বলিউডে করোনার বেশ ভয়াবহ থাবা পড়েছে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীকে নিঃশব্দে গ্রাস করছে মারণ ভাইরাস। গত বুধবারই বলি অভিনেতা কিরণ কুমার-এর করোনা ভাইরাস আক্রান্তের খবর ছড়িয়ে পড়ছিল। অভিনেতা নিজেই জানিয়েছিলেন রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই তিনি নিজে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তার খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলি মহল তথা পরিবারের সকলেই দুশ্চিন্তায় ছিলেন। অবশেষে কালো মেঘ কাটল। তৃতীয়বার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে অভিনেতা। আপাতত তিনি করোনা মুক্ত।

আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট রেখে চুমু, লকডাউনে নস্ট্যালজিক অমিতাভ...

অভিনেতা নিজেই জানিয়েছিলেন হাসপাতালে চেকআপ করাতে গিয়েই তার শরীরে মারণ ভাইরাস ধরা পড়েছিল। সেখানেই বেশ কিছু টেস্টের মধ্যেই করোনা টেস্ট করান অভিনেতা। আর সেখানেই  ধরা পরে। তবে আপাতত তিনি করোনামুক্ত হলেও আর বেশ কিছুদিন তাকে বিশ্রাম নিতে হবে। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হাসপাতালে নয়, বরং নিজের বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনের জন্য একাই একটি ঘরে থাকতে শুরু করেন অভিনেতা।

আরও পড়ুন-পরপর ২ বিয়ে ও বিচ্ছেদ, শারীরিক নির্যাতনের শিকার জনপ্রিয় এই অভিনেত্রী...

বর্তমানে করোনা থেকে তিনি নিজে মুক্ত হলেও অভিনেতার পুরো পরিবার এখন আইসোলেশনে রয়েছে। অভিনেতা জানিয়েছেন,  'আমার পরিবার এখন আইসোলেশনে রয়েছে। আমার যেহেতু করোনার কোনও উপসর্গ ছিল না। তাই চিকিৎসকের পরামর্শ মেনেই  এই রোগ থেকে আমি এখন সুস্থ। একা থেকে একঘেয়েমি আসলেও এই সময়টাতেই নিজেকে ভাল করে চেনার সুযোগ পেয়েছি। খুব কম সময়ে কীভাবে খুশি থাকা যায় তা এই কদিনে  ভালভাবে উপলব্ধি করতে পেরেছি। এককথায় বলতে গেলে পুরোনো হস্টেলের দিনগুলো যেন ফিরে পেয়েছি।'