ফাঁস হল জনপ্রিয় অভিনেত্রীর 'ফিটনেস সিক্রেট', নেটদুনিয়ায় উপচে পড়ছে ভিড়

  • সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ফিটনেস ভিডিও পোস্ট করেছেন রশ্মিকা
  •  যেখানে অভিনেত্রীকে সামারসল্ট  দিতে দেখা গিয়েছে
  • ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে
  • কয়েকদিন আগেই লকডাউনে নিজের অনুভূতির কথা জানিয়েছিলেন রশ্মিকা

Riya Das | Published : May 28, 2020 5:25 AM IST

কোভিড-১৯ এর জেরে তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  বন্দিদশা  একের পর এক তারকাদের  সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। কেউ বা রান্নাতে মজেছে, কেউ বা আঁকা, আবার কেউ বা নাচ, গান, ফিটনেস নিয়েই ব্যস্ত রয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে জনপ্রিয় তেলেগু অভিনেত্রী রশ্মিকা মন্দানার  হোম কোয়ারেন্টাইনের ছবি। অভিনেত্রী এই ছবি আগে হয়তো কখনওই দেখেননি ভক্তরা।

আরও পড়ুন-স্বস্তির খবর, হোম আইসোলেশনেই করোনা মুক্ত হলেন বলিউডের এই অভিনেতা...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ফিটনেস ভিডিও পোস্ট করেছেন রশ্মিকা। যেখানে অভিনেত্রীকে সামারসল্ট  দিতে দেখা গিয়েছে। ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। দেখে নিন ভিডিওটি।

 

 

'ডিয়ার কমরেড' খ্যাত অভিনেত্রীর ফিটনেস সিক্রেট ফাঁস হওয়া মাত্রই নেটদুনিয়ায় ভিড় উপচে পড়ছে। কয়েকদিন আগেই লকডাউনে নিজের অনুভূতির কথা জানিয়েছিলেন রশ্মিকা।

 

 

তিনি জানিয়েছিলেন, 'লকডাউনের সময় নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। নিজের কাজ, শরীর, মন, সব কিছু নিয়েই উদ্বিগ্ন হয়ে পড়েছিলাম। তবে এইগুলোর কোনওকিছুর উপরই আমাদের নিয়ন্ত্রণ নেই। তাই যেগুলির উপর নিয়ন্ত্রণ রয়েছে, সেগুলিকেই নিয়ন্ত্রণ করা উচিত। আর সেখান থেকেই সেরাটা বের করে আনতে হবে। আর সেখান থেকেই নিরাপত্তাহীনতাকে শক্তিকে পরিণত করতে হবে।' এই মুহূর্তে 'পুষ্প' ছবিতে দেখা যাবে রশ্মিকাকে। 

Share this article
click me!