মহেশ বাবু ও রাজামৌলির পরবর্তী ছবিতে ক্রিস হেমসওয়ার্থ? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

| Sep 26 2022, 10:56 AM IST

মহেশ বাবু ও রাজামৌলির পরবর্তী ছবিতে ক্রিস হেমসওয়ার্থ? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে
মহেশ বাবু ও রাজামৌলির পরবর্তী ছবিতে ক্রিস হেমসওয়ার্থ? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

এস এস রাজামৌলি পরিচালিত এবং মহেশ বাবু অভিনীত আসন্ন ছবি এস এস বি এম ২৯(SSBM 29) এর শুটিং ২০২৩ থেকেই শুরু হবে বলে আশা করা হচ্ছে। শোনা যাচ্ছে হলিউড তারকা ওরফে থর অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ নাকি ক্যামিও করবেন রাজামৌলি এবং মহেশ বাবুর পরবর্তী সিনেমায় ?
 

সারা বিশ্বে এস এস রাজামৌলির নতুন করে পরিচয় দেওয়ার দরকার নেই। 'বাহুবলী','আর আর আর(RRR), 'রাওডি রাথোড়' এর মতো জনপ্রিয় ছবি তৈরি করে রাজামৌলি তার জনপ্রিয়তা অর্জন করেছেন। তার ক্যারিয়ার জুড়ে তার তৈরি চলচ্চিত্রের সংখ্যা তুলনামূলকভাবে কম হলেও ভারতীয় এবং আন্তর্জাতিক চলচ্চিত্রে তার ব্লগব্লাস্টার সিনেমা গুলি দর্শকদের মনে দাগ কেটে গিয়েছে। 

 রাজামৌলি, যিনি হলিউডের অন্যতম বড় বিনোদন সংস্থা ক্রিয়েটিভ আর্টিস্ট এজেন্সি (সিএএ) এর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। যারকারণে দর্শকদের থেকে একটি গুজব ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়।  যদিও আমরা গুজবটি সত্য বলে আশা করছি। কিন্তু মহেশ বাবু এবং রাজামৌলির ভক্তরা এই গুজব নিয়ে যথেষ্ট বিরক্তি প্রকাশ করছেন।

Subscribe to get breaking news alerts


খবর আছে যে এবারে ক্রিস হেমসওয়ার্থ, ওরফে থর, মহেশ বাবু অভিনীত এবং এসএস রাজামৌলি পরিচালিত আসন্ন সিনেমায় উপস্থিত থাকতে পারেন।  বেশ কয়েকটি ব্লগ এবং টুইট রিপোর্ট অনুসারে জানা গিয়েছে যে রাজামৌলি বিদেশী সংস্থায় প্রতিশ্রুতিবদ্ধ থাকা সত্ত্বেও ক্রিস হেমসওয়ার্থকে স্থানীয় সিনেমায় আনতে আগ্রহ প্রকাশ করেছেন।

 এই গুজব সম্পর্কে আমাদের কাছে কোনো তথ্য নেই বা সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে কোনো প্রতিক্রিয়া নেই। গুজবটি অবশ্য নেটিজেনদের বিভ্রান্তিতে ফেলেছে।  রিপোর্ট অনুযায়ী, এস এস এম বি২৯(SSMB 29)হল একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার মুভি যা ঘন বন, হ্রদ এবং রহস্যময় পথের সেটিং সহ সেট করা হয়েছে।  গুজব ছিল যে আলিয়া ভাট রাজামৌলির সঙ্গে আর আর আর (RRR)-এর পরে আবার একসঙ্গে কাজ করতে পারেন।

এস এস এম বি২৯(SSMB 29 ) সিনেমার শুটিং ২০২৩ সাল থেকেই  শুরু হবে বলে আশা করা হচ্ছে। পাশাপাশি ফিল্মটির ব্যাপক গ্রাফিক্স এবং ভিশুয়াল এফেক্টের প্রয়োজনীয়তার কারণে প্রায় দুই বছর শুটিং এর কাজ চলবে বলে আশা করা যাচ্ছে।

 অন্যদিকে, মহেশ বাবু ত্রিবিক্রম শ্রীনিবাসের পরিচালনায় এস এস এম বি২৮ (SSMB 28) এর চিত্রগ্রহণে ব্যস্ত।  ছবির প্রধান অভিনেত্রী হলেন পূজা হেগড়ে, আর সাউন্ডট্র্যাকের দায়িত্বে রয়েছেন এস থামন।

আরও পড়ুন

এবার মহেশবাবুর সঙ্গে জোড়ি বানাচ্ছেন এস এস রাজামৌলি, বিশ্ব ভ্রমণের অ্যাডভেঞ্চার নিয়ে হচ্ছে নতুন সিনেমা

Read more Articles on
null