‘ফ্রেডি’-র কারণে আমি কতগুলো অশান্ত রাত পেয়েছি: ডিজনি+হটস্টারে রোমান্টিক থ্রিলার রিলিজের আগে মুখ খুললেন কার্তিক আরিয়ান

অস্বাভাবিক এলোমেলো কিছু বাঁক এবং ছড়িয়ে ছিটিয়ে থাকা আবেগের বিশৃঙ্খলায় ভরা ‘ফ্রেডি’ কয়েক ঘণ্টার জন্য তার দর্শকদের নিজের চেয়ারে সিঁটিয়ে রাখবে, এটা আশ্চর্যের কিছু নয়। 

Sahely Sen | Published : Nov 26, 2022 1:51 PM IST / Updated: Nov 26 2022, 07:25 PM IST

ডিজনি+হটস্টার সম্প্রতি তাদের আসন্ন রোমান্টিক থ্রিলার 'ফ্রেডি'-র রিলিজের কথা ঘোষণা করেছে। বালাজি টেলিফিল্ম লিমিটেড, এনএইচ স্টুডিওজ এবং নর্দান লাইটস ফিল্মস দ্বারা প্রযোজিত, শশাঙ্ক ঘোষ পরিচালিত এবং কার্তিক আরিয়ান এবং আলায়া এফ অভিনীত এই শিহরণ জাগানো থ্রিলার ছবিটি মুক্তি পেতে চলেছে ২০২২-এর আসন্ন ডিসেম্বর মাসের ২ তারিখ। Disney+ Hotstar-এ সিনেমাটি দেখতে পাবেন দর্শকরা।

কার্তিক আরিয়ানের ভক্তরা ভীষণভাবে অপেক্ষা করছেন ‘ফ্রেডি’ সিনেমাটির মুক্তির জন্য। এই ছবিটির চিত্রনাট্য গড়ে উঠেছে ডক্টর ফ্রেডি গিনওয়ালার জীবনকে ঘিরে, যিনি ব্যক্তিগত জীবনে একজন লাজুক মানুষ। সাধারণত তিনি একা একাই থাকেন এবং সামাজিকভাবে তিনি বেশ অদ্ভুত এক ব্যক্তি যিনি নিজের ছোট ছোট প্লেনগুলির সাথে খেলা করতে পছন্দ করেন এবং তাঁর জীবনের একমাত্র বন্ধু হল তাঁর পোষা কচ্ছপ 'হার্ডি'। অস্বাভাবিক এলোমেলো কিছু বাঁক এবং ছড়িয়ে ছিটিয়ে থাকা আবেগের বিশৃঙ্খলায় ভরা ‘ফ্রেডি’ কয়েক ঘণ্টার জন্য তার দর্শকদের নিজের চেয়ারে সিঁটিয়ে রাখবে, এটা আশ্চর্যের কিছু নয়।

সিনেমা রিলিজের আগে প্রধান অভিনেতা, অর্থাৎ ‘ফ্রেডি’-র চরিত্রাভিনেতা কার্তিক আরিয়ান চরিত্র ফুটিয়ে তোলার জন্য নিজের প্রস্তুতির কথা প্রকাশ করেছেন। তিনি বলেছেন, “ফিল্মটির শুটিংয়ের সময় আমি আক্ষরিক অর্থেই ফ্রেডির জগতে বাস করতাম। সেই হেডস্পেসে থাকা এবং সেটে গিয়ে পারফর্ম করা আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল। ফ্রেডির কারণে আমি কতগুলো অশান্ত রাত পেয়েছিলাম, কিন্তু ছবির দিকে মনোনিবেশ করা গুরুত্বপূর্ণ ছিল এবং ফ্রেডির শুটিংয়ের সময় আমি নিজের কিছু নিয়মিত ক্রিয়াকলাপ কমানোর চেষ্টা করেছি, যাতে আমি ফিল্ম এবং নিজের চরিত্রে ফোকাস করতে পারি। কাজ শেষ হওয়ার পরে, আমি আমার বন্ধু এবং পরিবারের সাথে সংযুক্ত হয়েছি, যারা আমাকে ঘিরে রয়েছে এবং এটাই আমাকে আবার বাস্তবতা এবং স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে সাহায্য করেছে।”


আরও পড়ুন-
রক্তমাখা দু’আঙুলে ধরা রয়েছে দাঁতের পাটি! দেখে নিন অভিনেতা কার্তিক আরিয়ানের সদ্য প্রকাশ পাওয়া 'ফ্রেডি' লুক
শ্রদ্ধাকে খুন করার পর নিজেই সাইকোলজিস্টকে ফোন করেছিলেন আফতাব, তিনি কি বুঝতে পেরেছিলেন নিজের মানসিক অবস্থা?
সরকারি চাকরিতেও আবেদনের সুযোগ, রূপান্তরকামীদের জন্য বিল আনার উদ্যোগে প্রশংসিত পশ্চিমবঙ্গ সরকার

Share this article
click me!