ভিকি কৌশলকে ঠেলে সরালেন সলমন খানের দেহরক্ষী! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেট দুনিয়া

দেহরক্ষীদের অপ্রত্যাশিত আচরণ দেখতে পেয়েও সম্পূর্ণ ঘটনায় একেবারে চুপ থাকতে দেখা যায় সলমন খানকে। 

Web Desk - ANB | Published : May 26, 2023 12:55 PM IST / Updated: May 26 2023, 06:59 PM IST

IIFA 2023 পুরস্কার বিতরণী অনুষ্ঠানের কারণে বর্তমানে আবু ধাবিতে রয়েছেন বলিউডের ভাইজান সলমন খান। সেই অনুষ্ঠানে অংশ নিতে পৌঁছেছেন নতুন যুগের তারকা অভিনেতা ভিকি কৌশলও। এই অনুষ্ঠানের মঞ্চের বাইরে ঘটে গেল এমন এক বিব্রতকর ঘটনা, যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে সমগ্র নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়া জুড়ে হু হু করে ছড়িয়ে পড়েছে দুই অভিনেতাকে ঘিরে তৈরি হওয়া চাঞ্চল্যকর ঘটনা।

IIFA 2023 অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছেন ভিকি কৌশল। সেখানে উপস্থিত ছিলেন তাঁর বহু অনুরাগীরা। এমনই একজন অনুরাগীর সঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে সেলফি তুলতে দেখা গেছে ক্যাটরিনা কাইফের সঙ্গীকে। কিন্তু, সেই সময়ই ঘটেছে অঘটন। দেখা গেছে, অগুন্তি সংখ্যক দেহরক্ষী নিয়ে ওই স্থানে এসে উপস্থিত হয়েছেন বলি তারকা সলমন খান। এই আবহে সরু রাস্তাটিতে ভাইজানকে দেহরক্ষী দলসমেত সদলবলে সেখান দিয়ে যাওয়ার জায়গা করে দিতে ভিকি কৌশলকে সেখান থেকে হাত দিয়ে ঠেলা মেরে সরিয়ে দেন সলমনের দেহরক্ষী

এরপর দেখা যায় ভিকি নিজে উদ্যোগ নিয়ে সলমন খানের সাথে কোনও কথা বলার জন্য এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু, তখনও ভাইযানের দেহরক্ষীরা তাঁকে হাত দিয়ে ঠেলে পেছনে সরিয়ে দেন। ইন্টারনেটে এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েন বলিউড-প্রেমীরা। নেটিজেনদের মধ্যে থাকা সলমন খানের অনুরাগীরাও ভিকি কৌশলের প্রতি দেহরক্ষীদের এইরূপ আচরণ দেখে তীব্র সমালোচনা করেছেন। পাশাপাশি, ভিকি কৌশলের নম্র আচরণের প্রশংসা করেন নেটিজেনরা। দেহরক্ষীদের অপ্রত্যাশিত আচরণ দেখতে পেয়েও সম্পূর্ণ ঘটনায় একেবারে চুপ থাকতে দেখা যায় সলমন খানকে।
 


আরও পড়ুন- 
Amul Lassi: লস্যির প্যাকেটে ছত্রাক! ভাইরাল ভিডিওটি 'ভুয়ো' বলে জানিয়ে আশ্বস্ত করল আমূল
গরু পাচারের টাকা নয়ছয়ে অনুব্রতর চেয়েও বড় ভূমিকা ছিল সুকন্যা মণ্ডলেরই? চাঞ্চল্যকর দাবি ইডির

Higher Secondary Exam 2024: আগামী বছরের উচ্চ মাধ্যমিকের দিন ঘোষণা, ফেব্রুয়ারি মাসেই হবে পরীক্ষা

Read more Articles on
Share this article
click me!