কী কারণে উঁচাই থেকে বাদ দেওয়া হল সলমন খানকে, আসল কারণ খোলসা করলেন পরিচালক

বন্ধুত্ব দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে উঁচাই। বার্ধক্যের নিয়মরীতি লঙ্ঘন করে বন্ধুত্বের প্রতিজ্ঞা যে কতটা দৃঢ় হতে পারে তারই প্রতিবিম্ব উঁচাই। অভিনয় করতে চাইলেও কাস্টিংয়ে নেওয়া হয়নি সলমনকে, কিন্তু কেন?
 

Rimpy Ghosh | Published : Oct 19, 2022 8:30 AM IST

এই বন্ধুত্বের দিবসে বন্ধুত্বের বন্ধন নিয়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে উঁচাই। কৈশর যৌবন পেরিয়ে বার্ধক্যে এসেও যে মনের অফুরন্ত জোর এবং বন্ধুত্বের কর্তব্য পালনে কত দূর যাওয়া যায় তারই প্রতিফলন তুলে ধরা হয়েছে এই সিনেমায়। সিনেমার  ট্রেলার প্রকাশের ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে ফেলেছে সিনেমাটি। সুরজ বরজাতয়া পরিচালিত সিনেমাটির ট্রেলার লঞ্চ হয়েছে ১৮ অক্টোবর। উক্ত সিনেমায় একে একে উপস্থিত হয়েছেন বলিউডের প্রখ্যাত তারকারা। অমিতাভ বচ্চন, অনুপম খের থেকে শুরু করে রয়েছেন বোমান ইরানি, ড্যানি ডেনজংপা, সারিকা, নীনা গুপ্তা, এবং পরিণীতি চোপড়া

মুভিতে সূরজ দর্শকদের সামনে হাজির করেছেন বন্ধুত্বের প্রতিজ্ঞা ও কর্তব্য পালনের এক ঝলক। অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানি তাদের প্রয়াত বন্ধু ড্যানি ডেনজংপার ইচ্ছা পূরণ করতে বেরিয়ে পড়েছেন বার্ধক্যের বাধা পেরিয়ে।ছবির ট্রেলারটি সুরজ বরজাতয়ার অন্যান্য চলচ্চিত্রের থেকে একেবারেই আলাদা। আমরা সকলেই জানি সলমন খান এবং সুরজ বরজাতয়া বেশ কয়েকটি সুপারহিট সিনেমা দর্শকদের দিয়েছেন।উঁচাই এর ট্রেলারের প্রিমিয়ারের সময় পরিচালক জানান সালমান খান নাকি এই সিনেমায় কাজ করার আগ্রহ দেখিয়েছিলেন কিন্তু অবশেষে তা ফলপ্রসূ হয়নি।

ট্রেলার লঞ্চের সময়, বরজাতয়া বলেছিলেন, “লাইক আই সেইড, ইসমে ম্যাইনে সব বন্ধন তোড় দিয়ে।  এক চার্ম থা প্রেম রাখো তো চাল যায়ে, বাট ইসমে সব বন্ধন তোড় দিয়ে ম্যায়নে।"

 চলচ্চিত্র নির্মাতা যখন সলমনকে উঁচাই তৈরির ব্যাপারে জানিয়েছিলেন তখন সলমন তাকে জিজ্ঞাসা করেছিলেন 'আপনি এই ছবিটি করতে পাহাড়ে যাচ্ছেন কেন?' সূরজের থেকে সবটা জানার   পরে, সলমন তাকে বলেছিলেন যে তিনি এই ছবিটি করতে পারেন, কিন্তু সূরজ অন্যরকম কাস্ট করতে চান বলে সলমনকে একপ্রকার বাধ্য হয়ে না বলেন।

অন্যদিকে অমিতাভ বচ্চন উঁচাই এর ট্রেলার শেয়ার করে তার সোশ্যাল মিডিয়া বিভিন্ন পোস্ট করেছেন যার ক্যাপশনে লেখা  “এটিকে ভালবাসা এবং স্নেহ দিয়ে বর্ষণ করুন কারণ এগুলি এর প্রাপ্য!  এটা  বিশেষ।  এটা #Uunchai! ট্রেলার আউট!”

বন্ধুত্ব দিবসকে কেন্দ্র করে উঁচাই এর মুক্তির তারিখ নির্ধারণ হয়েছে ১১ নভেম্বর ২০২২৷ রিপোর্ট অনুযায়ী এবছরে বলিউডের সিনেমা গুলির বক্স অফিস কালেকশন চমকপ্রদ হয়নি , তাই এবারে দেখার পালা দর্শকেরা উঁচাই সিনেমা দেখতে সিনেমা দেখতে যায় কি না। অন্যদিকে সলমন এবং সুরজ খুব শীঘ্রই একত্রে জুটি বাঁধতে চলেছেন বলে জানা গেছে।  যদিও এ বিষয়ে কোনো খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন

Uunchai ছবিতে প্রেম -সলমন খান কেউ নেই, কিন্তু কেন নিজেথেকে আসা ভাইজানকে ফিরিয়েছিলেন সুরজ

ছিঃ ছিঃ! ঘনিষ্ঠ অবস্থায় চরম রোম্যান্সে মত্ত সলমন, হাতেনাতে ধরা পড়ে হাল খারাপ হয়েছিল ভাইজানের

৮০-তে এভারেষ্ট জয়! পরিণীতির হাত ধরে আরও এক বার জিতে গেলেন অমিতাভ বচ্চন

আর্থিক সমস্যায় জর্জরিত অমিতাভ, পরিবারের মুখে খাবার জোগাতে হিমশিম, বিগ বি-র কাহিনি শুনলে শিউরে উঠবেন

Read more Articles on
Share this article
click me!