কমলা ব্রা পড়ে খোলামেলা পোশাকে ছবি শেয়ার করতেই ফের সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার নুসরাত জাহান

পোশাক নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে মুখে পড়েছেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান।  তবে জীবনে কোনও বিতর্ককেই খুব একটা গুরুত্ব দিয়ে দেখতে পছন্দ করেন না তিনি, বরং নিজের পছন্দ এবং ভালোলাগাগুলোই তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ। এবার ফের সাহসী পোশাকে ধরা দিতেই সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের মুখে নুসরাত জাহান।  
 

Riya Dey | Published : May 8, 2022 12:25 PM IST / Updated: May 09 2022, 12:05 PM IST

তৃণমূলের অভিনেত্রী সাংসদ নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে নেটদুনিয়ায় বিতর্কের অন্ত নেই। কখনও তাঁর স্বামী, তো কখনও প্রেমিক আবার কখনও একরত্তি ইশানকে নিয়েও বিতর্কের মুখে পড়েছেন তিনি। এমন কি অভিনেত্রীর খোলামেলা পোশাক ঘিরে ও তৈরি হয়েছে নানান বিতর্ক। এবার আরও একবার পোশাক বিতর্কে জড়ালেন নুসরাত জাহান। শনিবার কমলা ব্রা এবং হালকা সাদা এবং নীলের ছোঁয়ায় সুতির লম্বা স্রাগ ও পালাজো পড়ে নেটদুনিয়ায় রীতিমত ঝড় তুলেছেন নুসরাত জাহান। সঙ্গে খোলা চুল আর কড়ির কানের দুল। কমলা ব্রা-এর ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে তাঁর বক্ষবিভাজিকা। 

রোদের আড়ালে যেন উপচে পড়ছে ভরা যৌবন। ছবির ক্যাপশনে নুসরাত লিখেছেন 'সামার ভাইবস'। উষ্ণতার এই মেজাজকে একেবারেই ভালো চোখে দেখেন নি নেটিজেনরা। এই ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে তুমুল শোরগোল। কমেন্টের বক্সে শুরু হয়েছে নিন্দার ঝড়। একের পর এক কুরুচিকর মন্তব্যে ভরে উঠেছে এই পোস্ট। 

আরও পড়ুন- 'রান্নাঘরের জন্মদিন' আড্ডা ও সঙ্গে স্পেশ্যাল মেনু, জমজমাট সেলিব্রেশনের অতিথি কারা?

আরও পড়ুন- রবি ঠাকুরকে সম্মান জানাবে মোদক পরিবার, চমক নিয়ে আসছে ২৫শে বৈশাখের 'মিঠাই'-র এপিসোড

আরও পড়ুন- মিঠুন চক্রবর্তী নিজেই নিজের স্বাস্থ্যের হাল জানালেন, কিসের সমস্যায় ভুগছেন তাও বললেন অকপটে

অভিনেত্রী সাংসদ হয়েও এই ধরণের পোশাক পড়ার রুচিকে ধিক্কার জানিয়েছে নেটমহল। পাশাপাশি ধর্মকে ইস্যু করে ও কেউ কেউ আক্রমণ করেছেন নুসরাতকে। এক নেটিজেন লিখেছেন, 'কী অবস্থা দেশের একজন সাংসদের।' তো কেউ আবার লিখেছেন, 'এত জঘন্য ড্রেসিং সেন্স খুব কম মহিলার হয়।' পাশাপাশি এক মুসলিম নেটিজেন লিখেছেন, 'একজন মুসলমান হয়ে এই ধরণের পোশাক পরা কখনওই উচিত নয়।' কেউ লিখেছেন, 'একজন এমপির গায়ে এই ধরণের পোশাক মোটেই শোভা পায় না।' এমন কি 'মুসলিম নামের কলঙ্ক নুসরত', বলেও লিখতে দেখা গেছে নেটিজেনদের। কেউ আবার লিখেছেন 'বসিরহাটের যে সকল মানুষ ভোট দিয়ে নুসরতকে জিতিয়েছে তাঁদের প্রকাশ্যে ক্ষমা চাওয়া উচিত।'

 

মাত্র কিছুদিন আগেই ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে বুকের ট্যাটু প্রকাশ করে কটাক্ষের মুখে পড়েছিলেন নুসরত, সেই নিয়ে কম বিতর্ক হয়নি। এই ট্যাটু ফ্লন্টের কারণে 'উলঙ্গ শরীর'- এর কটাক্ষ ও শুনতে হয়েছে তাঁকে। এবার ফের দুদিন যেতে না যেতেই নেটিজেনদের নিশানায় নুসরত। তবে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতেই থাকেন নুসরাত জাহান। যদিও বিদ্রুপ, কটাক্ষ নিয়ে কোনওদিনই খুব একটা মাথা ঘামান না নুসরত। বরাবরই সকল কুরুচিকর মন্তব্যকে পাশ কাটিয়ে গেছেন নুসরাত জাহান। নিজের মতো করে বাঁচতেই বেশি পছন্দ করেন তিনি। 

Read more Articles on
Share this article
click me!