Sandy Saha: রিয়া চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলিয়ের শিকার স্যান্ডি সাহা, শুনতে হল কটাক্ষ

সদ্য রোডিজের শ্যুটিং-এ গিয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করেছেন স্যান্ডি। আর তাতেই স্যান্ডিকে শুনতে হল কটাক্ষ ।

Sayanita Chakraborty | Published : Jun 3, 2023 3:03 AM IST

বিতর্ক তৈরি করতে ওস্তাদ স্যান্ডি। প্রায়শই কোনও না কোনও ছবি পোস্ট করেন যা তৈরি করে বিতর্ক। কখনও তিনি নাইটি পরে বিদেশ ভ্রমণ করছেন তো কখনও অদ্ভুত পোশাক পরে সকলকে চমক দিয়ে থাকেন প্রায়শই। এবার রোডিজে গিয়ে খবরে এলেন স্যান্ডি।

এর আগে ২০১৮ সালে এমটিভি রোডিজের অডিশনে গিয়েছিলেন স্যান্ডি। সেই ভিডিও ভাইরাল হয়েছিল সর্বত্র। এবার এমটিভি রোডি-এ প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। এবার সঞ্চালকের ভূমিকায় দেখা দেবেন স্যান্ডি।

সদ্য স্যান্ডি জানান, তাঁকে দেখা যাবে কান্ডকুমারের ভূমিকায়। তিনি হোস্ট করবেন রোডিজ। তিনি বলেছিলেন, এমটিভি-র তরফ থেকে তাঁকে ফোন করে যোগাযোগ করা হয়। তিনি যে ধরনের মজার কনটেন্ট বানান সেগুলো রোডিজ-র সোশ্যাল মিডিয়ায় সঞ্চালক হিসেবে করতে হবে। জাতীয় স্তরের এমন মঞ্চে কাজের সুযোগ পেয়ে নিজেকে গর্বিত মনে করছেন স্যান্ডি। এমনই জানিয়েছিলেন। এই পর্যন্ত সব ঠিক ছিল। বিরত্তি ঘটল একটি ছবি পোস্ট করে।

সদ্য রোডিজের শ্যুটিং-এ গিয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করেছেন স্যান্ডি। সুশান্ত সিং রাজপুর মৃত্যু-র সময় রিয়ার নাম জড়িয়েছিল। রিয়াই সুশান্তকে মৃত্যুর প্ররোচনা দিয়েছিল বলে শোনা যায়। সেই রিয়াকে সে সময় গ্রেপ্তারও করা হয় মাদক মামলায়। দীর্ঘ বিরতির পর বিয়া ফের কাজ করছেন। বলিউডে একাধিক কাজ করছে সে। সঙ্গে যুক্ত হয়েছে রোডিজের সঙ্গে। এবার রোডিজের সেটে গিয়ে রিয়ার সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলিং-র শিকার হলেন স্যান্ডি।

তাঁর এই ছবি খাবার মন্তব্যে ভরে গিয়েছে। কেউ লিখেছেন, ‘সাবধান SSR কিলার।’ একজন লিখেছেন, ‘ও মা ছোবল মারেনি তোমাকে’। একজন লিখেছেন, ‘এই মহিলাকে আমি সহ্য করতে পারি না’। একজন লেখেন, ‘পাশের মানুষটা আবার কেন। আমি রিয়াকে ঘৃণা করি।’ একজন লেখেন, ‘এই পোস্ট টা দেখার পর তোমাকে ফলো করা বন্ধ করলাম।’

একজন লিখেছেন, ‘রিহার সঙ্গে তোমাকেও কোনওদিন জেলে ঢুকতে হবে’। একজন লেখেন, ‘আমি অবাক হলাম। এমন ক্রিমিনালের সঙ্গে তুমি সেলফি পোস্ট করলে। ভুলে যেও না সুশান্ত সিং এর মর্মান্তিক গল্প’। একজন লেখেন, ‘রিয়া ও ডাইরিয়া’। আবার একজন লেখেন, ‘স্যান্ডি সাবঝান থেকো রিয়ার পরবর্তী টার্গেট না তোমায় করো’। এভাবে রিয়া চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলিয়ের শিকার স্যান্ডি সাহা।

 

আরও পড়ুন

Sonakshi Sinha: জনসমক্ষে স্বীকার করলেন প্রেমের কথা, দেখে নিন কার প্রেমে পড়লেন সোনাক্ষী

Leonardo DiCaprio and Neelam Gill: ডেট করছেন লিওনার্দো ডিক্যাপ্রিওর সাথে, কে এই ভারতীয় নিলম গিল?

Ranbir Deepika: আবার একসাথে রণবীর-দীপিকা, ১০ বছর পরেও অমলিন ভালোবাসার ইতিহাস

Share this article
click me!