Kangana Ranaut: ইন্দিরা গান্ধীর সাজে কঙ্গনার চমক, প্রকাশ্যে ‘এমার্জেন্সি’ ছবির টিজার

ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। ছবিতে থাকছেন, অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়স তালপেড়ে ও প্রয়াত অভিনেতা সতীশ কৌশক। চলতি বছরের নভেম্বর মাসে মুক্তি পাবে ‘এমার্জেন্সি’।

Sayanita Chakraborty | Published : Jun 24, 2023 9:37 AM IST

ফের খবরে কঙ্গনা রানাওয়াত। তবে, কোনও বিতর্ক নয় বরং নতুন ছবি নিয়ে খবরে এলেন বলি কুইন। সদ্য প্রকাশ্যে এল এমার্জেন্সি ছবির টিজার। বহু প্রতীক্ষার পর মুক্তি পেল টিজার। ইন্দিরা গান্ধীর সাজে দেখা যাচ্ছে নায়িকা।

পরনে কালো রঙের শাড়ি। চোখে মোটা ফ্রেমের চশমা। গলায় রুদ্রাক্ষের মালা। টিজারের শুরুতে দেখা যাচ্ছে ২৫ জুন ১৯৭৫। তারপরই দেখা যাচ্ছে বেশ কিছু সাধারণ মানুষ পুলিশকে ঢিল ছুঁড়ছে। এরপরই বোঝা যাচ্ছে এটি সংবাদপত্রের ছবি। হেডলাইনে লেখা, জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে।

১৯৭৫ সালের জুন মাস থেকে ১৯৭৭ সালের ২১ শে মার্চ পর্যন্ত একটানা ২১ মাস ভারতে জরুরি অবস্থা জারি ছিল। সেই সময় জরুরি অবস্থা জারি হয়েছিল। সেই পটভূমিতে তৈরি এমার্জেন্সি। এই ছবির টিজার প্রকাশ্যে এসেছে। সেখানে শোনা যাচ্ছে অনুপম খেরের কন্ঠস্বর। জেলবন্দি বিরোধী দলনো তিনি। তাঁকে বলতে শোনা গেল, ভারতের ইতিহাসের সবচেয়ে অন্ধকারময় অধ্যায় এটি। এটা সরকার রাজ নয়, অহঙ্কার রাজ। এটা আমাদের নয়, এই দেশের মৃত্যু। তারপর ইন্দিরা গান্ধী কথা। তিনি বললেন, এই দেশকে রক্ষা করা থেকে আমাকে কেউ রুখতে পারবে না। কারণ ইন্ডিয়া মানেই ইন্দিরা, আর ইন্দিরা মানেই ইন্ডিয়া। 

 

 

এই টিজার শেয়ার করে কঙ্গনা লেখেন, আসুন সাক্ষী থাকি আমাদের দেশের ইতিহাসের সবচেয়ে অন্ধকারময় অধ্যায়ের যখন দেশের সর্বোচ্চ যুদ্ধ ঘোষণা করেছিলেন তারই দেশের জনতার বিরুদ্ধে।

এভাবে প্রকাশ্যে আনলেন ‘এমার্জেন্সি’ ছবির টিজার। ছবিটি পরিচালনা করেছেন কঙ্গনা রানাওয়াত। ছবির প্রধান চরিত্রে রয়েছেন তিনি নিজেই। ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। ছবিতে থাকছেন, অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়স তালপেড়ে ও প্রয়াত অভিনেতা সতীশ কৌশক। চলতি বছরের নভেম্বর মাসে মুক্তি পাবে ‘এমার্জেন্সি’।

এদিকে সদ্য প্রকাশ্যে এসেছে কঙ্গনা প্রযোজিত ‘টিকু ওয়েডস শেরু’ ছবির ট্রেলার। ছবিতে শেরুর চরিত্রে অভিনয় করেছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি। ছবি পরিচালনা করেছেন সাই কবীর। একেবারে অন্য রকম কাহিনি নিয়ে বলিউডে মুক্তি পাবে ‘টিকু ওয়েডস শেরু’। এই ছবি দিয়ে ডেবিউ করবেন অভিনীত কউর। ছোট পর্দা ও সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হলেও বলিউডে পা রাখতে চলেছেন তিনি। শেরু ও টিকুর স্বপ্ন পূরণের কাহিনি নিয়ে আসছে ‘টিকু ওয়েডস শেরু’ ছবিটি

 

আরও পড়ুন

Real Life Couples: আলিয়া-রণবীর থেকে করিনা-সইফ, ছবির পর্দায় রোম্যান্স করতে দেখা গিয়েছে এই সকল ‘রিয়েল লাইফ’ জুটিদের

Rocky Aur Rani Ki Prem Kahani: শ্যুটিং-র ফাঁকে নিজের রোম্যান্টিক অতীতের ঝলক দেখালেন ধর্মেন্দ্র, প্রকাশ্যে এল ছবি

Khusi Kapoor: প্রেম করছে খুশি কাপুর, দেখে নিন কার প্রেমে পড়লেন বনি কন্যা

 

Share this article
click me!