা হয়নি। পুরো দৃশ্যটি ক্যামেরায় ধরা হয়েছিল। তাহলে, অভিনেতা কে ছিলেন?

34

তার 'রেখা: দ্য আনটোল্ড স্টোরি' বইতে, অভিনেত্রী দাবি করেছেন যে বাঙালি সুপারস্টার বিশ্বজিৎ চ্যাটার্জী তাকে পর্দায় জোর করে চুমু খেয়েছিলেন। ঘটনার পর অভিনেত্রী অবিশ্বাস্য অবস্থায় ছিলেন এবং অভিজ্ঞ অভিনেত্রী বলেছিলেন যে তিনি এই অভিজ্ঞতায় মানসিকভাবে আঘাত পেয়েছিলেন কারণ অভিনেতা এবং পরিচালক তার অনুমতি ছাড়াই চুম্বনের পরিকল্পনা করেছিলেন। 'দো আনজানে' ছবির জন্য এটি ছিল ৫ মিনিটের চুম্বন এবং পরিচালক কুলজিৎ পাল বিশ্বজিৎকে থামতে বলেননি এবং শুটিং চালিয়ে গেছেন।

44

বিশ্বজিৎ চ্যাটার্জীর বয়স ছিল ৩২। রেখা ধাক্কায় কেঁদে ফেলেন। ব্যাপক সমালোচনা সত্ত্বেও চুম্বন দৃশ্যটি ছবিতে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে, চ্যাটার্জী নিজেকে ন্যায্যতা দিয়ে দাবি করেছিলেন যে তিনি কেবল পরিচালকের নির্দেশনা অনুসরণ করেছিলেন। দর্শকরা দৃশ্যটি কতটা উপভোগ করেছেন তা প্রকাশ করে অভিনয়শিল্পী ঘটনাটি ব্যাখ্যা করেছেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos