Big Boss OTT 2: ফের হোস্ট হিসেবে থাকছেন ভাইজান, শীঘ্রই শুরু হবে বিগ বস ওটিটি সিজন ২-র শ্যুটিং

বিগ বস ওটিটি সিরিজ ২-র হোস্ট করবেন সলমন খান। এর আগে প্রথম সিজনটি হোস্ট করছিলেন করণ জোহর। কিন্তু, দ্বিতীয় সিজিনটি পরিচালনা করবেন সলমন খান।

Web Desk - ANB | Published : May 12, 2023 6:57 AM IST / Updated: May 12 2023, 12:30 PM IST

বিগ বস ওটিটি ২ নিয়ে খবরে এলেন ভাইজান। শীঘ্রই শ্যুটিং শুরু করবেন সলমন। জানা গিয়েছে, চলছে তারই প্রস্তুতি। এবার বিগ বস ওটিটি সিরিজ ২-র হোস্ট করবেন সলমন খান। এর আগে প্রথম সিজনটি হোস্ট করছিলেন করণ জোহর। কিন্তু, দ্বিতীয় সিজিনটি পরিচালনা করবেন সলমন খান।

দীর্ঘ ১২ বছর ধরে বিগ বসের মুখ হিসেবে দেখা গিয়েছিল সলমন খানকে। কিন্তু, মাঝে একটি সিজিনে হোস্টের ভূমিকায় দেখা যায় করণ জোহরকে। শো-তে তাঁর উপস্থিতি আলাদা মাত্রা যোগ করলেও অধিকাংশ সলমন খানের অনুপস্থিতি অনুভব করছিলেন। শো-র সঙ্গে সহজে যোগসূত্র তৈরি করতে পারেননি। তাই এবার আর রিক্স না নিয়ে ফিরছেন ভাইজান।

জানা গিয়েছে, ৬ সপ্তাহের জন্য স্ট্রিমিং হবে শো-টি। ২৯ তারিখ শুরু করবেন শ্যুটিং। এই কথা জানানো হয়েছে বিগ বস টিমের পক্ষ থেকে। বিগ বস ওটিটি ২-র চূড়ান্ত প্রতিযোগীদের নাম এখনও ঘোষণা করা হয়নি। যাই হোক, শীঘ্রই শুরু হবে শ্যুটিং। এখন খবরে খুশির হাওয়া সলমন ভক্তদের মনে। কারণ ফের তাঁকে হোস্ট হিসেবে দেখতে পেয়ে বেশ খুশি হতে চলেছেব দর্শকেরা।

এদিকে ২১ এপ্রিল মুক্তি পেয়েছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিয়েছিলেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। ছবিতে ছিলেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, পালক তিওয়ারি, রাঘম জুয়াল, জ্যাসি গিল, আবদু রোজিকের মতো একাধিক স্টার।

এদিকে এবছর মুক্তি পাবে ‘টাইগার ৩’। টাইগার সিরিজের যে কয়টি ছবি মুক্তি পেয়েছে সব কয়টি পেয়েছে সাফল্য। এবার আসছে টাইগার ৩। এই ছবিতে সলমন খান তো বটেই। থাকছেন ক্যাটরিনা, ইমরান হাসমি। এরই মাঝে এসেছিল নতুন খবর। জানা গিয়েছে, শীঘ্রই করণের ছবিতে কাজ করবেন ভাইজান। ২০২৪-র ইদে আসছে ধর্মা প্রোডাকশনের নতুন ছবি। সেই ছবিতে কাজ করবেন সলমন খান।ভাইজান ও করণের জুটি বাঁধবেন এমন খবর বেশ কিছুদিন ধরে ছিল খবরে। সদ্য এই খবরে শিলমোহর দিলেন সলমন। এদিকে চলতি মাসেই শুরু করবেন বিগ বস ওটিটি ২-র কাজ। ফের বিগ বস হোস্ট করবেন তিনি। যা শুনে বেশ খুশি তাঁর ভক্তরা।

 

আরও পড়ুন

জীবনের সেরা প্রাপ্তির কথা জানালেন আলিয়া, জেনে নিন কী বললেন নায়িকা

Priyanka Chopra: বিয়ের আগে এই পাঁচ তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখে নিন তালিকা

বয়স হয়ে গেলে কেমন দেখতে হবে আপনার প্রিয় অভিনেতাকে, দেখুন ১০ স্টারের বুড়ো বয়সের ছবি

Share this article
click me!