ভূমিধসে চিরঘুমের দেশে KBCর প্রতিযোগী, অমিতাভের সঙ্গে তোলা ছবি এখন ভাইরাল

হিমাচল প্রদেশের কিন্নৌরে ভূমিধস প্রাণ কেড়েনিয়েছে চিকিৎসক তথা কৌন বনেগা ক্রোড়পতির ৬ব লক্ষ টাকা জেতা প্রতিযোগীর। দীপা শর্মার স্মৃতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

Asianet News Bangla | Published : Jul 26, 2021 1:51 PM IST

প্রকৃতির রুদ্র মূর্তি প্রাণ কেড়েনিল সুপারস্টার অমিতাভ বচ্চন সঞ্চালিত সুপারহিট কুইজ শো 'কৌন বনেগা ক্রোড়পতি'র এক প্রতিযোগীর। সম্প্রতি হিমাচল প্রদেশের কিন্নৌরে যে ভূমিধসের ঘটনা ঘটেছে তারই কবলে পড়েছিলেন আয়ুর্বেদিক চিকিৎসক দীপা শর্মা। ভয়ঙ্কর সেই ভূমিধসের আক্রমণ প্রতিহত করতে না পেরে অকালেই প্রাণ গেল তাঁর। 

২০১৯ সালে চিকিৎসক দীপা শর্মা,কৌন বনেগা ক্রোড়পতি'বা  KBCর প্রতিযোগীতার একাধিক ছবি পোস্ট করেছিলেন। নিজের সোশ্যাল মিডিয়া থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। অমিতাভ বচ্চনের সঙ্গে তোলা ছবিও পোস্ট করেন তিনি। সেই প্রতিযোগিতায় ৬ লক্ষ ৪০ হাজার টাকা পর্যন্ত জিতেছিলেনম তিনি। প্রায় ৬ বছর আগে অর্থাৎ ২০১৩ সালে তিনি প্রতিযোগিতায় অংশ নিয়েছিবেন। সেই কথা স্মরণ করে তিনি লিখেছিবেম ৬ বছর আগে কেবিসি প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। সেই সময়ই অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। 

পেশায় চিকিৎসক দীপা শর্মা আদতে জয়পুরের বাসিন্দা। সম্প্রতি তিনি হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছিলেন। সেখানের ছবিও পোস্ট করেছিলেন তিনি। একটি পোস্টে তাঁর বার্তা ছিলে মা প্রকৃতি ছাড়া জীবন আর কিছুই নয়। ভূমি ধসের দিনের ছবিও পোস্ট করেন তিনি। তাঁর লেখা থেকেই জানা যায় সেই দিন তিনি ছিলেন ভারত-তীব্বত সীমান্তে। তিনি লিখেছিলেন, ভারতের শেষ প্রান্তে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই পর্যন্ত দেশের নাগরিকদের আসার অনুমতি দেওয়া হয় বলেও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। সেই এলাকা থেকে মাত্র ৮০ কিলোমিটার দূরেই তিব্বত সীমান্ত। চিন তিব্বত অবৈধভাবে দখল করে রেখেছে বলেও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছিলেন।  

ইয়েদুরাপ্পার অকাল প্রস্থান, কংগ্রেসের সামনে বদলা নেওয়ার সোনার সুযোগ

মুখে স্লোগান হাতে ট্র্যাক্টরের স্টিয়ারিং, রাহুল গান্ধীর সংসদ যাত্রার ভিডিওটি দেখুন

দিল্লি যাওয়ার আগেই পেগাসাস ইস্যুতে তদন্ত কমিশন গঠন মুখ্যমন্ত্রী মমতার, তীব্র কটাক্ষ অমিত মালব্যর

রবিবার দুপুরে হিমাচল প্রদেশের কিন্নৌরজেলার বাস্টারিগ্রামে ভয়ঙ্কর ভূমিধসের ঘটনা ঘটে। ভূমিধসের কারণে পাহাড় থেকে ভেঙে আসা পাথর একটি গাড়িতে লাগে। তাতেই গাড়িতে থাকা নয় যাত্রীর মৃত্যু হয়েছিল। আহত হয়েছেন তিন জন।  সেই যাত্রীদের তালিকায় ছিলেন কেবিসির প্রতিযোগী চিকিৎস দীপা শর্মা। 

Share this article
click me!