"রিমুভ সাজিদ খান" বিগ বস থেকে সাজিদকে সরানোর এমনই দাবি করলেন নেটিজেনরা

এক সপ্তাহ হতে চলেছে বিগ বস প্রিমিয়ার হয়েছে, এরমধ্যেই বিনোদন খবরের শিরোনামে নাম উঠে এসেছে প্রতিযোগীদের। কখনো আবদু রোজিক, এমসি স্টান, তো কখনো শিব ঠাকরে। তবে এবার বিগ বস রুম থেকে সাজিদ খানকে সরানোর দাবি তুলেছেন নেটিজেনরা। 

Rimpy Ghosh | Published : Oct 7, 2022 1:22 PM IST

১ অক্টোবর ২০২২ কালারস টিভিতে প্রিমিয়ার হয় বিগ বস ১৬। ১৬ জন প্রতিযোগীদের মধ্যে একজন হলেন সাজিদ খান। ২০১৮ সালে, ভারতে  মি টু (MeToo) আন্দোলনের সময় সিনেমার পরিচালকের বিরুদ্ধে যৌন অসদাচরণের অভিযোগ আনা হয়েছিল।  সাজিদ তাদের সঙ্গে কেমন আচরণ করেছেন তা নিয়ে মুখ খুলেছিলেন অনেক অভিনেত্রী।  সুতরাং, যখন তিনি বিগ বস ১৬ তে এসেছিলেন, নেটিজেনরা তার অংশগ্রহণ করা নিয়ে খুশি ছিলেন না কারণ তারা দাবি করেন একজন #MeToo অভিযুক্ত ব্যক্তি কীভাবে রিয়েলিটি শোতে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন?

বিগ বস ১৬ গত কয়েক মাস ধরে বিনোদনের খবরে শিরোনামের জায়গা করে নিয়েছে।  সাজিদের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় ‘রিমুভ সাজিদ খান’ কথাটি ট্রেন্ডিং হয়েছে।  সালমান খানের রিয়েলিটি শো থেকে তাকে বহিষ্কারের দাবিতে একটি পিটিশন দিয়েছেন নেটিজেনরা। নেটিজেনদের টুইটগুলি আপনাদের সামনে তুলে ধরা হল

দেখতে গেলে,  শালিন ভানোটের সাথে সাজিদ খানের বিরোধ এবং আবদু রোজিকের সাথে ব্রোম্যান্স সবার নজর কেড়েছে।  এই সপ্তাহে সাজিদ বেশ মনোনয়ন পেয়েছেন দর্শকদের থেকে তাই দেখা যাক দর্শকরা তাকে ভোট দিয়ে বাঁচাবেন নাকি বাদ দেবেন।

বিগ বস ১৬-এর সাম্প্রতিক পর্বে, শিব ঠাকরে এবং এমসি স্টানের মধ্যে একটি বিশাল লড়াই হয়েছে এবং সাজিদকে তাদের মধ্যে সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করতে দেখা গেছে।  শেষ পর্যন্ত, তিনি একজন মধ্যস্থতাকারী হন এবং শিব ও স্ট্যানকে আলিঙ্গন করতে এবং আবার বন্ধু হতে বলেন। শোটি শুরু হয়েছে মাত্র ৫ দিন ,এবং এরমধ্যেই  মারামারি হয়েছে বিগ বস রুমে। এখন শুধু অপেক্ষার পালা আগামী দিনে বিগ বস আমাদের জন্য কী খবর আনে।

আরও পড়ুন

সদ্য কালারস টিভিতে প্রিমিয়ার হল বিগ বস ১৬, এরমধ্যেই এমসি স্ট্যান ও আবদু রোজিকের ঘনিষ্ঠতা নজর কাড়ল দর্শকদের

BIG BOSS 16: বিগ বসের ঘরে কে এমন এলেন? যাকে দেখে চমকে গেলেন সলমন খানও

বিগ বসের নতুন প্রতিযোগী সাম্বাল তৌকির খান নাকি সবচেয়ে বেশি অঙ্কের টাকা নিচ্ছেন? টাকার অঙ্ক শুনলে অবাক হবেন আপ

Read more Articles on
Share this article
click me!