বিক্রম ছবির দিন ঘোষণা করলেন কমল হাসান, প্রকাশ্যে এল মেকিং ভিডিও

সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে কমল হাসানের একটি টুইট। যেখানে তিনি লিখেন, ‘সারা বিশ্বে মুক্তির জন্য অপেক্ষায় আছে আমাদের বিক্রম। ৩ জুন ২০২২ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।’ এই টুইটের পাশাপাশি ছবির নির্মান ভিডিও পোস্ট করেছেন অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Mar 14, 2022 8:29 AM IST / Updated: Mar 14 2022, 02:02 PM IST

অবশেষে সকল প্রতীক্ষার অবসান। স্থির হল বিক্রম (Vikram) ছবির মুক্তির দিন। শুধু তাই নয়, প্রকাশ্যে এ মেকিং ভিডিও। কমল হাসানের আসন্ন ছবি বিক্রম নিয়ে বহুদিন ধরেই দর্শক মহলে বেশ আগ্রহ তৈরি হয়েছে। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, তৈরি হচ্ছে বিক্রম। এবার প্রকাশ্যে এল সেই ছবির খবর। 

সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে কমল হাসানের একটি টুইট। যেখানে তিনি লিখেন, ‘সারা বিশ্বে মুক্তির জন্য অপেক্ষায় আছে আমাদের বিক্রম। ৩ জুন ২০২২ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।’ এই টুইটের পাশাপাশি ছবির নির্মান ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। যেখানে দেখা যাচ্ছে, কিছু অ্যাকশন (Action) দৃশ্যের শ্যুট হচ্ছে, শ্যুট হচ্ছে জেলের ভিতরের দৃশ্য। সঙ্গে আগুন লাগার একটি দৃশ্যও দেখা যাচ্ছে। ক্যামেরার পিছন কর্মরত বহু মানুষের ছবি উঠে এসেছে কয়েক মিনিটের এই ভিডিও-তে। যা দেখে সহজে অনুমান করা সম্ভব, একটি ছবি তৈরিতে সকলকে কতটা পরিশ্রম করতে হয়। 

জানা যায়, সম্প্রতি শেষ হয়েছে বিক্রম ছবির শেষাংশের কাজ। ১১০ দিন ধরে কঠোর পরিশ্রম করেছেন, ছবির পুরো টিম। ছবিতে দেখা যাবে শিবানী নারায়ণন, কালিদাস জয়রাম, অ্যান্টনি ভার্গিস এবং অর্জুন দাসের মতো তারকাকে। ছবিটি পরিচালনার দায়িত্ব লোকেশ কঙ্গরাজের। আর প্রযোজনা (Produce) করছেন কমল হাসানের প্রযোজনা সংস্থা রাজ কমল ফিল্মস ইন্টারন্যাশনাল। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দর। 

এদিকে কদিন আগে জয়দীপ আলাওয়াতের জন্য খবরে আসেন কমল হাসান। একবার আমেরিকাতে বন্দুকধারী পুলিশ তাঁদের ঘিরে ফেলেছিল। অনেক কষ্টে প্রাণে বেঁচে ছিলেন তাঁরা। জানা যায়, ২০১৩ সালে মুক্তি পায় বিশ্বরূপম। এই ছবির কাজে তিনি ও কমল হাসান আমেরিকা গিয়েছিলেন। সেখানেই কমল ও জয়দীপের শ্যুটিং চলছিল একটি ব্রিজে। কিন্তু, শট পছন্দ হচ্ছিল না পরিচালকের। তাই ওদের বার বার গাড়ি করে ব্রিজের এপার ওপার করতে হয়. এমন সময় বন্ধুকধারী পুলিশ তাঁদের ঘিরে ফেলেন। কারণ, পুলিশ বুঝতে পারেননি, তারা শ্যুটিং করছেন।

এই ঘটনার কথা সম্প্রতি জানিয়েছে জয়দীপ। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে জয়দীপ আলাওয়াত ও জিসান আয়ুব অভিনীত ওয়েব সিরিজ ব্লাডি ব্রাদারস। এই ছবিতে এই দুই অভিনেতা দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন। এই সিরিজের কাজ করতে গিয়েই পুরনো স্মৃতি চারণা করেন জয়দীপ। সেখানে উঠে আসে কমল হাসানের কথা। 

আরও পড়ুন- কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার কাহিনী, ৩ দিনে ১৫ কোটির গণ্ডি টপকালো 'দ্য কাশ্মীর ফাইলস'- এর বক্স অফিস কালেকশন

আরও পড়ুন- তিন দিনে প্রায় ১০০ কোটি ছুঁলো রাধে শ্যাম, দেখে নিন কোন দিনে ছবির আয় কত

​​​​​​​আরও পড়ুন- ফের নক্ষত্র পতন, প্রয়াত হলেন অস্কারজয়ী প্রবীণ হলিউড অভিনেতা উইলিয়াম হার্ট
 

Share this article
click me!