কলকাতায় বাহুবলী পরিচালক রাজামৌলি, দুই অভিনেতার সঙ্গে হাওড়া ব্রিজে করলেন 'RRR'-এর প্রচার

বাহুবলি খ্যাত বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলি এবং এবং দুই অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর সাতসকালেই উপস্থিত হয়েছেন হাওড়া ব্রিজে। একপ্রকার সকলের অলক্ষ্যেই যেন একপাল দেহরক্ষী নিয়ে আচমকা ফেয়ারলি প্লেসের ছোটে লাল ঘাটে উপস্থিত হয়েছেন গোটা টিম (Movie Promotion)। হাওড়া ব্রিজের নিচে , কাটফাটা রোদের মধ্যে 'ট্রিপল আর'  (RRR) লেখা টি-শার্ট পরেই ধরা দিলেন পরিচালক এস এস রাজামৌলি (SS Rajamouli) এবং এবং দুই অভিনেতা রাম চরণ (Ram Charan) এবং জুনিয়র এনটিআর (Junior NTR)। ডার্ক ধূসর রঙের শার্ট, মাথার চুল ও কাঁচা পাকা দাঁড়িতে হিরোর চাইতে কম নয় রাজামৌলি। তার একপাশে দাঁড়িয়ে টকটকে লাল টি-শার্টে জুনিয়র এনটিআর। আর অন্যপাশে কালো রঙের শার্ট, চোখে সানগ্লাস পরে দেখা গিয়েছে রাম চরণকে। তিন তারকা যেন একফ্রেমে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাওড়া ব্রিজে তখন উপচে পড়ছে ভিড়। অসংখ্য ভক্তকূল গঙ্গার পাড়ে দাঁড়িয়ে 'আর আর আর' পোস্টার নিয়ে উল্লাসে মত্ত।

Riya Das | Published : Mar 22, 2022 8:29 AM IST / Updated: Mar 22 2022, 04:24 PM IST

 

সকাল থেকেই সরগরম তিলোত্তমা। আজ কলকাতায় যে বড় কিছু একটা ঘটতে চলেছে তার আভাস পাওয়া যাচ্ছিল সকাল থেকেই। হবে না-ই বা কেন। এবার তিলোত্তমা নগরীতে হাজির হলেন বাহুবলি খ্যাত বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। তবে তিনি একা নন শহরে এলেন  'আর আর আর' -এর গোটা টিম। বাহুবলি খ্যাত বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলি এবং এবং দুই অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর সাতসকালেই উপস্থিত হয়েছেন হাওড়া ব্রিজে। একপ্রকার সকলের অলক্ষ্যেই যেন একপাল দেহরক্ষী নিয়ে আচমকা ফেয়ারলি প্লেসের ছোটে লাল ঘাটে উপস্থিত হয়েছেন গোটা টিম (Movie Promotion)।

হাওড়া ব্রিজের নিচে , কাটফাটা রোদের মধ্যে 'ট্রিপল আর'  (RRR) লেখা টি-শার্ট পরেই ধরা দিলেন পরিচালক এস এস রাজামৌলি (SS Rajamouli) এবং এবং দুই অভিনেতা রাম চরণ (Ram Charan) এবং জুনিয়র এনটিআর (Junior NTR)। ডার্ক ধূসর রঙের শার্ট, মাথার চুল ও কাঁচা পাকা দাঁড়িতে হিরোর চাইতে কম নয় রাজামৌলি। তার একপাশে দাঁড়িয়ে টকটকে লাল টি-শার্টে জুনিয়র এনটিআর। আর অন্যপাশে কালো রঙের শার্ট, চোখে সানগ্লাস পরে দেখা গিয়েছে রাম চরণকে। তিন তারকা যেন একফ্রেমে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাওড়া ব্রিজে তখন উপচে পড়ছে ভিড়। অসংখ্য ভক্তকূল গঙ্গার পাড়ে দাঁড়িয়ে 'আর আর আর' পোস্টার নিয়ে উল্লাসে মত্ত।

 

 

কলকাতার বুকে প্রচারে এসে রাজামৌলির মুখে প্রথমেই শোনা গেল নেতাজি সুভাষ চন্দ্র বসুর নাম। 'আর আর আর' ছবিতে রাম চরণ এবং জুনিয়র এনটিআর যে দুই দেশপ্রেমীর চরিত্রে অভিনয় করছেন,বহু যুগ আগে তাদেরকে বাস্তবেই কুর্নিশ জানিয়েছিলেন নেতাজি সুভাষ চন্দ্র বসু। তবে কলকাতা এসে সকলেই ভীষণ উচ্ছ্বসিত। কলকাতার খাওয়া-দাওয়া, কেনাকাটা, বাংলার শাড়ির কথাও তুলে ধরেছেন জুনিয়র এনটিআর। চলতি সপ্তাহের শুক্রবারেই সারা দেশ জুড়েই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত পরিচালক এস এস রাজামৌলির ড্রিম প্রজেক্ট 'আর আর আর'। সেই উপলক্ষেই চলছে শেষ মুহূর্তের প্রচার। বেঙ্গালুরু, হায়দরাবাদ, দুবাই, বরোদা, অমৃতসর,দিল্লি,  জয়পুরের পর কলকাতাতেও ছবির প্রচারে এসেছেন রাজামৌলি। ১৮ তারিখ থেকে ২২ তারিখ অর্থাৎ আজকের দিন পর্যন্ত ছবির প্রোমোশন নিয়ে ব্যস্ত 'আর আর আর'-এর গোটা ইউনিট। ছয় শহরে চার দিনে চাটার্ড বিমানে ঝড়ের গতিতে উড়ে যাচ্ছেন দুই অভিনেতা।  কলকাতার হাওড়া ব্রিজের পরই আবারও সন্ধ্যেবেলায় উড়ে যাবেন কাশীতে।

 

 

আরও পড়ুন-বক্ষযুগল মোড়া এক চিলতে কাপড়ে, ব্যাকলেস ছবিতে নিতম্ব উঁচু করে হট পোজে ভাইরাল উরফি

আরও পড়ুন-ভিড়ের মধ্যে প্রেমিকাকে বাহুডোরে আগলে রাখলেন রহমান, টুইনিং পোশাকে লেন্সবন্দি সুস্মিতা

আরও পড়ুন-জন্মের আগে ঠিক হয়ে গেছে পদবি, বাবা না মা কার পরিচয়ে সন্তানকে মানুষ করবেন অন্তঃসত্ত্বা সোনম

 

বাহুবলি খ্যাত বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত 'আর আর আর' ছবির মুক্তির দিন প্রকাশ্যে এসেছে। আগামী ২৫ মার্চ বিভিন্ন ভাষায় ছবিটি মুক্তি পাবে। পিরিয়ড ধর্মী সিনেমার মুক্তি করোনার আবহে পিছিয়ে গেছিল বারবার ।  শুটিং চলাকালীন পরিচালক এস এস রাজামৌলি করোনায় আক্রান্ত হন। যার জেরে বন্ধ হয়ে যায় সিনেমার শুটিং। ছবিতে একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়েছে দর্শক। তেলেগু প্রদেশের দুই স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সেথারাম রাজু ও কোমারাম ভীমের জীবন কাহিনি ছবির মূল বিষয়। 'আরআরআর' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাম চরণ তেজা ও জুনিয়র এনটি আর কে। এবং নায়িকার চরিত্রে দেখা যাবে বলি অভিনেত্রী আলিয়া ভাটকে। এবং ছবিতে অতিথি শিল্পী হিসেবে রয়েছেন অজয় দেবগণ। 

Read more Articles on
Share this article
click me!