Asianet News BanglaAsianet News Bangla

বাহুবলির মুক্তির সপ্তম বছর পার, তবুও ছবিটি নিয়ে দর্শকদের ভালোবাসা অমলিন

১০ জুলাই ২০২২ বাহুবলি মুক্তির সাত বছর পার করে ফেললো। কেমন করে ছবির ৭ম বছর উদযাপন করছেন কলাকুশলীরা ?

Though Bahubali crosses 7 years after its release the audiences love for the film is still alive anbd
Author
Kolkata, First Published Jul 10, 2022, 1:44 PM IST

বাহুবলী প্রাইডের ৭ বছর পূরণ হয়ে গেলো।তামান্না প্রভাস, অনুষ্কা শেঠি এবং অন্যান্যদের সাথে এসএস রাজামৌলি তার আইকনিক সৃষ্টির সপ্তম বছর উদযাপন করেছেন প্রভাস, তামান্না এবং অন্যান্যরা অভিনীত এস এস রাজামৌলির বাহুবলী  সাত বছর আগে মুক্তি পেয়েছে। চমৎকার সুন্দরী তামান্না ভাটিয়া ভক্তদের সাথে এই দিনটি উদযাপন করতে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেছে নিয়েছিলেন। বাহুবলী হল ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি যে অসাধারণ সিনেমাগুলি তৈরী করেছে তার মধ্যে একটি। এস এস রাজামৌলির স্বপ্নের কাস্ট যার মধ্যে প্রভাস, তামান্না ভাটিয়া, অনুষ্কা শেট্টি, রানা ডাগ্গুবাতি এবং অন্যান্যরা তাদের আশ্চর্যজনক অভিনয় দিয়ে সবাইকে অবাক করে দিয়েছে। আজ বাহুবলী: দ্য বিগিনিং-এর মুক্তির ৭ বছর পূর্তি হল। এবং বাহুবলীর প্রথম সিনেমার প্রধান অভিনেত্রী, তামান্না তার টুইটার হ্যান্ডেলে দিনটি উদযাপন করেছিলেন।

তামান্নার বাহুবলীতে অভিনয়ের ৭ম বছরের সেলিব্রেশন 
অপূর্ব সুন্দরী তামান্না ভাটিয়া বাহুবলীর শ্যুট থেকে কিছু স্টিল শেয়ার করেছেন। প্রভাস, রানা ডাগ্গুবাতি এবং অনুষ্কা শেঠি অভিনীত ছবিটি সত্যিই তার হৃদয়ের খুব কাছাকাছি। তামান্না একটি হৃদয়গ্রাহী নোট লিখেছিলেন যাতে লেখা ছিল, '৭ বছর পরেও যখন লোকেরা আমাকে অবন্তিকা বলে ডাকে, তখন এটি পরাবাস্তব মনে হয়। আমি এমন একটি ফিল্ম ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে গর্বিত বোধ করি যা সারা বিশ্বে প্রভাব ফেলেছে।' তামান্না অবন্তিকার চরিত্রে অভিনয় করেছিলেন যিনি ছিলেন কুন্তলার বাসিন্দা এবং একজন দক্ষ যোদ্ধা। 

 

বাহুবলীর বক্স অফিস কালেকশন
মহাকাব্যিক অ্যাকশন ফিল্মটি ১৮০ কোটি টাকার বাজেটে নির্মিত হয়েছিল বলে জানা গেছে। এটি প্রায় ৬০০-৬৫০ কোটি টাকার ব্যবসা করেছে। এটি সারা দেশের জনসাধারণের মধ্যে ব্যাপকভাবে হিট হয়েছিল এবং ভারতের বাইরেও দারুণ সাফল্য অর্জন করেছিল। মুক্তির পর প্রভাস একটি ঘরোয়া নাম হয়ে ওঠে এবং তাকে প্যান-ইন্ডিয়া তারকা করে তোলে। বাহুবলীতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। অবন্তিকা সিনেমায় প্রভাসের মহেন্দ্র বাহুবলীর বিপরীতে জুটি বেঁধেছিলেন।

আরও পড়ুনঃ 

বাহুবলীর নির্মাতা রাজামৌলি এবার বড়পর্দায় মহাভারত দেখাতে চলেছেন, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

ফের একবার বড় পর্দায় বাহুবলী - দেবসেনার প্রেম দেখতে প্রস্তুত হন

'বাহুবলী'-র রেকর্ড ভেঙে ঝড় বক্স অফিসে, দর্শকদের হলমুখী করল 'আরআরআর'

তামান্না আঞ্চলিক সীমানা অস্পষ্ট করার জন্য বাহুবলীকে কৃতিত্ব দেন
এর আগে একটি সাক্ষাত্কারে, তামান্না কৃতিত্ব দিয়েছিলেন বাহুবলী আঞ্চলিক সীমানা ম্লান করছে। তিনি বলেন, 'বাহুবলীর কাছে এমন একটি হাত ছিল যা ভারতকে বিশ্বের সামনে তুলে ধরেছিল। এটি আমাদের বিশ্বব্যাপী স্বীকৃতি পেয়েছে। এটা উৎসাহজনক ছিল, আপনি যদি অনুপ্রাণিত বোধ করেন এবং আপনার কাজ প্রশংসিত হয়, আপনি এটি আরও বেশি করতে চান।'

Follow Us:
Download App:
  • android
  • ios