মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা,রোগ নির্ণয়ে বেছে নিলেন আয়ুর্বেদিক পদ্ধতি, এবিষয়ে হাসপাতাল থেকে ভক্তদের কী জানালেন অভিনেত্রী

| Nov 27 2022, 02:01 PM IST

Samantha Ruth Prabhu

সংক্ষিপ্ত

সূত্রের খবর অনুযায়ী দক্ষিণী তারকা সামান্থা বর্তমানে বিভিন্ন থেরাপির মাধ্যমে নিজেকে পুনরায় সুস্থ করছেন, যদিও এর এখনও পর্যন্ত কোনো অফিসিয়াল ঘোষণা করেননি অভিনেত্রী।

চলতি বছরের শুরুতেই প্রখ্যাত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের তার মায়োসাইটিস রোগের কথা প্রকাশ করেন। সাম্প্রতিক গুজব অনুসারে অভিনেত্রী তার অটো-ইমিউন চিকিৎসার জন্য আয়ুর্বেদিক উপায় বেছে নিয়েছেন। রিপোর্ট অনুযায়ী, সামান্থা বর্তমানে আয়ুর্বেদিক চিকিৎসার জন্য হায়দ্রাবাদে আছেন। যদিও এবিষয়ে কোনো অফিসিয়াল ঘোষণা করেননি অভিনেত্রী।

সামান্থা হাসপাতালে ভর্তি হওয়ার কয়েকদিন পর এই খবর জানাজানি হয়। রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রীর অবস্থা এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে তাকে হাসপাতালে আনার প্রয়োজন হয়েছিল। এবিষয়ে অভিনেত্রীর ম্যানেজার সমস্ত দাবি অস্বীকার করে জানান সামান্থা হাসপাতালে ভর্তি নেয় বরং বাড়িতেই সুস্থ হয়ে উঠছেন।

Subscribe to get breaking news alerts

সামান্থার রোগ বিষয়ক ঘোষণাতে তার ভক্তরা বেশ হতাশ হয়েছিল যখন তিনি সোশ্যাল মিডিয়ায় মায়োসাইটিস অটোইমিউন রোগের কথা প্রকাশ করেন। তারপরেই তিনি হাসপাতাল থেকে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, "কয়েক মাস আগে আমার মায়োসাইটিস নামে একটি অটোইমিউন রোগ ধরা পড়েছিল। কিন্তু এটা আমার প্রত্যাশার চেয়ে সারতে একটু বেশি সময় নিচ্ছে।"এই দুর্বলতা গ্রহণ করে আমি এখনও লড়াই করছি। খুব শীঘ্রই আমি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারব বলে আশাবাদী চিকিৎসকরা। আমি ভাল দিন এবং খারাপ দিন কাটিয়েছি… শারীরিক এবং মানসিকভাবে… এবং এমনকি মাঝে মাঝে মনে হয় যে আমি আর একটি দিনও হ্যান্ডেল করতে পারব না, কিন্তু কোনওভাবে সেই মুহূর্তটি কেটে যায়। আমি অনুমান করি এর অর্থ কেবলমাত্র আমি আরও একদিন পুনরুদ্ধারের কাছাকাছি। আমি তোমাকে ভালোবাসি,"।

 

 

কাজের ফ্রন্টে সামান্থা পরবর্তীতে তাপসী পান্নুর প্রযোজনায় বলিউড ছবিতে অভিনয় করবেন। অভিনেত্রী চলতি বছরের জুলাইয়ে পিঙ্কভিলার সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তাকে এবং দেব মোহনকে শীঘ্রই শকুন্তলমে দেখা যাবে। বর্তমানে তিনি বিজয় দেবরকোন্ডার সঙ্গে কুশি সিনেমায় কাজ করছেন।

আরও পড়ুন

বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা, সুস্থতা কামনা করলেন প্রাক্তন স্বামী নাগার ভাই অখিল

ডিভোর্সের এক বছর মধ্যেই কি আবারও প্রেমে পড়লেন সামান্থা,দক্ষিণী সুন্দরীর পোস্টে বাড়ছে জল্পনা

কবে মুক্তি পাবে সামান্থা রুথ প্রভু এর নতুন ছবি শকুন্তলম? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে