'পোশাক তুলে দেখাতে হবে শরীর', সাজিদের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ কনিষ্ক সোনির

বিগ বসের ঘরে সাজিদ খানের প্রবেশের পর থেকেই ক্ষোভে ফেটে পড়েন দর্শকেরা। "রিমুভ সাজিদ খান" স্লোগানে স্লোগানে ভরে ওঠে গোটা নেট দুনিয়া। সাজিদের বিরুদ্ধে মুখ খোলেন অভিনেত্রীরা, এবার তার তালিকায় যুক্ত হলেন কনিষ্ক সোনি। সাজিদের বিরুদ্ধে বিষ্ফোরক মন্তব্য করলেন তিনি।
 

Rimpy Ghosh | Published : Oct 13, 2022 9:34 AM IST

প্রথমত দর্শকেরা অধির আগ্রহে অপেক্ষা করেছিলেন বিগ বসের প্রিমিয়ার হত্তয়া নিয়ে। একের পর এক সেলিব্রিটি প্রতিযোগীদের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দিয়েছিলেন খোদ সলমন খান নিজেই। তবে একজনকে প্রতিযোগী হিসেবে দেখে নিজেই থতমত খেয়ে যান সলমন। তিনি হলেন পরিচালক সাজিদ খান। আর তার বিগ বসে প্রবেশ করা নিয়ে সলমনের মতো অবাক হন দর্শক থেকে শুরু করে বলিউডের অন্যান্যরা। কিছু ব্যক্তি সাজিদকে সমর্থন করলেও বেশিরভাগটাই রুখে দাঁড়িয়েছে তার বিরুদ্ধে। কিন্তু কেন? 

২০২০ সালে মি টু ( MeToo) কেসে অভিনেত্রীদের সঙ্গে অশ্লীলতার অভিযোগে অভিযুক্ত হন সাজিদ খান। তারপর থেকেই জণগনের ক্ষোভ পড়তে থাকে তার উপর। সালমান খান পরিচালিত বিগ বস ১৬ তে সাজিদ খানের প্রবেশের পর থেকেই তাকে শো থেকে বের করে দেওয়ার দাবি ওঠে দর্শকদের মধ্যে। এমনকি"রিমুভ সাজিদ খান" এমন স্লোগান ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আসলে, শোতে সাজিদকে দেখার পরে, অভিনেত্রীদের এক এক জন সাজিদের কর্মকাণ্ডের কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতে থাকেন। এবারে অভিনেত্রীদের তালিকায় যুক্ত হয়েছেন কনিষ্ক সোনি, যিনি দিয়া অর বাতি হাম এবং পবিত্র রিশতার মতো সিরিয়ালে কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে সাজিদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন তিনি। কনিষ্ক এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে সাজিদের বিরুদ্ধে দেখা যায় বিষ্ফোরক মন্তব্য করতে। ভিডিওতে   তিনি বলেন কয়েকদিন আগে আমি একটি সাক্ষাৎকার দিয়েছিলাম, সেখানে আমি বলেছিলাম যে একজন পরিচালক-প্রযোজক আমাকে বাড়িতে ডেকে বলেছিলেন যে আমি আপনার পেট দেখতে চাই।  আমি তখন তার নাম নেইনি, কিন্তু এখন আমি তার নাম বলতে চাই এবং তিনি হলেন সাজিদ খান।

অভিনেত্রী অবশ্য নাম নেওয়ার আগে ভয় পেয়েছিলেন।  কনিষ্ক সোনি ভিডিওতে আরও বলেছেন আমি জানতে পেরেছি যে আমার সাথে যে নোংরা ব্যবহার করতে চেয়েছে তাদের মধ্যে একজন পরিচালক বিগ বসের ঘরে রয়েছেন। যদিও তার নাম আগে নিতে চাইনি কারণ তাদের নাম নেওয়ার আগে আমি এতটাই ভয় পেয়েছিলাম যে আমি ভারতে আসতে পর্যন্ত  ভয় পায় কারণ এইসব লোকেরা খুব শক্তিশালী।  এই মানুষগুলো সব করতে পারে।  আমাদের সরকারও এদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেয় না। পুলিশ হয়ত মনে করছে, নাম ও প্রচারের জন্য অভিনেত্রীরা এসব করেন।  তাই আমি নাম বলতে ভয় পাচ্ছি তবুও আজ বলবো, কারণ বিগ বসে তাকে যে খ্যাতি এবং প্রচার দেওয়া হচ্ছে তার যোগ্য তিনি নন এবং তিনি হলেন সাজিদ খান।

এপ্রসঙ্গে কনিষ্ক আরও বলেন ২০০৮ সালে আমি দুটি রিয়েলিটি শো করেছি, কিন্তু সেখানে তেমন উপার্জন না করতে পারায় রিপোর্টিং এর কাজ করতাম।  পরিচালক-প্রযোজকদের সাক্ষাৎকার নিতাম। এই সূত্রেই সাজিদ খানের সঙ্গে দেখা হয়।  একদিন আমি সাজিদ খানকে একটি সাক্ষাত্কারের জন্য ডাকলাম এবং তিনি আমাকে সাজিদ নাদিয়াদওয়ালার বাড়িতে ডাকলেন।  সাক্ষাৎকারের সময় আমি তাকে বলেছিলাম যে আমি অভিনয়ে আমার ক্যারিয়ার গড়তে চাই এবং তাই তিনি আমায় বাড়িতে ডেকেছিলেন।  আমিও ভাবলাম কাজ করতে হলে রিস্ক নিতেই হবে এবং তার বাড়িতে যায়। 

আমি সাজিদ খানের রুমে গিয়ে দেখা করতে গেলে তিনি আমাকে দাঁড়াতে বলেন।  সে আমার ফিগার দেখে বলল তুমি পারফেক্ট।  দীপিকা পাড়ুকোনকে নিয়ে একটি ছবি বানাচ্ছি।  আপনার একটি ভাল ফিগার আছে.  আপনি প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করার যোগ্য এবং তারপরেই তিনি আমার  পেট দেখতে চান। সাজিদ বলেন ভয় পেও না আমি তোমাকে স্পর্শ করব না।  আমি হাত জোড় করে তাকে অনুরোধ করে বলেছিলাম, পেট দেখাতে পারব না।  তখন তিনি বললেন, তাহলে আমি তোমাকে আমার ছবিতে নিতে পারব না। সম্প্রতি পোস্ট করা  ভিডিওতে, কনিষ্ক সালমান খান সম্পর্কে বলেছিলেন যে তিনি তার কাছ থেকে এটি আশা করেননি।  আমি জানতাম না যারা মেয়েদের হয়রানি করে, মারধর করে, এমন লোকদেরও শোতে এন্ট্রি দেওয়া হয়।

আরও পড়ুন

শরীরে নোংরা স্পর্শ, নগ্ন হতে বলেন বিখ্যাত পরিচালক, কাজের সুযোগে যৌন হেনস্তার শিকার মডেল অভিনেত্রী

"রিমুভ সাজিদ খান" বিগ বস থেকে সাজিদকে সরানোর এমনই দাবি করলেন নেটিজেনরা

'যৌনাঙ্গে' হাত দিয়ে শরীরে নোংরা স্পর্শ, জনসমক্ষে 'ব্রা' খুলতেও বাধ্য করিয়েছিলেন জিয়াকে

Read more Articles on
Share this article
click me!