ভক্তের ভালবাসার চোট, এক ধাক্কায় গাড়ির ছাদে সজোরে পড়লেন অভিনেতা, দেখুন ভিডিও

যদিও তার আঘাত লাগার বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনরা ক্ষোভ প্রকাশ করেন।

Parna Sengupta | Published : Feb 21, 2022 1:52 PM IST

বড়সড় দুর্ঘটনা (Accident) এড়ালেন জনপ্রিয় অভিনেতা পবন কল্যাণ (Actor Pawan Kalyan)। রবিবার জনসেনা পার্টির (Janasena Party ) সাথে সম্পর্কিত কাজের জন্য নরসাপুরমে (Narasapuram) প্রচার (Campaign) করছিলেন অভিনেতা। চারিদিকে ছিল ভক্তের (Fans) ভিড়। অভিনেতা (Actor) গাড়ির ছাদ (car roof) খুলে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছিলেন (waving), অভিবাদন করছিলেন। 

তবে তার কিছু পরেই অভিনেতা পবন কল্যাণকে দেখা যায় গাড়ির ছাদে উঠে দাঁড়াতে। চারিদিকে তখন ফুল ছুঁড়ছিলেন ভক্তরা। তখনই ঘটে সেই অনভিপ্রেত ঘটনা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে, পবনকে তার গাড়ির ছাদে দাঁড়িয়ে লোকজনের কাছে হাত নাড়তে দেখা যায়। সেই সময় আচমকা এক ভক্ত গাড়ির ছাদে উঠে পড়েন। পিছন থেকে অভিনেতাকে জড়িয়ে ধরতে চান। কিন্তু টাল সামলাতে না পেরে তাকে ধরেই পড়ে যান। ফলে ভারসাম্য রাখতে পারেননি অভিনেতাও। গাড়ির ছাদেই সজোরে পড়ে যান তিনি। 

ভিডিওটি দেখে বোঝা গিয়েছে যে পবন কল্যাণ সেভাবে কোনো আঘাত পাননি। পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে অভিনেতা উঠে দাঁড়ান। যদিও তার আঘাত লাগার বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনরা ক্ষোভ প্রকাশ করেন। 

সোশ্যাল মিডিয়ায় অনেক ভক্ত এই ঘটনাটিকে 'বিরক্তিকর' বলে সমালোচনা করেছেন এবং উল্লেখ করেছেন যে অভিনেতা  গুরুতরভাবে আহত হতে পারতেন। একজন ভক্ত লিখেছেন: "ওহো। অভিনেতা ভাগ্যবান যে তিনি বিশ্রীভাবে গাড়ির ভিতরে বা নিচে পড়ে যাননি।"

অভিনেতার ভক্তরা পড়ে যাওয়ার কারণ হিসেবে ওই ব্যক্তির সমালোচনা করেন। তাঁরা বলেন যে লোকেদের সেলিব্রিটিদের সীমানাকে সম্মান করতে হবে এবং তাদের ব্যক্তিগত স্থান সম্পর্কে সচেতন হতে হবে। একজন ভক্ত তেলুগুতে লিখেছেন যে আমাদের তাকে রক্ষা করা দরকার কিন্তু তাকে আঘাত করা উচিত নয়।

মাত্র কয়েকদিন আগে একটি ভাইরাল ভিডিওতে অভিনেতাকে তার গাড়িতে উঠার সাথে সাথে লুঙ্গি স্টেপ করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গিয়ে, অভিনেতার ভক্তরা ক্লিপটি শেয়ার করেছিলেন। ভিডিওতে, পবনকে তার আসন্ন প্রকল্পগুলির একটির সেটে তার গাড়ির দিকে হাঁটতে দেখা যায়।

পবনের পরবর্তী তেলুগু ফিল্ম ভীমলা নায়কের মুক্তির জন্য অপেক্ষা করছে। ২৫শে ফেব্রুয়ারি বিশ্বব্যাপী পর্দায় মুক্তি পাবে সেটি। ছবিটি মালায়ালাম ব্লকবাস্টার আয়াপ্পানুম কোশিয়ুমের রিমেক।

Share this article
click me!