রণবীরকে টপকে এবার মহেশ বাবুর সঙ্গে জুটি বাঁধবেন দীপিকা? কৌতুহলে নেটিজেনরা

বাহুবলী, আর আর আর এর পর রাজমৌলির ঝুলিতে এবার এস এস এম বি২৯। ইতিমধ্যেই অভিনেতার নাম জানা গেলেও অভিনেত্রীকে ধোঁয়াশায় রেখেছেন রাজমৌলি। জানতে চান অভিনেত্রীর নাম? তাহলে অবশ্যই চোখ রাখুন খবরে।
 

Rimpy Ghosh | Published : Oct 19, 2022 12:23 PM IST

বাহুবলী এবং আরআরআর-এর মতো সুপারহিট ছবির পরিচালক এসএস রাজামৌলি তার সিনেমার থলিতে রাখতে চলেছেন নতুন একটি সিনেমা। এবারে তার ছবিতে দক্ষিণ ভারতীয় সুপারস্টার মহেশ বাবুকে সিলেক্ট করা হয়েছে। নায়কের নাম জানা গেলেও খোলসা হয়নি নায়িকার নাম। তবে বিনোদনের খবরে গুঞ্জন রয়েছে বলিউড কুইন দীপিকা পাড়ুকোনকে নাকি দেখা যাবে মহেশের বিপরীতে। তবে দীপিকার নামের আনুষ্ঠানিক ঘোষণা এই মুহূর্তে করেননি নির্মাতারা।  রাজামৌলির আসন্ন ছবির নাম এস এস এম বি২৯ (SSMB29)।  মিডিয়া রিপোর্টে বলা হয়েছে মহেশ-দীপিকার নতুন এই প্রজেক্ট হবে সত্য ঘটনার উপর ভিত্তি করে। রাজমৌলির পরিচালিত আর আর আর যা প্রায় ১১০০ কোটির ব্যবসা করে যারকারণে হই চই পড়ে গোটা বিশ্বে। 

দিনকয়েক আগে, পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাত্কারে, লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ছবিটি সম্পর্কে বিস্তারিত জানাতে বলেছিলেন  এই ছবিটি একটি বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এটি একটি অ্যাডভেঞ্চার গল্প হিসেবে আপনারা ধরতে যার শুটিং শুরু হবে আগামী বছর থেকে। একই সময়ে, পিঙ্কভিলার সাথে একটি কথোপকথনে, মহেশ বাবু জানান আসন্ন সিনেমাটি তারর কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো।  এস এস রাজামৌলি এবং মহেশ দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করার চেষ্টা করছেন এবং অবশেষে তা সফল হয়েছে। 

বিনোদন খবরের  রিপোর্ট অনুযায়ী  মহেশ বাবু এবং এসএস রাজিমৌলির সাথে ছবিটি এই বছর নয় মুক্তি পাবে পরের বছরে। বর্তমানে চলছে সিনেমার বাজেট ও প্রযোজনা সংক্রান্ত অন্যান্য বিষয় নিয়ে কাজ। অন্যদিকে দীপিকা পাডুকোনের কথা বলতে গেলে, তিনি বর্তমানে দক্ষিণী তারকা প্রভাসের সাথে  কাজ করছেন যেখানে ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকেও।  এছাড়াও হৃতিক রোশনের সঙ্গে ফাইটার এবং শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবিতে দেখা যাবে দীপিকাকে।

আরও পড়ুন

ঐশ্বর্য রাই কে টক্কর দিয়ে বিশ্ব সেরা সুন্দরীর তালিকায় নাম লেখালেন দীপিকা পাডুকোন

মহেশ বাবু ও রাজামৌলির পরবর্তী ছবিতে ক্রিস হেমসওয়ার্থ? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

বাহুবলীর নির্মাতা রাজামৌলি এবার বড়পর্দায় মহাভারত দেখাতে চলেছেন, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

Read more Articles on
Share this article
click me!