অনলাইনে ঝর তুলেছে গোলাপী গাউন পড়া শামা সিকান্দারের শরীরী আবেদন

বিনোদন ব্যবসায় শামা সিকান্দার ভীষণ জনপ্রিয় তার পারফেক্ট ফিগারের জন্য । সম্প্রতি ইনস্টাগ্রামে তার গোলাপী গাউন পরা একটি  ছবি রীতিমতো ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে তার ক্লিভেজ।  তার এই লাস্যময়ী শরীরী আবেদনে এখন বুঁদ ,  গোটা দর্শকমহল।
 

Bhaswati Mukherjee | Published : Sep 11, 2022 12:46 PM IST / Updated: Sep 11 2022, 06:29 PM IST

বিনোদন জগতে শামা সিকান্দার ভীষণ জনপ্রিয় তার পারফেক্ট ফিগারের জন্য ।  সম্প্রতি ইনস্টাগ্রামে  গোলাপী গাউন পরা তার একটি  ছবি রীতিমতো ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে তার ক্লিভেজ।  তার এই লাস্যময়ী শরীরী আবেদনে এখন বুঁদ ,  গোটা দর্শকমহল।   

শামা সিকান্দার সমসময় ডুবে থাকেন তার পছন্দের কাজে ।ভক্তদের উদেশ্যে  প্রায়ই  ইনস্টাগ্রাম  পোস্ট করেন তার আবেদনময়ী ছবি।কখনো নিরাশ করেন না ভক্তদের। সম্প্রতি অনলাইনে আলোড়ন সৃষ্টি করেছে তার  গোলাপী গাউন পড়া একটি ভিডিও।  গাউনের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার শরীরী ভাঁজ । 


ভিডিওটিতে দেখা যাচ্ছে পর্দার সাথে খেলা করছেন তিনি।  দেখে মনে হচ্ছে মেজাজ বেশ ফুরফুরে ।  ভিডিওটি যখন বানাচ্ছিলেন মনে হচ্ছিলো নিজের সাথেই দুর্দান্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী।  নিজের এই একান্ত সময় উপভোগ করতে করতে ক্যামেরাকেও তার নিখুঁত শরীরী খাঁজ দেখাতেও  পিছপা হননি তিনি।

তার মিলিয়ন ডলার হাসির ঝলকানিতেই মজেছে গোটা নেটদুনিয়া। 

শামা সিকান্দার নিঃসন্দেহে বিনোদন জগতের এক উজ্জ্বল নাম।শারীরিকভাবেও তিনি ভীষণ ফিট।  তার  আকর্ষণীয় শরীর এবং শারীরিক আবেদন তাকে তাবড় অভিনেত্রীদের মধ্যে একজন করে তুলেছে খুব কম সময়ের মধ্যে। তার তন্বী শরীর আপনাকেও  জিমে যেতে অনুপ্রাণিত করবে।

Share this article
click me!