টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে দিলেন করণ জোহর! কি কারণে এমন সিদ্ধান্ত নিলেন পরিচালক?

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ট্রোল হতে থাকেন পরিচালক করণ জোহর। কখনো নোংরা গালিগালাজ তো কখনো মিম তৈরি হয়েছে করণকে নিয়ে। এইসবের অবসান ঘটিয়ে অবশেষে টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে দিলেন করণ।
 

Rimpy Ghosh | Published : Oct 10, 2022 1:14 PM IST

ভারতের অন্যতম বিখ্যাত পরিচালক করণ জোহর, বিদায় জানালেন টুইটারকে  কারণ তিনি তার জীবনে"পজিটিভ এনার্জি" এর জন্য জায়গা তৈরি করছেন। চলচ্চিত্র নির্মাতা তার শেষ টুইটটিতে এই  ঘোষণা করেছেন যা বর্তমানে আর উপলব্ধ নেই।  সোমবার একটি টুইট শেয়ার করে করণ লিখেছেন "শুধুমাত্র আরও পজিটিভ এনার্জি পাওয়ার জন্য এই পদক্ষেপ। গুডবাই টুইটার!" পোস্ট করার পরেই তিনি তার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করে দেন।  তিনি টুইটটি শেয়ার করার পরপরই, ভক্তরা তার পদক্ষেপকে স্বাগত জানানোর পাশাপাশি বন্যা বয়ে যায় কমেন্ট বক্সে।  একজন লিখেছেন, "যেকোনো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে পজিটিভ এনার্জি এবং শান্তি অনেক বেশি গুরুত্বপূর্ণ। চিয়ার্স কে জো ( KJo) ভালো থাকুন,"।  অন্য একজন লিখেন, "গুড বাই করণ। ঝলক দিখলা জা-তে দেখা হবে।"  মায়ানমারের এক ভক্ত লিখেছেন, "আপনাকে ভালবাসা এবং অনেক সমর্থন, করণ। আপনার ফিল্ম আর্টের অপেক্ষা করছি। মায়ানমার থেকে আপনার ভক্ত।"

করণ জোহর, যাকে প্রায়শই "নেপোটিজমের মাথা" হিসাবে উল্লেখ করা হয় তা নিয়ে প্রতিনিয়ত ট্রোলিংয়ের কারণে মানসিক স্বাস্থ্যের অবনতি ঘটে, কফি উইথ করণ ৭-এর একটি পর্বে কীভাবে তিনি দিনের পর দিন থেরাপিতে থেকেছিলেন সে সম্পর্কে তিনি বলেন, "আমি বছরের পর বছর ধরে নিজের চামড়া পুরু করেছি। সত্যি বলতে কি, এগুলি আমার উপর কোনো প্রভাব ফেলে না। আমি এমন ও জিনিস পড়েছি যা সম্পূর্ণরূপে নোংরা ও ভয়ঙ্কর। তারা এমনকি আমার বাচ্চাদের ও গালিগালাজ করে। সেইসময় আমি শুধু তাদের এড়িয়ে যায়।"

গত মাসে, করণ জোহর ব্রহ্মাস্ত্রের একটি দৃশ্যের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তোলা ট্রলের জবাব দিয়েছিলেন। একজন সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন করেন যে "আশ্রমটি কীভাবে গোপন এবং আশ্রমের ঠিকানা গুগল ম্যাপে আছে কিনা আমাকে বলুন? এই যুক্তির জন্য, সিনেমাটি ৩০০ কোটি আয় করেছে? এটাই কি ভারতীয় সৃজনশীলতা?" যদিও টুইটের উত্তরটি এখন নেই কিন্তু করণ জবাব‌ দিয়েছিলেন, "গুরু বাস্তব জগতে অন্য যে কোনও ব্যক্তির মতো বাস করছেন... কেউ জানে না তিনি ব্রহ্মাংশের নেতা! তাই তাঁর ঠিকানা এবং তার নাম অবশ্যই গুগল ম্যাপে রয়েছে।"

এদিকে, কাজের ফ্রন্টে, করণ জোহর তার পরবর্তী ছবি রকি অর রানি কি প্রেম কাহানিতে আলিয়া ভাট এবং রণবীর সিং এর পাশাপাশি পরিচালক হিসেবে ফিরছেন।

আরও পড়ুন

শাহরুখকে বিয়ে করার পরই কেরিয়ারে বাঁধা,'কফি উইথ করণ'-এ দুঃখের কথা ফাঁস করলেন গৌরী

ফোন সেক্স থেকে বিমানে সেক্স, তালিকা থেকে বাদ যায়নি কিছুই, করণ জোহরের কীর্তি শুনে হাঁ প্রিয়ঙ্কা

সঙ্গম করেই যৌবন ধরে রেখেছেন অনিল কাপুর, করণের শো-তে বোমা ফাটালেন 'মি ইন্ডিয়া'

Read more Articles on
Share this article
click me!