টুইটবার্তায় আবার মা হবার কথা ঘোষণা করলেন রজনীকান্ত কন্যা সৌন্দর্য্য

সুপারস্টার রজনীকান্তের ভক্তদের জন্য দারুন সুখবর! তার ছোট মেয়ে, সৌন্দর্য্য রজনীকান্ত, আবার মা হয়েছেন গত,১১ ই সেপ্টেম্বর রবিবার। একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সৌন্দর্য্য এবং বিশাগানের সন্তান হাওয়ায় কথাটি, সৌন্দর্য্য নিজেই টুইটারে পোস্ট করে জানান রজনী ভক্তদের।

Bhaswati Mukherjee | Published : Sep 12, 2022 6:46 AM IST / Updated: Sep 12 2022, 12:31 PM IST

আবার মা হলেন সুপারস্টার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য্য রজনীকান্ত।রবিবার একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।দ্বিতীয় সন্তানের আগমনের কথা নিজেই ঘোষণা করলেন টুইটারে।

সুপারস্টার রজনীকান্তের ভক্তদের জন্য দারুন সুখবর! তার ছোট মেয়ে, সৌন্দর্য্য রজনীকান্ত, আবার মা হয়েছেন গত,১১ ই সেপ্টেম্বর রবিবার। একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সৌন্দর্য্য এবং বিশাগানের সন্তান হাওয়ায় কথাটি, সৌন্দর্য্য নিজেই টুইটারে পোস্ট করে জানান রজনী ভক্তদের। গত তিন বছর হোলো বিয়ে করেছেন সৌন্দর্য ও বিশাগান।অবশেষে ভালবাসার স্বীকৃতিস্বরূপ ১১ ই সেপ্টেম্বর তারা জন্ম দিলেন ফুটফুটে এক পুত্র সন্তানের।আনন্দের মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন স্বয়ং সৌন্দর্য্য। 

টুইটারে সৌন্দর্য্য lলেখেন :“ভগবানের আশীর্বাদে এবং আমাদের বাবা-মায়ের আশীর্বাদে, বিশাগান, বেদ ও আমি, বেদের ছোট ভাইকে স্বাগত জানাতে পেরে বেশ রোমাঞ্চিত।আমাদের ডাক্তারদের বিশেষ ধন্যবাদ @sumana_manohar @Dr.Srividya Seshadri @SeshadriSuresh3"             
 
২০১৯ সালে বিয়ে করেন সৌন্দর্য্য এবং বিশাগান । সৌন্দর্য্য তার প্রথম স্বামী অশ্বিন রামকুমারকে বিয়ে করেছিলেন ২০১০ সালে।সাত বছরের বিবাহিত জীবনে ইতি টানেন তিনি ২০১৭ সালে। সৌন্দর্য্য এবং অশ্বিনেরই সন্তান 'বেদ'।
 
সন্তানের জন্মের সাথ সাথেই  সৌন্দর্য্য তার নামও প্রকাশ করেছেন। তিনি তার ছোট ছেলের নাম রেখেছেন ‘বীর রজনীকান্ত বনাঙ্গমুদি’।ছোট্ট "ভীর" তার বাবা ও মা দুজনেরই পৈতৃক উপাধি গ্রহণ করেছেন।

‘থালাইভা’ রজনীকান্তের দুই মেয়ে – ঐশ্বরিয়া ও সৌন্দর্য্য। তার বড় মেয়ে ঐশ্বরিয়া অভিনেতা ধানুশকে বিয়ে করেছিলেন। কিছুদিন আগে দুজনে একটি যৌথ বিবৃতি্তে  তাদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন। ধানুশ ও ঐশ্বরিয়ার দুটি পুত্রসন্তান আছে।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে সৌন্দর্য্য রজনীকান্ত খুব সক্রিয়। তিনি গ্রাফিক ডিজাইনার, ফিল্ম প্রযোজক এবং পরিচালক হিসাবে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ নাম কুড়িয়েছেন।তিনি প্রধানত তামিল চলচ্চিত্রেই বেশি কাজ করেন।তার বাবা রজনীকান্তের চলচ্চিত্র 'কোচাদাইয়ান' তিনিই  পরিচালনা করেছেন।

তার পরিচালনাযর আত্মপ্রকাশ 'কোচাদাইয়ান' ছবি দিয়ে। এছাড়াও, 2017 সালে ধানুশের ছবি 'ভেলাইল্লা পাট্টাধারী 2' ছবিটিও  পরিচালনাও করেছিলেন তিনি। এর আগে, তিনি 'পদায়াপ্পা' (1999), 'বাবা' (1999), 'চন্দ্রমুখী' (2005), 'শিবাকাশী' (2005), 'মাজা' (2005), এবং 'চেন্নাই 600028' (2007) এর মতো চলচ্চিত্রগুলিতেও গ্রাফিক ডিজাইন করে বেশ নজর কেড়েছিলেন ।

Share this article
click me!