Asianet News BanglaAsianet News Bangla

BigBoss Season 15: বিগবস-১৫ দেখাবে কঠিন বাস্তব দেখুন সিজন শুরুর আগে কী বললেন সলমন খান

আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা তার পরেই শুরু হতে চলেছে বিগবস সিজন ১৫। একাধিক চমকে গহরপুর এবারের বিগবস সিজন ১৫। প্রতিযোগীদের কাছে এই বারের বিগবস হবে একটি লড়াই সাংবাদিক মুখোমুখি হয়ে বললেন সলমন খান।

Actor Salman Khan said this season is going to be the most difficult season in bigboss series
Author
Kolkata, First Published Oct 2, 2021, 2:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শনিবার রাত ৯:৩০ থেকে শুরু বহু অপেক্ষাকৃত ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগবস-১৫' (Bigboss 15)। এবারে বিগবস ১৫-এর থিম হল জঙ্গল।  শোনা যাচ্ছে শোএর প্ল্যানিং-এ চমকপ্রদ বদল এনেছেন বিগবস (Bigboss)। এবারে মূল ঘরে প্রবেশের আগে প্রতিযোগীদের কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হবে।  নিজেদের মাথার উপরের ছাদ থেকে নিজেদের খাবার সবটা যোগার করে নিতে হবে তাঁদের নিজেদেরই। সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়ে সঞ্চালক সলমন খান জানিয়েছেন 'এই বারের বিগবসে প্রতিযোগীরা অন্যান্যবারের মতো সুযোগসুবিধা পাবেন না। সার্ভাইভাল কিটে থাকবে খুব সামান্য কিছু জিনিস। কঠিন লড়ায়ের পর তাঁরা প্রবেশাধিকার পাবেন মূল ঘরে। 

আরও পড়ুন-জানুয়ারিতেই বিয়ের পিড়িতে মৌনি, অবশেষে সূরজের গলায় মালা দিয়েই গাটছড়া বাঁধতে চলেছেন 'বঙ্গতনয়া'

সলমন খান (Salman Khan) জানিয়েছেন, প্রতিযোগীরা মনে করেন বিগবসের ঘরে থাকাটা খুবই সাধারণ একটি বিষয়। তবে আদতে এখানে এসে কেউ কেউ নিজেদের সামলাতে পারেন আবার কেউ পারেন না। বিগবস শুধু শারীরিক শক্তি প্রদর্শনের খেলা নয়, এখানে শারীরিক ও মানসিক দুই দিক থেকেই প্রস্তুত থাকতে হয় প্রতি প্রতিযোগীকে। একসঙ্গে সকল প্রতিযোগীর উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা ও দিয়েছেন বলিউডের ভাইজান।  

আরও পড়ুন- ঘন ঘন ব্ল্যাক কফি খাচ্ছেন? সত্যিই হচ্ছে কী উপকার না কি অজান্তেই ডেকে আনছেন বিপদ দেখুন কী বলছেন বিশেষজ্ঞরা

এই বছরই প্রথম সিজন শুরুর আগে বিগবস ওটিটির আয়োজন করেছিল আয়োজককারী সংস্থা। ওটিটি প্ল্যাটফর্মে যথেষ্ট জনপ্রিয়তা ও পেয়েছিল এই শো। বিগ বস ১৫-র (Bigboss 15)  প্রথম প্রতিযোগী বিগ বস ওটিটি-র প্রতীক সেহজপাল। যদিও এরপর নির্মাতাদের তরফে একেএকে শমিতা শেট্টি ও নিশান্ত ভাটের নাম ও ঘোষণা করা হয়েছে। এছাড়াও থাকছেন করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, সিম্বা নাগপাল। অসীম রিয়াজের ভাই উমর রিয়াজেরও প্রোমোও এসেছে সামনে। তবে সূত্রের খবর এই সিজনে সবচেয়ে বড় চমক দিয়ে সবচেয়ে বড় অঙ্কের টাকা নিয়ে বিগবসের ঘরে প্রবেশ করতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। 

আরও পড়ুন- সপ্তাহ পিছু ৩৫ লক্ষ টাকার অফার, 'বিগ বস ১৫'-র ইতিহাসে বিরল, রিয়ার পারিশ্রমিক শুনেই শোরগোল

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) নিয়ে একাধিকবার তৈরি হয়েছে নানান জল্পনা। অন্যদিকে এইবার বিগবসে রয়েছেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু করণ কুন্দ্রাও।  সব মিলিয়ে এই বারের সিজন হয়ে উঠতে চলেছে দর্শকদের বিনোদনের এক অভূতপূর্ব রশদ। 

আরও পড়ুন- সঙ্গমের দৃশ্যে নগ্ন হয়েছিলেন এই বলি তারকারা, যৌনতার দৃশ্যে গায়ে রাখেননি এক টুকরো সুতোও

 

Follow Us:
Download App:
  • android
  • ios