Asianet News BanglaAsianet News Bangla

সঙ্গম করেই যৌবন ধরে রেখেছেন অনিল কাপুর, করণের শো-তে বোমা ফাটালেন 'মি ইন্ডিয়া'

করণের শো-এর ১১ নম্বর এপিসোডের অতিথি অনিল কাপুর ও বরুণ ধাওয়ান। সদ্যই দাদু হয়েছেন অনিল কাপুর। শুরুতেই করণ জোহর অনিলকে প্রশ্ন করেন তার তারুণ্যের রহস্যটা কী। যার জবাবে অভিনেতা বলেন, সেক্স সেক্স সেক্স। এই সেক্স করেই নাকি যৌবন ধরে রেখেছেন অনিল কাপুর।

Anil Kapoor revealed his sex life secret in koffee with Karan BRD
Author
First Published Sep 12, 2022, 5:27 PM IST

মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। সম্প্রতি 'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন অভিনেতা অনিল কাপুর ও বরুণ ধাওয়ান। আপকামিং এপিসোডের স্ট্রিমিং শুরু হবে আগামী বৃহস্পতিবার। সম্প্রতি শো-এর প্রোমো শেয়ার করেছেন  'কফি উইফ করণ'-শো এর হোস্ট করণ জোহর।  যেখানে বলিউডের মি. ইন্ডিয়ার বেডরুম সিক্রেট ফাঁস হবে। 'যুগ যুগ জিও' ছবির অনস্ক্রিন পিতা ও পুত্রের ধামাকাদার এপিসোড দেখার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন ভক্তরা।

নায়ক-নায়িকাদের হাঁড়ির খবর করণের চেয়ে ভাল আর কেউ জানে না। তাও আবার ক্যামেরার সামনে সবটা যেন বের করে নিতে চান করণ জোহর। আবার'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়।  করণ জোহর নিজেও জানিয়েছিলেন, তার সেক্স লাইফ একাকীত্বে ভরপুর। তবে নিজের সেক্স লাইফ যাই-হোক না কেন মুহূর্তের মধ্যে তারকাদের সেক্স লাইফের খুটিনাটি বার করে তার মতো হয়তো আর কেউ নেই। মুহুর্তের সেলেবদের বেডরুমে ঢুকে যান করণ জোহর।এবার পালা অনিল কাপুর। ভাইরাল হওয়ার প্রোমো দেখে চর্চা শুরু হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

 

করণের শো-এর ১১ নম্বর এপিসোডের অতিথি অনিল কাপুর ও বরুণ ধাওয়ান। সদ্যই দাদু হয়েছেন অনিল কাপুর। শুরুতেই করণ জোহর অনিলকে প্রশ্ন করেন তার তারুণ্যের রহস্যটা কী। যার জবাবে অভিনেতা বলেন, সেক্স সেক্স সেক্স। এই সেক্স করেই নাকি যৌবন ধরে রেখেছেন অনিল কাপুর। যা শুনেই চক্ষু ছানাবড়া হয়েছে বরুণ ধাওয়ানের। তবে তারপরেই অনিল বলে দেন , পুরোটাই স্ক্রিপ্টেড। অনিলের পরই পালা বরুণের। বরুণকে করণ বলেন, দীপিকা আর ক্যাটরিনার মধ্যে কার সঙ্গে পর্দায় রোম্যান্স করতে চান। এই প্রশ্ন শুনেই খানিকক্ষণ পরে বরুণ বলেন, আমাকে অনেকেই বলে আমি কিছুটা বাচ্চা বাচ্চা দেখতে। ব্যস অমনি করণ বলেন তাহলে তুমি বলছে ওরা তোমার থেকে বুড়ি? যদিও দায় না নিয়ে বরুণ বলে ওঠেন, 'আমি এসব বলিনি, তুমিই বলছো'।  এই বয়সে এসেও নিজের ফিটনেস নিয়ে সচেতন অনিল। ৬৩-তে দাড়িয়ে তিনি সুপার ফিট।  বয়স যেন কেবলই একটা সংখ্যামাত্র। এই বয়সে এসে তিনি যেন আবারও প্রমাণ করে দিলেন।  সিনিয়র সিটিজেনের তালিকায় পরলেও মনের দিক থেকে ২১-এর যুবককেও হার মানাতে প্রস্তুত বলিউডের মি. ইন্ডিয়া অনিল কাপুর। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios