KK Death Anniversary: প্রায় ৩৫০০টি জিঙ্গল গেয়েছিলেন কেকে, রইল ৯০ দশকের সেরা পাঁচটি-র কথা

দীর্ঘ লড়াইয়ের পর পরিচিতি গড়েন গায়ক। সে সময় বিভিন্ন বিজ্ঞাপনের জিঙ্গল গেয়েছিলেন কেকে। প্রায় ৩৫০০টি জিঙ্গল গেয়েছিলেন কেকে। আর রইল তাঁর গাওয়া এমন পাঁচটি সেরা জিঙ্গলের কথা।

Sayanita Chakraborty | Published : May 31, 2023 7:00 AM IST

কেকে-র আকষ্মিক প্রয়াণে স্তব্দ হয়েছিল সঙ্গীত জগত। দেখতে দেখতে পার হল এক বছর। কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ মিউজিক ইন্ডাস্ট্রিতে কেরিয়ার গড়তে চাকরি ছেড়েছিলেন কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। বড় ব্রেক পাওয়ার জন্য এক সময় জিঙ্গেল গাইতেন। দীর্ঘ লড়াইয়ের পর পরিচিতি গড়েন গায়ক। সে সময় বিভিন্ন বিজ্ঞাপনের জিঙ্গল গেয়েছিলেন কেকে। প্রায় ৩৫০০টি জিঙ্গল গেয়েছিলেন কেকে। আর রইল তাঁর গাওয়া এমন পাঁচটি সেরা জিঙ্গলের কথা।

নেরোলাক পেইন্টস

যব ঘর কি রৌনক বারানি হো- এমন একটি জিঙ্গেল সকলকে আকৃষ্ট করেছিল। এটি কেকে-র গাওয়া সেরা জিঙ্গলের মধ্যে একটি। এটি দর্শক মহলে বেশ সাফল্য পেয়েছিল।

হিপ হিপ হুরে

হিপ হিপ হুরে নামের একটি শো-র টাইটেল ট্রাক গেয়েছিলেন তিনি। এটি ছিল বেশ মজার। ৯০-র দশকে কেকে-র গাওয়া এই হিপ হিপ হুরে জিঙ্গল বেশ সাফল্য পেয়েছিল।

জাস্ট মহব্বত

৯০-র দশকে প্রচারিত আরও একটি হিট জিঙ্গল হল জাস্ট মহব্বত-র টাইটেল ট্র্যাক। এটি কেকে -র গাওয়া আরও এক হিট জিঙ্গল।

হিরো হন্ডা

হিরো হন্ডার বিজ্ঞাপনে গান গেয়েছিলেন কেকে। এটি তাঁর গাওয়া আরও একটি হিট জিঙ্গেল। ৯০-র দশকে বেশ হিট করেছিল জিঙ্গলটি।

পেপসি

পেপসির বিজ্ঞাপনের জিঙ্গল গেয়েছিলেন কেকে। সে সময় সকলের মুখ মুখে শোনা যেন এই পেপসির জিঙ্গলটি। পেপসির এই বিজ্ঞাপনে রানি মুখোপাধ্যায়, শাহিদ কাপুর ও শাহরুখকে দেখা গিয়েছিল বিজ্ঞাপনে। ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল বিজ্ঞাপনটি।

এরকম একাধিক হিট জিঙ্গল উপহার দিয়েছিলেন কেকে। মিউজিক ইন্ডাস্ট্রিতে কেরিয়ার গড়তে চাকরি ছেড়েছিলেন কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। বড় ব্রেক পাওয়ার জন্য এক সময় জিঙ্গেল গাইতেন। দীর্ঘ লড়াইয়ের পর পরিচিতি গড়েন গায়ক। গত বছর ৩১ মে প্রয়াত হন কেকে। হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছিল তাঁর। কলকাতায় এসেছিলেন একটি শো করতে। গান গাইতে গাইতেই অসুস্থ বোধ করেন। শারীরিক অবস্থা উপেক্ষা করে শো করেন। তারপর হোটেলে চলে যান। সেখানে অসুস্থ হয়ে কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত হলে ঘোষণা করে চিকিৎসকরা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল গায়কের। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল সর্বত্র। হতবাক হয়েছিলেন সকলে। মাত্র ৫৩ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ।

 

আরও পড়ুন

Sourav Ganguly Biopic: চূড়ান্ত হল কাস্ট, দেখে নিন কার কার নাম জড়িয়েছিল ছবির সঙ্গে

Anushka Sharma: স্মৃতিচারণায় মিলল চমক, বন্ধুর ছবি প্রকাশ করে তাক লাগালেন অনুষ্কা

অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থার স্বীকার রুকমা রায়, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ অভিনেত্রীর

 

Share this article
click me!