পরিবর্তন হল মিস্টার মাম্মি'র রিলিজ ডেট , এখনি জেনে নিন নতুন তারিখ

দীর্ঘ বছর পর আবার এক ফ্রেমে অভিনয় করলেন দর্শকদের প্রিয় জুটি রীতেশ ও জেনেলিয়া। কমেডিতে ভরপুর এই সিনেমা রিলিজের আগেই পরিবর্তন হল ডেট।

Rimpy Ghosh | Published : Nov 8, 2022 1:48 PM IST

হয়ত বিটাউনের তারা এখন পুরোনো দম্পতি কিন্তু আলোচনায় কিংবা চর্চায় নয়। একসময়ে প্রেমের রসায়নে এই দম্পতি ছিলেন খবরের একেবারে শিরোনামে,তবে যুগের পরিবর্তনে দর্শকদের ক্রেজ বজায় রেখেছেন জুটি। কখনো মজার ভিডিওতে তো কখনো দম্পতির আইকন গানে। জানতে চান কার কথা এখানে বলা হচ্ছে? তারা আর কেউ নন আপনাদের প্রিয় জুটি রীতেশ দেশমুখজেনেলিয়া ডি সুজা। দীর্ঘ বছর পর টিভির পর্দায় আবারও সেই জুটিকে দেখতে পাবেন দর্শকরা। হ্যাঁ ঠিকই পড়েছেন, জেনেলিয়া রিতেশ জুটি একত্রে আবার ফিরলেন রুপোলি পর্দায়।

শাদ আলি পরিচালিত এবং টি সিরিজ নির্মিত মিস্টার মাম্মি সিনেমাটি তৈরি করা হয়েছে একজন পুরুষের গর্ভাবস্থাকে কেন্দ্র করে। ট্রেলার প্রকাশের পরেই সিনেমা দেখার হুড়োহুড়ি লাগলেও দর্শকদের করতে হবে আরও একটু অপেক্ষা। সিনেমার মুক্তির দিন প্রথমে ১১ নভেম্বর ঠিক করা হলেও এখন তা পরিবর্তিত। ১১ তারিখের পরিবর্তে এখন ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে হাসির ফোয়ারা তুলতে হাজির হবে মিস্টার মাম্মি। ইতিমধ্যেই নানা জায়গায় ছবির প্রোমোশন শুরু করে দিয়েছে গোটা টিম। এবার আপনারাও পেটে খিল ধরানোর জন্য প্রস্তুত হয়ে যান।

এছাড়াও জানিয়ে রাখি,২০০৩ সালে রোমান্টিক-ড্রামা 'তুঝে মেরি কসম'-এ একসঙ্গে তাদের অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে এবং পরে 'মাস্তি' এবং 'তেরে নাল লাভ হো গেয়া' ছবিতে কাজ করার পর এবার কমেডি সিনেমায় অভিনয় করলেন দম্পতি। আসন্ন সিনেমাটির নাম 'মিস্টার মাম্মি'।

Share this article
click me!