Rani Mukerjee: কোভিডের সময় মিসক্যারেজ হয়েছিল, কঠিন দিনের কথা জানালেন রানী মুখোপাধ্যায়

দ্বিতীয় বার মা হওয়ার সময় ঘটে অঘটন। ৫ মাসে হয়েছিল গর্ভপাত। সদ্য নিজের জীবনের কঠিন দিনের কথা জানালেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Aug 11, 2023 7:27 AM IST

নিজের খারাপ দিনের কথা জানালেন রানী মুখোপাধ্যায়। জানালেন, দ্বিতীয় বার মা হওয়ার সময় ঘটে অঘটন। ৫ মাসে হয়েছিল গর্ভপাত। সদ্য নিজের জীবনের কঠিন দিনের কথা জানালেন নায়িকা।

বলেন, ২০২০ সালে গর্ভবতী হয়েছিল রানি। দ্বিতীয়বার মা হতে চলেছিলেন রানি মুখোপাধ্যায়। পাঁচ মাসে গর্ভপাত হয়। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘হয়তো এটাই প্রথমবার যখন আমি এই বিষয় পাবলিকলি কথা বলছি। কারণ আজকাল আমরা যাই করি না কেন, সকলে ভেবে নিয়ে থাকেন আমরা তা প্রচারের স্বার্থে করছি। আমি তাই ইচ্ছা করেই আমার ছবির প্রতারের সময় একথা বলিনি। ২০২০ সালের ঘটনা। চারিদিকে তখন মহামারী। ২০২০ সালের শেষ দিকে আমি দ্বিতীয়বার গর্ভবতী হই। কিন্তু, দুর্ভাগ্যবশত পাঁচ মাসের মাথায় আমি আমার সন্তানকে হারাই।’

তিনি আরও জানান মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবির সময় এই ঘটনা ঘটে। ছবির কাজের আগে ঘটেছিল বলে জানান নায়িকা। এমন দুর্ঘটনা ঘটার ১০ দিনের মাথায় তাঁর কাছে মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবির প্রস্তাব আসে। তখন কাউকে তিনি এই কথা জানাননি।

তিনি বলেন, নিখিল ফোন করে তাঁকে ছবির গল্প শুনিয়েছিলেন। সে সময় তিনি ব্যক্তিগত জীবনেও একই ফেজের মধ্য দিয়ে যাচ্ছিলেন। তাঁর জীবনের সঙ্গে মিল ছিল কাহিনির। রানির মতে, আপনি যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তেমন কোনও গল্প পেলে চট করে সেটার সঙ্গে কানেকশন তৈরি হয়ে যায়। আর তাছাড়া তিনি কখনও ভাবেননি নরওয়ে-র মতো দেশে কোনও ভারতীয় পরিবারের সঙ্গে এমন কিছু হতে পারে।

প্রসঙ্গত, রানির একটি মেয়ে আছে। ২০১৫ সালে মেয়ে আদিরার জন্ম হয়। তবে, সব সময় লাইম লাইট থেকে দূরে রাখেন মেয়েকে। তিনি কখনও পাপারাৎজিদের ক্যামেরার সামনে মেয়েকে নিয়ে আসেন না। মেয়েকে একজন স্টার কিড হিসেবে নয়, বরং সাধারণ ভাবে মানুষ করতে চান।

একবার এক চ্যাট শো-তে এসে রানি বলেছিলেন, একেবারে অন্যভাবে মেয়েকে বড় করতে চান। সে সেলেবদের জীবন নয়, বরং সাধারণ মানুষের মতো বড় হোক এটাই তাঁর কাম্য। সে কারণে সব সময় মেয়েকে আড়াল করেন রানি। এখনও সেভাবে কেউ দেখেননি আদিরাকে। সে যাই হোক, এবার ব্যক্তিগত কারণে খবরে আসেন রানি মুখোপাধ্যায়। সকলের সঙ্গে ভাগ করে নেন নিজের জীবনে কঠিন দিনের কথা। 

 

আরও পড়ুন

Jailer: মুক্তি পেল রজনীকান্ত অভিনীত ‘জেলার’, প্রথম দিনেই আয় করল ৫২ কোটি

Raj Chakraborty: ‘সকলের দীর্ঘদিনের আবেদনে ১০ বছর পর আসছে আবার প্রলয়’, বিশেষ বার্তা রাজ চক্রবর্তীর

Deepika: অজয় দেবগণের বোন হবেন দীপিকা, রোহিত শেট্টির পরিচালনায় অ্যাকশন করবেন নায়িকা 

 

Share this article
click me!