কবে আসবে ‘মির্জাপুর সিজন ৩’? একাধিক জল্পনার মাঝেই এবার জানা গেল তারিখ

যতই সময় এগিয়েছে, ততই পাল্লা দিয়ে বেড়েছে ওটিটি প্ল্যাটফর্মে দর্শকের সংখ্যা। আর যারা ক্রাইম-থ্রিলার দেখতে ভালোবাসেন, তাদের জন্য অন্যতম বড় আকর্ষণ হল ‘মির্জাপুর সিজন ৩’।

Subhankar Das | Published : Jun 5, 2024 1:40 PM IST

যতই সময় এগিয়েছে, ততই পাল্লা দিয়ে বেড়েছে ওটিটি প্ল্যাটফর্মে দর্শকের সংখ্যা। আর যারা ক্রাইম-থ্রিলার দেখতে ভালোবাসেন, তাদের জন্য অন্যতম বড় আকর্ষণ হল ‘মির্জাপুর সিজন ৩’।

কার্যত অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভক্তরা। কবে আসবে ‘মির্জাপুর সিজন ৩’? একটি প্রতিবেদন থেকে জানা যায় যে, এই বছরের জুন মাসেই মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি। কিন্তু এখন তৈরি হয়েছে বিভ্রান্তি। কারণ, নির্মাতাদের তরফ থেকে সম্প্রতি এই সিরিজটির টিজারের কথা ঘোষণা করা হয়। আর তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা।

Latest Videos

অনেকেই ভেবেছিলেন যে, চলতি বছরের জুন মাসেই দেখতে পাওয়া যাবে এই টানটান উত্তেজনার ওয়েব সিরিজটি। কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য কথা। আর এই দেরির দরুণ অনেকটাই হতাশ ভক্তরা। অ্যামাজন প্রাইম ভিডিও সম্প্রতি একটি টিজার ছেড়েছে। সেখানে অভিনেতা প্রমোদ পাঠককে দেখা যাচ্ছে। যাকে মূলত মির্জাপুরে জেপি যাদবের ভূমিকায় দেখা গেছিল।

টিজার ভিডিও ক্লিপটিতে জেপি যাদব একটি নির্দিষ্ট তারিখের কথা উল্লেখ করেছেন। সেটি হল আগামী ২২ অগাস্ট। বারবার জিজ্ঞাসা করা হলেও তিনি নিজের জায়গায় দৃঢ় থাকেন এবং সঙ্গে ওই তারিখটি জানান। তিনি বলেন, “আমার কথা মিলিয়ে নেবেন।”

বেশ খানিকটা বিরক্তি প্রকাশ করে নিজের বক্তব্যের ওপর জোর দিয়ে বলেন, “এটি আসলে একজন রাজনৈতিক নেতার প্রতিশ্রুতি।” সেইসঙ্গে, ভক্তদের কাছে আর্জি জানান, তারা যেন আস্থা রাখে। এদিকে, আগামী ২২ অগাস্ট কী হতে চলেছে, তা নিয়ে জল্পনা একেবারে তুঙ্গে। আর ‘মির্জাপুর’-এর আসন্ন নতুন সিজনের সঙ্গে এই তারিখের সম্পর্ক রয়েছে কিনা তা নিয়েও তৈরি হয়েছে জল্পনা।

আর একজন আবার জোর দিয়ে বলেন, “নিশ্চিত ভাবেই মুক্তির দিন ২১ অথবা ২২ জুন।” সঙ্গে আবার মুন্না চরিত্রটি নিয়েও জোর জল্পনা চলছে। একজনের মতে, “শেষপর্যন্ত তাহলে মুন্নার প্রত্যাবর্তন হচ্ছে।”

সবমিলিয়ে, ‘মির্জাপুর সিজন ৩’ নিয়ে জল্পনা একেবারে তুঙ্গে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা