Ranbir Deepika: আবার একসাথে রণবীর-দীপিকা, ১০ বছর পরেও অমলিন ভালোবাসার ইতিহাস

ইন্সটাগ্রামের ছবি দেখে নেটিজেনরা হাসিমুখে কমেন্ট করলেন, “আবার যেন প্রেমে না পড়ে যায় ‘নয়না’”

Web Desk - ANB | Published : Jun 2, 2023 10:52 AM IST / Updated: Jun 02 2023, 04:26 PM IST

ইন্টারনেট সার্চে ‘রণবীর কাপুর’ লিখলে এখনও তাঁর নামের সঙ্গে অমলিন থাকে তাঁর এক খ্যাতনামা সহ অভিনেত্রীর নাম। তিনি আলিয়া ভট্ট নন। তাঁর নাম দীপিকা পাড়ুকোন। বলিউডের এই দুই বিখ্যাত অভিনেতা অভিনেত্রীর প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল প্রায় ২০০৭ সাল নাগাদ। এরপর একসাথে দুজনের কাজ দেখা গিয়েছিল ২০০৮ সালে ‘বচনা অ্যায় হাসিনো’ সিনেমায়। কিন্তু, ছন্দ পতন ঘটল ২০০৮ সালে, যখন রণবীর তৎকালীন সলমন খানের সঙ্গিনী ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধলেন ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমায়। সেই সময় থেকে রণবীর এবং দীপিকার সম্পর্কে ছেদ পড়ল বলে শোনা যায়। কিন্তু, কাজ-প্রেমী দুই অভিনেতার কাজে কোনও খামতি দেখা গেল না। সেই সময় দীপিকা চূড়ান্ত মানসিক অবসাদের মধ্যে দিয়ে এগোলেও তার এতটুকুও ছাপ পড়েনি ২০১৩ সালে প্রকাশ পাওয়া ‘ইয়ে জাওানি হ্যায় দিওয়ানি’ সিনেমায়।

অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমায় রণবীর এবং দীপিকা দুর্দান্ত অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন তরুণ সমাজের চোখে। তাঁদের সঙ্গে সমান তালে পাল্লা দিয়েছিলেন আরও দুই বিখ্যাত অভিনেতা-অভিনেত্রী কালকি কেখলা ও আদিত্য রয় কাপুর। ২০১৩ সালের পর ২০২৩ সাল, ১০ বছর পেরিয়ে এসেও ‘ইয়ে জাওানি হ্যায় দিওয়ানি’ তরুণ প্রজন্মের কাছে একই রকমের সমাদৃত।

অনেক দর্শক আবার এমনও মনে করেন যে, এই সিনেমাটি পুনর্বার প্রকাশ করলে দর্শক সমান উৎসাহ নিয়েই সদলবলে ছবিটি দেখতে চাইবেন। ছবিটির ১০ বছর পূর্তির সাফল্য নিয়েই সম্প্রতি একত্রে একটি পুনর্মিলন উদযাপনে সামিল হলেন প্রধান অভিনেতা অভিনেত্রীরা।

সঙ্গীত পরিচালক প্রীতম, ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক করণ জোহর এবং ‘ইয়ে জাওানি হ্যায় দিওয়ানি’-র পরিচালক অয়ন মুখোপাধ্যায় সহ সিনেমার বহু কলাকুশলীদের সঙ্গে একই সাথে একটি পার্টিতে অংশ নিলেন রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন। ইন্সটাগ্রামে প্রকাশ পেল দুজনের একসাথে লেগে থাকা হাসিমুখের ছবি। দীপিকা পাড়ুকোনের চরিত্র ‘নয়না’-র নাম নিয়ে নেটিজেনরা হাসিমুখে কমেন্ট করলেন, ‘আবার যেন প্রেমে না পড়ে যায় নয়না’।

আরও পড়ুন-
দুর্নীতির মূলে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের মানুষজন? গৌতম দেবের মতোই চাঞ্চল্যকর রিপোর্ট দেখালেন শুভেন্দু অধিকারী
অধীর চৌধুরীর হস্তক্ষেপের পর কর্ণাটক থেকে বাড়ি ফিরছেন ‘বাংলাদেশি’ সন্দেহে জেলবন্দি থাকা পশ্চিমবঙ্গের দম্পতি

আপনি কি সোজা হয়ে শুয়ে ঘুমোলে ভয়ের স্বপ্ন দেখে বোবা হয়ে যান? জেনে নিন এর থেকে নিষ্কৃতি পাওয়ার উপায়

Read more Articles on
Share this article
click me!