ভ্যাম্পায়ার লুকে চমক দিলেন উরফি জাভেদ, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

প্রতি মুহূর্তে কিছু না কিছু অবাক করা কান্ড ঘটিয়ে খবরে আসেন তিনি। সব সময় তাঁর পোশাক ও সাজগোজ থাকে চর্চার শীর্ষে। এবার ভাইরাল হল তাঁর মেকআপ।

Sayanita Chakraborty | Published : Oct 3, 2023 10:13 AM IST / Updated: Oct 03 2023, 04:03 PM IST

সব থেকে চর্চিত তারকা হলেন উরফি জাভেদ। প্রতি মুহূর্তে কিছু না কিছু অবাক করা কান্ড ঘটিয়ে খবরে আসেন তিনি। সব সময় তাঁর পোশাক ও সাজগোজ থাকে চর্চার শীর্ষে। এবারও হল না তার অন্যথা।

ফের অদ্ভুত সাজে দেখা দিলেন উরফি জাভেদ। তবে, এবার ভয় দেখালেন বলা চলে। সদ্য ভ্যাম্পায়ার লুকে চমক দিলেন উরফি। কালো ট্রাউজার ও কালো কোটে দেখা গেল তাঁকে। মুখে অদ্ভুত মেকআপ। তাঁকে দেখে শুধু চমক নয়, বরং ভয় পেলেন সকলে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন উরফি। যেখানে অদ্ভুত সাজে দেখা যাচ্ছে তাঁকে। কালো রঙের টাইট ফিটিংস ট্রাউজার করেছেন নায়িকা। সঙ্গে পরেছেন কালো রঙের কোট। কোটের কাঁধের দিকে অংশ উঁচু করে নকশা করা। গায়ে নেই কোনও অন্তর্বাস। সে কারণে পোশাকের ভিতর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বক্ষবিভাজন। এর সঙ্গে গলায় পরেছেন অদ্ভুত নকশার গয়না। এরই সঙ্গে আরও অদ্ভুত তাঁর মুখের মেকআপ। ঠোঁটে লাল লিপস্টিক পরেছেন। তার সঙ্গে কালো রঙের লিপ লাইনার দিয়েছেন। তেমনই ভ্রু-তে দেওয়া রুপোলি রঙ। কপালে সেই রঙ দিয়েই আঁকা নকশা। কানে দুল। আর চুলে করা বিনুনি। এরই সঙ্গে চোখে গাঢ় মেকআপ। এমন ভ্যাম্পায়ার লুকে দেখা গেল উরফিকে।

 

 

এদিকে সদ্য বিয়ে করতে দেখা গেল উরফিকে। হ্যাঁ, সদ্য ভাইরাল হওয়া ছবিতে তাঁকে একপ্রকার চমক পেলেন সকলে। এবার কাটাছেঁড়া পোশাক নয়। বরং সালোয়ার কামিজ পরে দেখা গেল উরফিকে। মাথায় ওড়না চাপা দিয়ে মাটিতে বসে সে। পাশে অপরিচিত এক ব্যক্তি। ছেলেটির পরনে কালো জিন্স ও সাদা শার্ট। দুজনে বসে আগুনের সামনে। দুজনে হাতে হাত রেখে। যা দেখে অনেকেই ভাবলেন বিয়ে করেছেন উরফি। সে যাই হোক, আপাতত সত্য জানার অপেক্ষায়।

এদিকে আবার, এক অদ্ভুত কালো রঙের পোশাকে দেখা গেল উরফিকে। ওয়ান সোল্ডার স্লিভ টপ পরতে দেখা গিয়েছে অনেককেই। সেই টপ থেকে অনুরপ্রাণিত হয়ে এবার ট্রাউজার বানালেন উরফি। কালো রঙের ছিল এই পোশাক। স্লিভ লেস ডিপ কাট ছিল তাঁর পোশাক। শেষবার চমক পোশাকের নীচের অংশে। একটি পা ছিল ঢাকা অপরটি ছিল পুরো খোলা। এমনই অদ্ভুত পোশাকে দেখা যায় তাঁকে। আর এবার ভ্যাম্পায়ার লুকে চমক দিলেন উরফি।

আরও পড়ুন

বিচ্ছেদের পর কতটা মিলল মানসিক শান্তি? জানালেন বাংলাদেশী নায়িকা পরীমনি

এই পাঁচ পরিচালকের ছবি ১০০০ কোটির ব্যবসা করে গড়েছে রেকর্ড , রইল তালিকা

Sridevi Death: শ্রীদেবীর মৃত্যুর পিছনে কি তাঁর স্বামী বনি কাপুরই দায়ী?

 

Share this article
click me!